ঢাকা | রবিবার, ২৩ জুন ২০২৪, ৯ আষাঢ় ১৪৩১ |
৩৩ °সে
|
বাংলা কনভার্টার
walton

এডাটা-র নতুন লিজেন্ড সিরিজের এসএসডি এবং লেন্সার সিরিজের র্যাম আনল গ্লোবাল ব্র্যান্ড

এডাটা-র নতুন লিজেন্ড সিরিজের এসএসডি এবং লেন্সার সিরিজের র্যাম আনল গ্লোবাল ব্র্যান্ড
এডাটা-র নতুন লিজেন্ড সিরিজের এসএসডি এবং লেন্সার সিরিজের র্যাম আনল গ্লোবাল ব্র্যান্ড

হাই গ্রাফিকাল গেমিংয়ের এই যুগে গেমারসরা তাদের গেমিং এক্সপেরিয়েন্স কে সমৃদ্ধ করার জন্য সবসময় বাজারের সেরা প্রোডাক্টগুলিকে বাছাই করে থাকেন এবং গেমপ্লে কে সর্বোচ্চ মাত্রায় উপভোগ করতে তাদের চাহিদাও থাকে বাধাহীন।

আর সে কারনে হাই গ্রাফিক্সের এই গেম গুলোতে স্মুথ এক্সপেরিয়েন্স পাওয়ার জন্য গ্লোবাল ব্র্যান্ড নিয়ে এল এডাটা -র দুটি সর্বোচ্চ গতি সম্পন্ন র্যাম এবং এসএসডি, যেগুলো আপনার গেমিং এক্সপেরিয়েন্স কে নিয়ে যাবে অন্য এক মাত্রায়।

উল্লেখিত এই দুটি র্যাম এবং এস এস ডি এর মডেল গুলো যথাক্রমে এডাটা ল্যান্সার ১৬ জিবি ডিডিআর ৫ র্যাম এবং আরেক টি হলো এডাটা লিজেন্ড ৭১০ এম.২ এসএসডি।

এর মধ্যে এডাটা ল্যান্সার ১৬ জিবি ডিডিআর ৫ র্যাম টির বাস স্পিড ৬০০০ মেগাহারজ এবং এটির সিএএস লেটেন্সি ৩৮ থেকে ৪০ পর্যন্ত হয়ে থাকে। এছাড়াও এই র্যামটিতে ব্যবহার করা হয়েছে হাই-কোয়ালিটি ম্যাটারিয়ালস যা ইন্টেল এক্সএমপি ৩.০ এর ওভারক্লকিংকে সাপোর্ট করে।

তাছাড়াও এটার সাথে রয়েছে পিএমআইসি, যা পাওয়ার সাপ্লাই-স্ট্যবিলিটির সক্ষমতা রাখে। এই র্যামটি ওভারঅল বেস্ট পারফরমেন্সের জন্য ২০২৩ সালের “ রেডডট” বিজয়ী ছিল। অন্য প্রোডাক্টি হল এডাটা লিজেন্ড ৭১০ এম.২ এসএসডি। এই এসএসডি টিতে রয়েছে সেকেন্ডে ২,৪০০ মেগা বাইটের রিডিং স্পিড এবং সেকেন্ডে ১৮০০ মেগা বাইটের রাইটিং স্পিড। এছাড়াও রয়েছে থ্রিডি নেনড ফ্ল্যাশ এর সক্ষমতা । এই এসএসডিটি ব্যাজারে মোট ৪ টি ক্যাপাসিটিতে (২৫৬, ৫১২ গিগাবাইট এবং ১,২ টেরাবাইট) পাওয়া যায়।

সর্বোপরি এডাটা হলো কম্পিউটার স্টোরেজ জগতের একটি শীর্ষস্থানীয় নাম । তাদের এই এসএসডি এবং রেম গুলির উচ্চ গতি, শক্তিশালী নির্ভরযোগ্যতা এবং উন্নত বৈশিষ্ট্যগুলির সাথে আপনার কম্পিউটার অভিজ্ঞতা হবে আরও দ্রুত এবং অত্যাধুনিক।

এডাটা,লিজেন্ড,সএসডি,লেন্সার,র্যাম,গ্লোবাল ব্র্যান্ড
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend