ঢাকা | রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

অ্যাপল আনল ম্যাকবুক এয়ার এম৩ ল্যাপটপ,এক চার্জে ১৮ ঘন্টা!

অ্যাপল আনল ম্যাকবুক এয়ার এম৩ ল্যাপটপ,এক চার্জে ১৮ ঘন্টা!
অ্যাপল আনল নতুন ম্যাকবুক এয়ার এম৩ ল্যাপটপ,এক চার্জে চলবে টানা ১৮ ঘন্টা!

অ্যাপল বাজারে আনল নতুন ম্যাকবুক এয়ার ল্যাপটপ। মার্কিন সংস্থাটি শক্তিশালী এম৩ প্রসেসর দ্বারা চালিত ম্যাকবুক এয়ার -এর আপগ্রেড ভার্সন ভারতে লঞ্চ করেছে।

এটি ১৩ ইঞ্চি এবং ১৫ ইঞ্চি স্ক্রিন সাইজে এসেছে এবং ৮-কোর জিপিইউ এবং ১০-কোর জিপিইউ অপশনে উপলব্ধ।

থান্ডারবোল্ট পোর্টের জন্য, ম্যাকবুক এয়ার এম৩ দুটি বাহ্যিক ডিসপ্লেও সাপোর্ট করতে পারে। আসুন তাহলে ভারতে অ্যাপল ম্যাকবুক এয়ার এম৩ -এর দাম, স্পেসিফিকেশন এবং ফিচারগুলি সম্পর্কে বিস্তারিতভাবে জেনে নেওয়া যাক৷

অ্যাপল ম্যাকবুক এয়ার এম৩ : স্পেসিফিকেশন এবং ফিচার

নতুন ম্যাকবুক এয়ার -এ ট্রু টোন ডিসপ্লে রয়েছে, যা ৫০০ নিট পিক ব্রাইটনেস অফার করে। এর ১৩.৬ ইঞ্চির লিকুইড রেটিনা ডিসপ্লেটি ২,৫৬০ × ১,৬৬৪ পিক্সেলের রেজোলিউশন এবং ১৫.৩ ইঞ্চির লিকুইড রেটিনা ডিসপ্লে ২,৮৮০ × ১,৮৬৪ পিক্সেল রেজোলিউশন সাপোর্ট করে।

আগেই উল্লেখ করা হয়েছে যে, অ্যাপল ম্যাকবুক এয়ার -এ নতুন অ্যাপল এম৩ চিপসেটটি রয়েছে, যা ৮-কোর সিপিইউ এবং ৮-কোর / ১০-কোর জিপিইউ দ্বারা গঠিত। ল্যাপটপটিতে ৮ জিবি / ১৬ জিবি / ২৪ জিবি ইউনিফাইড মেমরি এবং ২৫৬ জিবি / ৫১২ জিবি / ১ টিবি / ২ টিবি স্টোরেজ মিলবে। ম্যাকবুক এয়ার এম৩ ম্যাওএস সোনোমা অপারেটিং সিস্টেমে রান করে।

নতুন ম্যাকবুক এয়ার মডেলে উন্নত ইমেজ সিগন্যাল প্রসেসর সহ ১,০৮০ পিক্সেলের ফেসটাইম এইচডি ক্যামেরা রয়েছে। উল্লেখযোগ্যভাবে, অ্যাপলের এই ল্যাপটপে ১৮ ঘন্টা পর্যন্ত ব্যাটারি লাইফ মিলবে বলে দাবি করা হয়েছে।

১৩ ইঞ্চির ৮-কোর জিপিইউ মডেলটি ম্যাগসেফ চার্জিং ও ৩০ ওয়াটের অ্যাডাপ্টার সাপোর্ট করে। অন্যদিকে, ১৩ ইঞ্চির ১০-কোর জিপিইউ সংস্করণ এবং ১৫ ইঞ্চির মডেলে ৩৫ ওয়াট ডুয়েল পোর্ট/ ৭০ ওয়াট চার্জার সাপোর্ট করে।

এছাড়া, নিরাপত্তার জন্য, ম্যাকবুক এয়ার এম৩ -তে টাচ আইডি ফিচার রয়েছে। আর অডিওর জন্য, নতুন অ্যাপল ল্যাপটপে ৪-স্পিকার সাউন্ড সিস্টেম (১৩ ইঞ্চি) এবং ৬-স্পিকার সাউন্ড সিস্টেম (১৫ ইঞ্চি), ডাইরেকশনাল বিমফর্মিং সহ ৩-মাইক অ্যারে এবং ৩.৫ মিলিমিটারের অডিও জ্যাক বিদ্যমান।

অ্যাপল,ম্যাকবুক এয়ার এম৩,ম্যাকবুক এয়ার,এক চার্জে ১৮ ঘন্টা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention