ঢাকা | শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

"টিপ পড়েননি কেন?", সোশ্যাল মিডিয়ায় কারিনা-কে ব্যানের ডাক

"টিপ পড়েননি কেন?", সোশ্যাল মিডিয়ায় কারিনা-কে ব্যানের ডাক

"টিপ পড়েননি কেন!", এবার নেটিজেনদের রোষের মুখে এবার করিনা কাপুর খান। শুক্রবার সকাল থেকেই নেটপাড়ায় ট্রেন্ডিং "বয়কট মালাবার গোল্ড"। কিন্তু, কেন? আসলে সম্প্রতি নিজেদের একটি বিজ্ঞাপন প্রকাশ্যে এনেছে ওই সংস্থা। অক্ষয় তৃতীয়ার জন্যই বানানো হয়েছে ওই বিশেষ বিজ্ঞাপন। যেখানে দেখা গিয়েছে বলিউডের বেবোকে। আর ওই বিজ্ঞাপন দেখামাত্র বেজায় চটেছেন নেটিজেনরা। এমনটা কেন? ওই অ্যাডে করিনা কাপুর খান মালাবার জুয়েলারি পরে সেজেছেন। কিন্তু, কপালে টিপ পড়েননি। আর আপত্তিটা এখানেই।

নেটিজেনদের একাংশের দাবি, অক্ষয় তৃতীয়া হিন্দুদের জন্য গুরুত্বপূর্ণ অনুষ্ঠান। ওই অনুষ্ঠানের জন্য সাজার সময় সব মহিলারাই কপালে টিপ পরেন। হিন্দু পরিবারের মেয়ে হওয়া সত্ত্বেও করিনা কেন এই রীতি ভুলে গেলেন, তা নিয়েও প্রশ্ন তোলা হচ্ছে।

অনেকে এর জন্য দায়ী করছেন সইফ আলি খানকে। যেহেতু করিনা কাপুর ইসলাম ধর্মাবলম্বী নবাবদের পরিবারে বিয়ে করেছেন, সেহেতু তিনি টিপ পরেননি বলে দাবি করেছেন অনেকে। বিষয়টি নিয়ে চরম ভর্ৎসনার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে।

পাশাপাশি, ব্যাপক সমালোচনার মুখে পড়তে হয়েছে ওই অলংকার প্রস্তুতকারক সংস্থাকেও। হিন্দু উৎসবের জন্য বিজ্ঞাপন বানানোর সময় কেন করিনাকে টিপ পরানো হল না, সে নিয়েও প্রশ্ন তুলছেন অনেকে।

ওই কোম্পানিকে বয়কট করার ডাক দিয়ে এক নেটিজেন লেখেন, "আপনারা চাইছেন হিন্দুরা আপনাদের গয়না কিনুক। অথচ আপনারা আমাদের ভাবাবেগে আঘাত করে যাবেন। এরকম তামাশা দীর্ঘদিন চলতে পারে না। একজন হিন্দু সধবা নারীর পরিচয় তাঁর টিপে। আর সেটাই এক্ষেত্রে ব্যবহার করা হয়নি। এটা অন্যায়।"

যদিও এতে করিনা বিন্দুমাত্র বিচলিত হয়েছেন বলে মনে হয় না। কারণ, এদিন তিনি হেয়ার স্টাইলিস্টের পাশে বসে একটি ছবি আপলোড করেছেন। ক্যাপশনে নিজের ভক্তদের উদ্দেশ্যে প্রশ্ন ছুড়েছেন, "ভাবছি হেয়ার কালার করব। কী রং ব্যবহার করব সেটা ভেবে পাচ্ছি না। কোনও সাজেশন দেবেন নাকি?" ওই পোস্টের সঙ্গে এদিন Wink Emoji জুড়ে দিয়েছেন বেবো।

উল্লেখ্য, কিছুদিনের মধ্যেই মুক্তি পেতে চলেছে করিনা কাপুর অভিনীত ছবি লাল সিং চড্ডা। কিন্তু, কবে ছবিটি মুক্তি পাবে তা এখনও জানা যায়নি। যদিও এদিনই ছবির নায়ক আমির খান বিষয়টির আভাস দিয়েছেন।

এদিন একটি ভিডিয়ো আপলোড করেছেন আমির। যেখানে ক্রিকেট খেলতে দেখা গিয়েছে অভিনেতাকে। বাউন্ডারি হাঁকানোর পর তিনি বলেন, "২৮ তারিখে একটা গল্প শোনাবো আপনাদের।" প্রশ্ন উঠছে, তাহলে ওইদিনই কি মুক্তি পাবে ছবিটি?

টিপ,কারিনা,ব্যান,করিনা কাপুর খান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend