শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প | বুধবার, জানুয়ারী 17, 2018 - ল্যাপটপের সঙ্গে রাউটার ফ্রি! | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘অপো এশিয়ায় সর্বাধিক বিক্রীত স্মার্টফোন’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - চীনে চালু হচ্ছে গুগলের এআই ল্যাব | বুধবার, জানুয়ারী 17, 2018 - বৈদ্যুতিক গাড়িতে ১১০০ কোটি ডলার বিনিয়োগে ফোর্ডের আগ্রহ প্রকাশ |
প্রথম পাতা / ইন্টারভিউ / জিপির নতুন সিইও রাজীব শেঠি
জিপির নতুন সিইও রাজীব শেঠি

জিপির নতুন সিইও রাজীব শেঠি

শীর্ষ মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) পদে পরিবর্তন আসছে। প্রায় দু্ই বছর ধরে দায়িত্ব পালন করা বিবেক সুদ ১ ডিসেম্বর চলে যাচ্ছেন। তিনি ভারতে টেলিনর গ্রুপের অপর মোবাইল অপারেটর ইউনিনরের সিইও হিসেবে যোগ দেবেন।

অন্যদিকে সুদের জায়গায় যোগ দিতে ইউনিনর থেকে আসছেন সেখানকার চিফ মার্কেটিং অফিসার রাজীব শেঠি।

২০১৩ সালের জানুয়ারিতে ঢাকায় গ্রামীনফোনের সিইও হিসেবে যোগ দেওয়ার আগেও সুদ ভারতে ইউনিনরে কর্মরত ছিলেন।

rajib

গ্রামীণফোনে এ পালাবদল অনুষ্ঠিত হবে ১ ডিসেম্বর। এর আগেও ইউনিনর থেকে চিফ ফাইন্যান্সিয়াল অফিসারসহ আরও কয়েকজন কর্মকর্তাকে গ্রামীণফোনে এনেছে টেলিনর কর্তৃপক্ষ।

এ পরিবর্তনের বিষয়ে গ্রামীণফোনের এক বিজ্ঞপ্তিতে টেলিনরের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এবং এশিয়াতে টেলিনর প্রধান সিগভে ব্রেক্কে বলেন, “গ্রামীণফোন এবং ইউনিনরে বর্তমানে উল্লেখযোগ্য প্রবৃদ্ধি হচ্ছে এবং উভয় কোম্পানি ইন্টারনেট ফর অলের লক্ষ্য অর্জনে এগিয়ে আছে। দুই কোম্পানির মোট গ্রাহক ৯ কোটি। গ্রামীণফোন বাংলাদেশের বাজারে নেতৃত্ব দিচ্ছে ও ইউনিনর ভারতে দ্রুত গ্রাহক বৃদ্ধি করছে। ব্যবস্থাপনায় পরিবর্তনের মাধ্যমে টেলিনর উভয় বাজারে আরও প্রবৃদ্ধি অর্জন এবং গ্রাহকদের মাঝে নিজের অবস্থান শক্তিশালী করতে আগ্রহী।”

রাজীব শেঠি গত দুই বছর ইউনিনরের সিএমও হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ইউনিনরের উত্তর প্রদেশ পূর্ব সার্কেলের প্রধান হিসেবে কাজ করেছেন। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে তার অনেক অভিজ্ঞতা আছে। তিনি ভোডাফোন, এইচপি, হাচিসন টেলিকম এবং এশিয়ান পেইন্টস এ উচ্চপদে কাজ করেছেন।

শেঠি ইন্ডিয়ান ইন্সটিটিউট অফ ম্যানেজমেন্ট লখনৌ থেকে মার্কেটিং, ফিনান্স এবং অপারেশন্সে এমবিএ ডিগ্রী অর্জন করেছেন।

শেঠি বলেন, গ্রামীণফোনে যোগ দিয়ে এবং বাংলাদেশে সবার কাছে ইন্টারনেট পৌঁছে দেওয়ার উদ্যোগের অংশ হতে পেরে সম্মানিত বোধ করছি। সেরা নেটওয়ার্ক আর গ্রাহক সেবার দীর্ঘ ইতিহাস নিয়ে বাজারে নেতৃত্বের আসনে আছে। এমন প্রতিষ্ঠানে যোগ দেওয়া সব সময় আনন্দের।

বিবেক সুদের সময় গ্রামীণফোন থ্রিজি চালু ও পাঁচ কোটি গ্রাহকের মাইলফলক অতিক্রম করলেও এ সময়ে অপারেটরটির নিট মুনাফা কমেছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top