শিরোনাম

বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - গুগল ফটোসে যে ভাবে ব্যক্তিগত ছবি ও ভিডিও লুকাবেন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - মধ্যবিত্তের কথা ভেবে সস্তায় মাইক্রোম্যাক্সের নতুন ফোন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - নতুন ফিচারের ক্যামেরা নিয়ে উন্মুক্ত হলো নোকিয়া ৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - পেপালের ‘জুম’ উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - ম্যাক্সেল এর বিভিন্ন পণ্য নিয়ে আইসিটি এক্সপোতে মেট্রো কভারেজ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - সিঙ্গাপুরের মাস্টারকার্ড গ্লোবাল রিস্ক লিডারশিপ কনফারেন্স অনুষ্ঠিত | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - শুরু হলো এমসিসিআই অগ্রগামী ২০১৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - বিএমই দিচ্ছে আইসিটি এক্সপো উপলক্ষে তোশিবা পণ্যে বিশেষ অফার! | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - আইসিটি এক্সপো তে আসুসের সর্বাধুনিক প্রযুক্তির নোটবুক | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - আইসিটি এক্সপোতে বিভিন্ন প্রোডাক্ট নিয়ে গ্লোবাল ব্র্যান্ডের অংশগ্রহন |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / মর্যাদাপূর্ণ সাউথ এশিয়ান মান্থান এওয়্যার্ড ২০১৬-১৭ জিতল ইটিউনস!
মর্যাদাপূর্ণ সাউথ এশিয়ান মান্থান এওয়্যার্ড ২০১৬-১৭ জিতল ইটিউনস!

মর্যাদাপূর্ণ সাউথ এশিয়ান মান্থান এওয়্যার্ড ২০১৬-১৭ জিতল ইটিউনস!

manthan-etunesধারাবাহিকভাবে দ্বিতীয় বারেরমত দক্ষিণ এশিয়ার অন্যতম মর্যাদাপূর্ণ সম্মাননা দি মান্থান এওয়্যার্ড ২০১৬-১৭ জিতেছে এস এস ওয়্যারলেস এর সংগীত ও সংস্কৃতিক বিষয়ক প্রোডাক্ট ইটিউনস।

পুরো দক্ষিণ এশিয়ার মধ্যে ২৯৬ টি প্রজেক্ট এই এওয়্যার্ড এর জন্য জমা পড়ে যেখান থেকে ৯টি ভাগে বিজয়ী নির্বাচিত করবার জন্য স্ক্রিনিং ও ভার্চুয়াল জুরির মাধ্যমে ৬৫ টি ফাইনালিস্ট নির্বাচিত করা হয়।উল্ল্যেখ্য বাংলাদেশ থেকে এই এওয়্যার্ড এর জন্য বিভিন্ন ক্যাটাগরিতে জমা পড়ে মোট ২৫টি প্রজেক্ট।

সবমিলিয়ে ৯টি বিভাগে পুরো দক্ষিণ এশিয়ার মধ্যে সর্বমোট ১৭ টি প্রজেক্ট বিজয়ী ঘোষিত হয় যেখানে একমাত্র বাংলাদেশি প্রজেক্ট হিসাবে জয়লাভ করে ইটিউনস।কালচার এবং ট্যুরিজম বিভাগে বিজয়ী হিসাবে ইটিউনস এই মর্যাদাপূর্ণ এওয়্যার্ড জিতে নেয়।

২০১৪ সাল থেকে ইটিউনসের যাত্রা শুরু।অনলাইন মিউজিক পোর্টাল, এ্যাপস এবং মোবাইল ভ্যালু এ্যাডেড সার্ভিস এর মাধ্যমে খুব সহজেই সংগীত প্রিয় মানুষের কাছে গান এবং মিউজিক ভিডিও পৌছে দিয়ে সমপৃক্ত কলাকুশলীদের লভ্যাংশ নিশ্চিত করায় ইতমধ্যে ইন্ডাষ্ট্রিতে জনপ্রিয়তা অর্জন করেছে ইটিউনস।

ইটিউনসের সফলতায় সংশ্লিষ্ট কলাকুশলী ও ইন্ডাস্ট্রির অন্যান্য সহযোগীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে এস এস এল ওয়্যারলেস এর হেড অব টেলিকমিউনিকেশন, ইটিউনসের প্রধান জনাব সাকিব আর খান বলেন,-“এ সফলতা শুধু ইটিউনসের নয়, পুরো বাংলাদেশের মিউজিক ইন্ডাষ্ট্রির।সবার সহযোগীতা না পেলে এই সাফল্য অসম্ভব ছিল”।

গত ২৫ ফেব্রুয়ারি ২০১৭ তারিখে ভারতের উত্তর প্রদেশের প্রায়াগে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top