শিরোনাম

বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের এক নম্বর মিউজিক অ্যাপ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - উদিয়মান ব্রান্ড হিসেবে লিনেক্স পেল ‘গ্লোবাল ব্রান্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড ডিলার সেলিব্রেশন ২০১৭ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - এলো ডেলের নতুন ইন্সপাইরন এন৭৩৭০ ল্যাপটপ | বুধবার, নভেম্বর 22, 2017 - আবার স্মার্টফোনে ফিরছে ইন্টেল | বুধবার, নভেম্বর 22, 2017 - উবারের ৫ কোটি ৭০ লাখ গ্রাহকের তথ্য চুরি হয়েছিল | বুধবার, নভেম্বর 22, 2017 - ৫০০০মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সহ বাজারে আসতে চলেছে নোকিয়া’র নতুন ফোন | বুধবার, নভেম্বর 22, 2017 - অনলাইন শপিংয়ে সিম কার্ড | বুধবার, নভেম্বর 22, 2017 - রেকর্ড গড়ছে বিটকয়েন | বুধবার, নভেম্বর 22, 2017 - প্রধানমন্ত্রীর নিকট অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড হস্তান্তর |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / মাত্র ৭৫০ টাকায় মোবাইল ফোন দিচ্ছে ওয়ালটন
মাত্র ৭৫০ টাকায় মোবাইল ফোন দিচ্ছে ওয়ালটন

মাত্র ৭৫০ টাকায় মোবাইল ফোন দিচ্ছে ওয়ালটন

walton‘এল৭’ মডেলের নতুন ফিচার ফোন বাজারে ছেড়েছে ওয়ালটন। দাম মাত্র ৭৫০ টাকা। আকর্ষণীয় ডিজাইনের ফোনটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে। দুটি সিম কার্ড ব্যবহারের সুবিধাসম্পন্ন ফোনটির পর্দা ১.৭৭ ইঞ্চির। এতে থাকছে ডিজিটাল ক্যামেরা, এমপিথ্রি, এমপি ফোর ও থ্রিজিপি প্লেয়ার এবং রেকর্ডিংসহ এফএম রেডিও। আছে সাউন্ড ও ভিডিও রেকর্ডিংয়ের সুবিধা। গ্রাহকের পছন্দমতো গান, ছবি বা ভিডিও সংরক্ষণে এই ফোনে ১৬ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে।
দীর্ঘসময় নিশ্চিন্তে ব্যবহারের জন্য ‘এল৭’ মডেলে থাকছে ৭৫০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। রাতের আঁধারে নিরাপদে চলার জন্য রয়েছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ। এর সফট কি-প্যাড আঙ্গুলের জন্য আরামদায়ক। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে টর্চ বা কি-প্যাড লাইটও। বিরক্তিকর ও অনাকাক্সিক্ষত নাম্বার থেকে কল আসা বন্ধ করতে এই ফোনে রয়েছে ব্লাকলিস্টের সুবিধা। ইন্টারনেট ব্যবহারের জন্য রয়েছে জিপিআরএস। ব্লুটুথ থাকায় ডাটা আদান-প্রদান করা যাবে সহজেই।
ওয়ালটনের সেল্যুলার ফোন বিপণন বিভাগের প্রধান আসিফুর রহমান খান জানান, নতুন এই ফোন ছাড়াও ওয়ালটন বর্তমানে বাজারজাত করছে ২৫ মডেলের সাশ্রয়ী মূল্যের ফিচার ফোন। উচ্চমানের এসব ফোনের দাম শুরু হয়েছে মাত্র ৭৫০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ১৫৫০ টাকা।
ওয়ালটনের ফিচার ফোনের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে ‘পি১০’ মডেলের ফোনটি। এতে ব্যবহৃত হয়েছে ৩০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি। যা দেয় দুর্দান্ত পাওয়ার ব্যাকআপ। ২.৪ ইঞ্চি পর্দার ডুয়াল সিমের ফোনটির দাম মাত্র ১২৯০ টাকা। এছাড়াও মাত্র ১০০০ টাকার মধ্যে আছে ১১ মডেলের সুদৃশ্য ডিজাইনের ফিচার ফোন। সব ধরনের ওয়ালটন ফোনে থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top