ঢাকা | শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ |
৩১ °সে
|
বাংলা কনভার্টার
walton

‘নগদ’র শাখা ব্যবস্থাপক গ্রেফতার

‘নগদ’র শাখা ব্যবস্থাপক গ্রেফতার
‘নগদ’র শাখা ব্যবস্থাপক গ্রেফতার

বাংলাদেশ ডাক বিভাগের মোবাইলভিত্তিক ডিজিটাল আর্থিক সেবা ‘নগদ’র ডিস্ট্রিবিউশন ম্যানেজারের বিরুদ্ধে ১২ লাখ ১৩ হাজার ৮শ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। বুধবার (১৫ জুন) দুপুরে অভিযুক্ত মো. ইব্রাহিম (২৯)কে চট্টগ্রাম আদালতে সোপর্দ করেছে পুলিশ।

এর আগে মঙ্গলবার (১৪ জুন) বিকেল সাড়ে ৩টায় রাউজান উপজেলার পাহাড়তলী ইউনিয়নে চৌমুহনী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ইব্রাহিম হাটহাজারী উপজেলার মির্জাপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের নুর আহম্মদ চেয়ারম্যান বাড়ির আবদুস সালামের ছেলে। এজাহার সূত্রে জানা যায়, সোমবার (১৩ জুন) নগদ’র রাঙ্গুনিয়া অফিসের ডিএসও’দের কাছ থেকে ১২ লাখ ১৩ হাজার ৮শ টাকার হিসাব বুঝে নিয়ে রাউজান নোয়াপাড়া অফিসে টাকা জমা না করে আত্মগোপনে চলে যান তিনি। এরপর থেকে মোবাইলও বন্ধ রাখেন। পরে প্রতারণামূলক অর্থ আত্মসাতের অভিযোগ এনে মঙ্গলবার রাউজান থানায় এজাহার দায়ের করেন ডিস্ট্রিবিউশন পরিচালক (রাউজান, রাঙ্গুনিয়া, হাটহাজারী, ফটিকছড়ি ও কাপ্তাই থানা) মো. সাহিনুর ইসালাম। এরপর উপজেলার পাহাড়তলী ইউনিয়নের চৌমুহনী বাজার থেকে তাকে গ্রেফতার করা হয়।

ডিস্ট্রিবিউশন পরিচালক (মো. সাহিনুর ইসালাম বলেন, নগদ’র ১২ লাখ ১৩ হাজার ৮শ’ টাকা নিয়ে আত্মগোপনে চলে যান ডিস্ট্রিবিউশন ম্যানেজার ইব্রাহিম। পরে তার সঙ্গে যোগাযোগ করে কথাবার্তায় গরমিল পরিলক্ষিত হওয়ায় বিষয়ে প্রতিষ্ঠানের এমডি মহোদয়কে অবহিতপূর্বক থানায় এজাহার দায়ের করি।

এ প্রসঙ্গে মামলার তদন্তকারী অফিসার উপ-পরিদর্শক খোরশেদ আলম বলেন, ‘নগদ নামে একটি প্রতিষ্ঠানের ডিস্টিবিউশন ম্যানেজারের বিরুদ্ধে ১২ লাখ ১৩ হাজার ৮শ’ টাকা প্রতারণামূলক অর্থ আত্মসাতের অভিযোগ এনে থানায় এজাহার দিলে মামলা রুজু করা হয়। মামলার তদন্ত চলমান। আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। পরবর্তীতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।’

নগদ,শাখা ব্যবস্থাপক,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention