ঢাকা | বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ |
৩৫ °সে
|
বাংলা কনভার্টার
walton

পৃথিবীর সেরা সুন্দর রাজকন্যা কে জানেন? বানিয়েছেন বিলাসী স্বর্গ

পৃথিবীর  সেরা সুন্দর রাজকন্যা কে জানেন? বানিয়েছেন বিলাসী স্বর্গ
পৃথিবীর সেরা সুন্দর রাজকন্যা কে জানেন? বানিয়েছেন বিলাসী স্বর্গ

পৃথিবীর লাস্যময়ী সুন্দরী রাজকন্যা কে জানেন? যার বিলাসী জীবন সবকিছুকে হার মানিয়ে দেবে। যার সৌন্দর্য থেকে শুরু করে রুচিবোধ এবং শিক্ষায় অবাক গোটা বিশ্ব। সংযুক্ত আরব আমিরাতের প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ বিন রশিদ আল মাখতুমের (Sheikh Mohammed bin Rashid Al Maktoum) মেয়ে শেখা মাহরা (Sheikha Mahra)। তার সম্পর্কে জানতে গোটা বিশ্বের আগ্রহ কম নেই।

অনেকেই তার লাইফ স্টাইলকে জানতে পছন্দ করেন। শোনা যায়, এই রাজকন্যার ঘোড়া এবং গাড়ির প্রতি একটু বেশি ভালোবাসা রয়েছে। পৃথিবীতেই তিনি নিজের জন্য বানিয়েছেন বিলাসী এক স্বর্গ। রাজকন্যা মাহরাকে বারংবার আরব আমিরাতের বিভিন্ন পোশাক অনুষ্ঠানে অংশ নিতে দেখা গিয়েছে। তিনি ফ্যাশন নিয়ে বেশ সচেতন। ক্রমবর্ধমান ফ্যাশন শিল্পের আঞ্চলিক ডিজাইনকে ব্যাপক ভাবে সমর্থন করেন। তার অন্যতম শখ ঘোড়ায় চড়া। তার কাছে রয়েছে ব্যয়বহুল প্রচুর ঘোড়া। যার পিছনে প্রতিবছর তিনি কোটি কোটি টাকা খরচ করেন। এমনকি বাড়িতে রয়েছে রয়েল বেঙ্গল টাইগারও।

রাজকন্যার জন্য রয়েছে বিশ্বের নামিদামি গাড়ি, তার জন্য তৈরি করা হয়েছে বিশাল কমপ্লেক্স। দুবাইয়ের সবথেকে বিলাসবহুল বিল্ডিং প্রিন্সেস টাওয়ারের নিচে তলায় এক্সপ্রেশন কমপ্লেক্স। যার দাম হাজার হাজার কোটি টাকা। শোনা যায়, এই রাজকন্যা নাকি তার হাসি দিয়েই সবার মন জয় করে নেন। তিনি শুধু বিলাসী জীবনযাপন নয়, একজন উদ্যোক্তা হিসেবেও যথেষ্ট খ্যাতি রয়েছে। মানবিক কাজেও তিনি দিনের অধিকাংশ সময় ব্যয় করেন, তবে এখনো রাজকন্যা তার মনের মতো রাজকুমারকে খুঁজে পাননি। সামাজিক যোগাযোগ মাধ্যমে রয়েছে লক্ষ লক্ষ ফলোয়ার্স।

দুবাইয়ের বহু রাজা কিংবা প্রিন্সেসের গল্প হয়ত আপনি শুনেছেন। কিন্তু সেখানে শেখা মাহরার বিলাসী জীবন যে কাউকে অবাক করবে। রশিদ আল মাখতুম এখনো পর্যন্ত ছয়টি বিয়ে করেছেন। তার মোট ২৪ জন সন্তান। তার মধ্যে ১৩ জন মেয়ে এবং ১১ জন ছেলে অর্থাৎ দুবাইতে এখন ১১ জন রাজকুমার আর ১৩ জন রাজকন্যা রয়েছে। তাদের মধ্যে তৃতীয় রাজকন্যা হলেন শেখা মাহরা, আর ১৩ রাজকন্যার মধ্যে সবথেকে সুন্দরী দেখতে তিনি। জন্মগ্রহণ করেন ১৯৯৪ সালের ফেব্রুয়ারি মাসে দুবাইতে জন্ম নিলেও ছোটবেলা কেটেছে ইংল্যান্ডে, তাই তার লাইফস্টাইল একটু ভিন্ন। শেখা মাহরার বর্তমান সম্পদের পরিমাণ প্রায় ১.২ বিলিয়ন ইউএস ডলার। যা তিনি বাবার কাছ থেকে উত্তরাধিকার সূত্রে পেয়েছেন। শোনা যায় তার একটি নিজস্ব প্রাইভেট বিমান রয়েছে।

সুন্দর রাজকন্যা,বিলাসী স্বর্গ,শেখা মাহরা,Sheikha Mahra
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention