ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ |
২৮ °সে
|
বাংলা কনভার্টার
walton

ইনফিনিক্স নোট ১১ প্রো: গেমারদের মন জয় করে নিয়েছে

ইনফিনিক্স নোট ১১ প্রো: গেমারদের মন জয় করে নিয়েছে
ইনফিনিক্স নোট ১১ প্রো: গেমারদের মন জয় করে নিয়েছে

নান্দনিক ডিজাইন, বাহারি রঙ ও বর্তমান প্রজন্মের গেমারদের উপযোগী করে তৈরি ইনফিনিক্স নোট ১১ প্রো স্মার্টফোন। এই ডিভাইসের মাধ্যমে ব্যবহারকারীরা তাদের ইচ্ছেমতো গেমিং অভিজ্ঞতা পেতে পারবেন ও এতে যেন গেমারদের দীর্ঘদিনের ফ্যান্টাসি-ই বাস্তবে রূপ নিল।

নোট ১১ প্রো ব্যবহারকারীদের তাদের বিস্তৃত ভাবনা বাস্তবে রূপ দিতে সাহায্য করবে এবং স্মার্টফোনপ্রেমীরা প্রতিদিনের আনন্দময় স্মৃতি বন্দি করে রাখার সুযোগ পাবেন। ইনফিনিক্সের এই ফ্ল্যাগশিপ ডিভাইসের মুগ্ধকর ডিজাইনের সঙ্গে আরো রয়েছে হেলিও জি৯৬ পাওয়ার প্রসেসর, যেটি দেশের স্মার্টফোনে প্রথমবারের মতো ব্যবহার করা হয়েছে।

এই স্মার্টফোনে আরো আছে, ১২০ হার্টজ ৬.৯৫” এফএইচডি+ আল্ট্রা-ফ্লুয়িড ডিসপ্লে, ৩০ এক্স আল্ট্রা জুমের ৬৪ মেগাপিক্সেল এআই ট্রিপল ক্যামেরা, ‘৮জিবি+৩জিবি’ বর্ধিত র‌্যাম এবং ৩৩ ওয়াট র‌্যাপিড চার্জ সক্ষমতার ৫০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি ও ডেডিকেটেড টেলিফটো স্ন্যাপার।

ইনফিনিক্স নোট ১১ প্রো’র শক্তিশালী পারফরম্যান্স এবং প্রিমিয়াম গ্রেড টেকনোলজি গ্রাহকদের সহজেই আত্মবিশ্বাসী করে তোলে। এছাড়া, ডিভাইসটি নিঃসন্দেহে ফ্রি-ফায়ার, পাবজি, কোডেম সহ জনপ্রিয় সব গেমিং ভক্তদের অন্যতম প্রধান পছন্দ হিসেবে বিবেচনা করা হচ্ছে।

স্মার্টফোনের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ, নেক্সট জেনারেশন চিপসেট এবং উন্নত রিফ্রেশ রেট এর সমন্বয়ে ইনফিনিক্স ‘নোট ১১ প্রো’ তার প্রত্যাশার জায়গা থেকে ছাড়িয়ে গেছে নোট ১০ প্রো’কেও।

ইনফিনিক্স নোট ১১ প্রো
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention