ঢাকা | মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ |
৩৬ °সে
|
বাংলা কনভার্টার
walton

গ্যালাক্সি এস ২১ এবং এ ১৩ ফোনে থাকছে না চার্জার !

গ্যালাক্সি এস ২১ এবং এ ১৩ ফোনে থাকছে না চার্জার !
গ্যালাক্সি এস ২১ এবং এ ১৩ ফোনে থাকছে না চার্জার !

চার্জার ছাড়া মোবাইল ফোন বিক্রির চল শুরু করেছিল অ্যাপল। এবার স্যামসাংও এ ব্যাপারে অ্যাপলকে অনুসরণের সিদ্ধান্ত নিয়েছে। অন্তত দু’টি স্মার্টফোনের চার্জার আলাদাভাবে বিক্রির সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি।

গুগলের প্রযুক্তিভিত্তিক সংবাদসেবা সংস্থা নাইন টু সিক্স গুগলের বরাত দিয়ে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, স্যামসাংয়ের গ্যালাক্সি সিরিজের নতুন এস ২১ এবং এ ১৩ ফোনগুলোর বাক্সে চার্জার থাকবে না।

নাইন টু সিক্স গুগলকে এ সম্পর্কিত এক প্রেসনোটে স্যামসাংয়ের পক্ষ থেকে বলা হয়, ‘দুই সিরিজের ফোনের জন্য প্রযোজ্য ২৫ ওয়াটের এবং অত্যন্ত দ্রুতগতিতে ফোন চার্জ করতে সক্ষম চার্জারটি আলাদাভাবে বিক্রি করা হবে।’

তবে গ্যালাক্সি সিরিজেরই এম ২৩ ও এম ৩৩ স্মার্টফোনের ক্ষেত্রে এই নিয়ম প্রযোজ্য হবে না বলে উল্লেখ করা হয়েছে টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে।

সম্প্রতি ইউরোপে গ্যালাক্সি সিরিজের ৫টি স্মার্টফোন ছাড়ছে স্যামসাং। এগুলো হলো এস ২১, এ ২৩, এ ১৩ এম ২৩ ও এম ৩৩। এ সিরিজের দুই ফোন এ ১৩ ও এ ২৩— দু’টিতেই কোয়াড-নেয়ার ক্যামেরা আছে আর এম সিরিজের এম ৩৩ ও এম ২৩ ফোনে আছে যথাক্রমে কোয়াড রেয়ার ও ট্রিপল রেয়ার ক্যামেরা সেটআপ।

এই ফোনগুলোর মধ্যে এখন পর্যন্ত একমাত্র এ ১৩ ফোনের দাম জানা গেছে। ইউরোপের খুচরা বাজারে এই ফোনটির দাম হাঁকা হয়েছে ১৯০ ইউরো।

এস ২১,চার্জার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention