Digital Day 2021
ঢাকা | শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১৭ অগ্রহায়ণ ১৪২৯ |
২৬ °সে
|
বাংলা কনভার্টার
walton

সেরা দামে আসছে রিয়েলমি সি৩০

সেরা দামে আসছে রিয়েলমি সি৩০
সেরা দামে আসছে রিয়েলমি সি৩০

সি সিরিজ থেকে অনবদ্য পারফরমেন্সের এন্ট্রি-লেভেল স্মার্টফোন নিয়ে আসছে তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি। আকর্ষণীয় মূল্যে অনন্য সব ফিচার ও নজরকাড়া ডিজাইনের কারণে তরুণদের জন্য এক দুর্দান্ত স্মার্টফোন হতে যাচ্ছে লঞ্চ হতে যাওয়া রিয়েলমি সি৩০। ১৭ অক্টোবর বেলা ১২টায় লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে সি৩০ জিতে নেয়া যাবে।

এন্ট্রি-লেভেল সেগমেন্টে সেরা পারফরমেন্স নিশ্চিতে ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী ইউনিসক টি৬১২ প্রসেসর। আনতুতু বেঞ্চমার্কে রিয়েলমি ল্যাবের টেস্টে এ প্রসেসরের স্কোর – ২১০,০৩৬, যা প্রায় মিডিয়াটেক জি৮৮ প্রসেসরের সমান। ইউনিসক টি৬১২ অক্টা-কোর ১.৮২ গিগাহার্টজের ১২ ন্যানোমিটারের প্রসেসর ও করটেক্স এ৭৫ স্ট্রাকচার। এর ফলে ব্যবহারকারীরা পাবেন অনবদ্য স্মার্টফোন অভিজ্ঞতা ও শক্তিশালী পারফরমেন্স। এই প্রাইজ সেগমেন্টে অন্যান্য স্মার্টফোন ব্র্যান্ডে রয়েছে কোয়াড-কোর প্রসেসর, যেখানে রিয়েলমি দিচ্ছে অক্টাকোর প্রসেসর। স্মার্টফোনের এন্ট্রি-লেভেল সেগমেন্টে অন্য কোনো ব্র্যান্ড স্মার্টফোনে এতো সব আধুনিক ফিচার দিচ্ছে না, যা দিচ্ছে রিয়েলমি!

এন্ট্রি লেভেল সেগমেন্টে রিয়েলমি সি৩০ নিয়ে আসছে ডিজাইন ইনোভেশন। স্টাইলিশ আউটলুকের এই স্মার্টফোন মাত্র ৮.৫ মি.মি পুরু এবং এতে থাকছে ভার্টিকাল স্ট্রাইপ ডিজাইন। এতে করে ফোনটি ব্যবহারকারীর স্টাইলকে আরো একধাপ এগিয়ে নিয়ে যাবে। এছাড়াও ফোনটির ব্যবহার হবে আরামদায়ক এবং ফোনটি হাতে ধরার ক্ষেত্রেও ব্যবহারকারী স্বাছন্দ্যবোধ করবেন। পাশাপাশি, রিয়েলমি সি৩০ হতে যাচ্ছে বিনোদনের সেরা সঙ্গী কারণ এতে রয়েছে ৬.৫ ইঞ্চির বিশাল ডিসপ্লে এবং ৫০০০ এমএএইচ মেগা ব্যাটারি।

স্মার্টফোনে সর্বোত্তম পারফরমেন্স নিশ্চিতে প্রতিশ্রুতিবদ্ধ রিয়েলমি। ব্র্যান্ডটি তরুণদের চাহিদা ও প্রয়োজনকে সবসময়ই প্রাধান্য দেয়। এজন্য, তরুণদের প্রয়োজন অনুসারে দারুণ সব ফিচার ফোনটিতে যুক্ত করা হয়েছে। সি৩০, রিয়েলমি-এর সেরা মূল্যে সেরা স্মার্টফোন অভিজ্ঞতা প্রদানের প্রত্যয়কেই প্রতিফলিত করবে।

রিয়েলমি সি৩০
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়