ঢাকা | শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

বাজারে অপোর নতুন হ্যান্ডসেট এ৬০

বাজারে অপোর নতুন হ্যান্ডসেট এ৬০
বাজারে অপোর নতুন হ্যান্ডসেট এ৬০

বিশ্বের অন্যতম উদ্ভাবনী প্রযুক্তি প্রতিষ্ঠান অপো বাংলাদেশে এ সিরিজের অ্যানিমেডেট অ্যাম্বাসেডর উন্মোচনের পাশাপাশি নতুন হ্যান্ডসেট অপো এ৬০ নিয়ে এসেছে। নতুন এই অ্যাম্বাসেডর ‘এসএএইচ’ হবে তারুণ্যের উদ্দীপনার এক প্রাণবন্ত প্রতীক। অপো এ৬০-তে রয়েছে ৪৫ ওয়াট চার্জার ও ৭.৬৮ মিলিমিটার ডিজাইনসহ দারুণ সব ফিচার। হ্যান্ডসেটটির ১৬ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি রমের ভ্যারিয়েন্টটির মূল্য মাত্র ২৪,৯৯০ টাকা এবং ১৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমের ভ্যারিয়েন্টের মূল্য মাত্র ২২,৯৯০ টাকা।

দ্রুত চার্জিং ও ব্যাটারির স্থায়ীত্বের জন্য পরিচিত অপোর সুপারভুক (ভোল্টেজ ওপেন লুপ মাল্টি-স্টেপ কন্সট্যান্ট-কারেন্ট চার্জিং) বিশ্বব্যাপী জনপ্রিয়তা অর্জন করেছে। অপো ‍এ৬০-এর ৪৫ডব্লিউ সুপারভুক ফ্ল্যাশ চার্জ প্রযুক্তির কারণে এর ৫০০০ এমএএইচ ব্যাটারির ৫০ শতাংশ চার্জ হয় মাত্র ৩০ মিনিটে। সম্পূর্ণ চার্জিং শেষ হতে এর সময় লাগে ৭৫ মিনিট। এছাড়া এর স্মার্ট চার্জিং প্রযুক্তি ব্যবহারকারীর জীবনযাত্রার সাথে চার্জিংয়ের ধরন মানিয়ে নিয়ে ব্যাটারির স্থায়ীত্ব নিশ্চিত করে।

অসাধারণ স্পিড ও স্টোরেজ সুবিধা নিন অপোর এই নতুন স্মার্টফোনের মাধ্যমে। কেননা এই ডিভাইসে আপনি পাচ্ছেন ২৫৬ জিবি রম ও ১২৮ জিবি রম - দুই ক্ষেত্রেই ৮ জিবি র‌্যামের সঙ্গে আরও ৮ জিবি র‌্যাম বাড়ানোর সুযোগ থাকছে। বাড়তি এই ৮ জিবি র‌্যামের সাথে পাওয়া যাবে সর্বোচ্চ ১টিবি এসডি কার্ডের সুবিধা। এর ফলে স্টোরেজ নিয়ে আর কখনোই চিন্তা করতে হবে না। ব্যাকগ্রাউন্ডে একই সঙ্গে একাধিক অ্যাপ চালু থাকলেও সব কাজ করা যাবে সহজেই।

অপো এ৬০ একটি মসৃণ ৭.৬৮ মিমি আল্ট্রা-স্লিম বডির ডিভাইস, যার ওজন মাত্র ১৮৬ গ্রাম। দীর্ঘস্থায়িত্বের পাশাপাশি এটি পূরণ করবে আপনার ফ্যাশনের চাহিদাকে। এটি আপনার স্টাইলের সঙ্গে বহনযোগ্যতার একটি সংমিশ্রণ ঘটাবে অনায়াসেই। তরল পদার্থের ছিটা কিংবা ধুলাবালি থেকে ফোনটিকে রক্ষা করবে আইপি৫৪ সার্টিফিকেশন। এমনকি এটি প্রতিকূল পরিস্থিতিতেও নিশ্চিন্তভাবে ব্যবহার করা যাবে। এর অ্যান্টি-ড্রপ গ্লাস স্ক্রিন ও ডাবল টেম্পারড গ্লাস সুরক্ষার একটি নতুন মান নির্ধারণ করেছে, যা দুর্ঘটনাজনিত কারণে পড়ে গেলে ফোনটিকে সুরক্ষা দেয়।

ফোনটিতে রয়েছে ৯৫০ নিট আল্ট্রা ব্রাইট ডিসপ্লে এবং ৯০ হার্টজ রিফ্রেশ রেট, যা উজ্জ্বল সূর্যালোকের মধ্যেও এর ডিসপ্লেকে ভালোভাবে দেখতে সাহায্য করে। স্মার্টফোনে ব্যবহৃত সবচেয়ে উজ্জ্বল এলসিডি ডিসপ্লেগুলোর মধ্যে একটি ব্যবহার করা হয়েছে অপো এ৬০ স্মার্টফোনটিতে। ফলে প্রতিকূল পরিস্থিতিতেও ব্যবহারকারীরা মসৃণ টাচের পাশাপাশি স্পষ্ট ডিসপ্লে উপভোগ করতে পারবেন।

অপো অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর-এর ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, “অপো ক্রমাগত যুগান্তকারী প্রযুক্তির মাধ্যমে বিশ্বব্যাপী অনুপ্রেরণা জাগানোর চেষ্টা করে। বছরের পর বছর ধরে আমরা এমন উদ্ভাবনের পথ

দেখিয়েছি, যা জীবনধারায় বৈপ্লবিক পরিবর্তন এনেছে। অপো এ৬০ স্মার্টফোনটি বাজারে আনার মাধ্যমে আমরা ইতিবাচক পরিবর্তনকে কাজে লাগিয়ে এবং অনুপ্রেরণার নতুন ক্ষেত্রগুলো উন্মোচন করে এই যাত্রা চালিয়ে যেতে চাই।”

গ্রাহকরা অপো এ৬০ কেনার পাশাপাশি পেতে পারেন সর্বোচ্চ ১ লাখ টাকা ও আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার। দারুণ ফিচারের এই স্মার্টফোনটি প্রি-অর্ডার করা যাবে ৮ মে থেকে ১৪ মে পর্যন্ত। স্মার্টফোনটি বাজারে পাওয়া যাবে আগামী ১৫ মে থেকে।

বাংলাদেশে ১০ম বছর পূর্তি উপলক্ষে অপো নিয়ে আসবে আরও সব দারুণ সারপ্রাইজ!

অপো,হ্যান্ডসেট এ৬০
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend