ঢাকা | সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

গ্লোবাল ব্রান্ড নিয়ে এল ADATA Legend সিরিজের দুটি শক্তিশালী এসএসডি

গ্লোবাল ব্রান্ড নিয়ে এল ADATA Legend সিরিজের দুটি শক্তিশালী এসএসডি
Adata Legend 960 এবং Legend 900- যেগুলি উচ্চ-পারফরম্যান্স কম্পিউটিংকে নতুনভাবে সংজ্ঞায়িত করতে সক্ষম

জনপ্রিয় ব্রান্ড Adata কে বলা হয় স্টোরেজ সলিউশনের জগতে একটি প্রবর্তক কিংবা ট্রেলব্লেজার।

Adata হলো এমন একটি সু-সম্মানিত বা শীর্ষস্থানীয় কোম্পানি যা তার উচ্চ-মানের কম্পিউটার স্টোরেজ সমাধানের জন্য বিশ্বব্যাপী পরিচিত। আর এই ধারা কে বজায় রেখে, গ্লোবাল ব্রান্ডের হাত ধরে সম্প্রতি সময়ে তারা বাংলাদেশের মারকেটপ্লেসে রিলিজ করেছে তাদের অবিশ্বাস্যভাবে দ্রুত দুটি গেম-চেঞ্জিং সলিড-স্টেট ড্রাইভ (SSDs)। যেগুলো হলো Adata Legend 960 এবং Legend 900- যেগুলি উচ্চ-পারফরম্যান্স কম্পিউটিংকে নতুনভাবে সংজ্ঞায়িত করতে সক্ষম।

আমরা সকলেই জানি, কম্পিউটিং জগতে, গতি অনেক গুরুত্বপূর্ণ আর Adata Legend 960 এবং 900 উভয়ই তাদের অসাধারণ গতির জন্য সুপরিচিত। এই এসএসডিগুলি আপনার কম্পিউটারের জন্য অ্যাড্রেনালিনের একটি শটের মতো কাজ করে, যেটা আপনার কম্পিউটিং প্রক্রিয়ার যেকোনো কাজ কে করে দ্রুত থেকে দ্রুততর। উদাহরন স্বরূপ, আপনার পিসি এর বুট আপ করা, অ্যাপ্লিকেশন লোড করা এবং ফাইল স্থানান্তর করার মতো কাজগুলি খুব দ্রুত হবে এগুলোর মাধ্যমে, যাতে আপনি কম সময়ে আরও বেশি কাজ করতে পারেন৷

চলুন, এবার জানি এই দুটি এসএসডি এর কিছু আকর্ষণীয় বিশিষ্টের ব্যাপারে –

ADATA ব্রান্ডের 960 এবং 900 এগুলো তাদের Legend সিরিজের দুটি এসএসডি, যে দুটির উভয়ে M.2 2280 এর ফর্ম ফ্যাক্টর ব্যাবহার করা হয়েছে। তাছাড়া এই দুটিতেই রয়েছে PCIe Gen 4x4 এর ইন্টারফেস। এর মধ্যে লেজেন্ড 960 এই এসএসডি টির স্টোরেজ ক্যাপাসিটি বা ধারন ক্ষমতা ১ টেরা বাইট এবং লেজেন্ড 900 এই এসএসডি টির স্টোরেজ ক্যাপাসিটি বা ধারন ক্ষমতা ৫১২ গেগাবাইট।

Legend 960 এবং 900 উভয়ই শক্তিশালী কন্ট্রোলার এবং 3D NAND ফ্ল্যাশ মেমরি সহ উন্নত প্রযুক্তিতে সজ্জিত। উন্নত প্রযুক্তির এই বৈশিষ্ট্যগুলি একটি SSD-এর মস্তিস্ক এবং পেশীগুলির মতো, যেগুলো তাদের সর্বোত্তমভাবে কাজ করা নিশ্চিত করে। স্টোরেজ ক্যাপাসিটি এবং পারফরমেন্স এর ব্যাপারে বলতে গেলে Legend 960 এই ডিভাইস টির স্টোরেজ ক্যাপাসিটি ১ টেরা বাইট, যেটা পিসি কিংবা ল্যাপটপে ব্যাবহারের সময় সেকেন্ডে ৭৪০০ মেগাবাইট পর্যন্ত এবং গেমিং এর সময় প্লেস্টেশান ৫ এর মতো প্লাটফর্মে সেকেন্ডে ৬৪০০ মেগাবাইট পর্যন্ত রিডিং স্পিড দিতে সক্ষম। এবং Legend 900 এই ডিভাইস টির স্টোরেজ ক্যাপাসিটি ৫০০ গেগাবাইট, যেটা পিসি কিংবা ল্যাপটপে ব্যাবহারের সময় সেকেন্ডে ৭০০০ মেগাবাইট পর্যন্ত এবং গেমিং এর সময় প্লেস্টেশান ৫ এর মতো প্লাটফর্মে সেকেন্ডে ৬২০০ মেগাবাইট পর্যন্ত রিডিং স্পিড দিতে সক্ষম।

তাছাড়া উভয় দুটি এসএসডিতে রয়েছে হিট রেজিটেন্সি, ভাইব্রেশান রেজিটেন্সি এবং শক রেজিটেন্সি এর মতো বৈশিষ্টের সক্ষ্মতা। তাছাড়া এদুটি এসএসডিই আসে 5 বছরের সীমিত ওয়ারেন্টি কভারেজের সাথে, যা আপনাকে একটি নিরাপদ এবং শক্তিশালী স্টোরেজ সমাধান সরবরাহ করে।

সর্বোপরি Adata হলো কম্পিউটার স্টোরেজ জগতের একটি শীর্ষস্থানীয় নাম । তাদের এই SSD গুলির উচ্চ গতি, শক্তিশালী নির্ভরযোগ্যতা এবং উন্নত বৈশিষ্ট্যগুলির সাথে আপনার কম্পিউটার অভিজ্ঞতা হবে আরও দ্রুত এবং অত্যাধুনিক।

গ্লোবাল ব্রান্ড,ADATA Legend,এসএসডি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend