ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১ |
৩৬ °সে
|
বাংলা কনভার্টার
walton

ঈদ উপলক্ষে মিনিস্টারের ‘জব্বর ব্যাপার : শত কোটি টাকার ঈদ অফার’

ঈদ উপলক্ষে মিনিস্টারের ‘জব্বর ব্যাপার : শত কোটি টাকার ঈদ অফার’
ঈদ উপলক্ষে মিনিস্টারের ‘জব্বর ব্যাপার : শত কোটি টাকার ঈদ অফার’

আসন্ন গরম ও ঈদ-উল-ফিতর উপলক্ষে বাংলাদেশের অন্যতম জনপ্রিয় ইলেকট্রনিক্স কোম্পানি মিনিস্টার-মাইওয়ান নিয়ে এলো "জব্বর ব্যাপার - শত কোটি টাকার ঈদ উপহার"। ক্রেতা সাধারণের সুবিধার কথা চিন্তা করে এবার মিনিস্টার ব্র্যান্ডের যে কোন মডেলের ফ্রিজ, এসি, এলইডি টিভি কিনলেই দেয়া হচ্ছে স্ক্র্যাচ কার্ড। আর কার্ড ঘষলেই পাওয়া যাবে সর্বোচ্চ দশ হাজার টাকা মূল্যের ইনস্ট্যান্ট গিফট বক্স, ১০০% পর্যন্ত ফ্রি পণ্যসহ নিশ্চিত আকর্ষণীয় সব পুরষ্কার।

"জব্বর ব্যাপার - শত কোটি টাকার ঈদ উপহার" অফারে মিনিস্টারের যে কোন মডেলের এসি ক্যাশে কিনলেই গ্রাহক পেয়ে যাবেন একটি স্ক্র্যাচ কার্ড আর কার্ড ঘষলেই নিশ্চিত দশ হাজার টাকা মূল্যের ইনস্ট্যান্ট গিফট বক্স অথবা ১০০% পর্যন্ত ফ্রি। তবে কেউ যদি মসজিদে ব্যবহারের জন্য এসি ক্রয় করেন তাহলে তিনি চাইলে স্ক্র্যাচ কার্ডের পরিবর্তে এসির মূল্যের উপর আরও ১৩% ডিসকাউন্ট পাবেন। রমজানে মুসল্লীদের সুবিধার কথা চিন্তা করে মিনিস্টার এই সুবিধাটি নিয়ে এসেছে।

শুধু মাত্র মিনিস্টার ব্র্যান্ডের এম-৬০০-৬ডি মডেলের ফ্রিজ কিনলে গ্রাহকেরা পেয়ে যাবেন মূল্যের উপর ৫৩% নগদ ডিসকাউন্ট। এক লক্ষ চুয়ান্ন হাজার আটশত ঊনচল্লিশ টাকার ফ্রিজটি ৫৩% ডিসকাউন্টে গ্রাহক পেয়ে যাবে মাত্র সাতাত্তর হাজার সাতশত ষাট টাকায়! আর এই মডেল ব্যাতিত অন্য সকল মডেলের ফ্রিজের উপর থাকছে "জব্বর ব্যাপার - শত কোটি টাকার ঈদ উপহার" অফারটি যেখানে সাথে থাকবে স্ক্র‍্যাচ কার্ড।

এছাড়াও মিনিস্টার ও মাইওয়ান ব্র্যান্ডের ২৪ ইঞ্চি মডেলের (ডিল্যাক্স মডেল ব্যতিত) সকল মডেলের এলইডি টিভি নগদ ক্রয়ে গ্রাহকেরা পাবেন একটি স্ক্র্যাচ কার্ড আর কার্ড ঘষলেই নিশ্চিত দশ হাজার টাকা মূল্যের ইনস্ট্যান্ট গিফট বক্স অথবা ১০০% পর্যন্ত ফ্রি পণ্যসহ পেতে পারেন নিশ্চিত আকর্ষণীয় সব পুরষ্কার।

"জব্বর ব্যাপার - শত কোটি টাকার ঈদ উপহার" অফারটি সম্পর্কে জানতে চাইলে কোম্পানিটির হেড অব ব্র্যান্ড সোহেল কিবরিয়া বলেন, " মিনিস্টার ইলেকট্রনিক্স ক্রেতাদের সর্বোচ্চ সুবিধার কথা মাথায় রেখে বিভিন্ন অফার দিয়ে থাকে। এবারেও তার ব্যত্যয় ঘটেনি। আশা করছি বরাবরের মতো এবারেও ক্রেতাদের অভাবনীয় সাড়া পাবো।"

সর্বশেষ অফার বা যে কোন তথ্য জানতে ভিজিট করুন মিনিস্টার ওয়েবসাইটে https://ministerbd.com/ অথবা যোগাযোগ করতে পারেন হটলাইন: 09606 700 700/ ০৯৬০৬ ৭০০ ৭০০ নম্বরে।

ঈদ,মিনিস্টার,জব্বর ব্যাপার,শত কোটি টাকার ঈদ অফার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention