ঢাকা | সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১ |
২৬ °সে
|
বাংলা কনভার্টার
walton

ডকটাইম লিমিটেড এবং বাংলালিংক-এর স্ট্র্যাটেজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর

ডকটাইম লিমিটেড এবং বাংলালিংক-এর স্ট্র্যাটেজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর
ডকটাইম লিমিটেড এবং বাংলালিংক-এর স্ট্র্যাটেজিক পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর

দেশের অন্যতম ডিজিটাল স্বাস্থ্যসেবা প্রদানকারী প্রতিষ্ঠান, ডকটাইম লিমিটেড সম্প্রতি বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় টেলিযোগাযোগ সেবা প্রদানকারী বাংলালিংকের সাথে একটি চুক্তি স্বাক্ষর করেছে। এই চুক্তির আওতায় ডকটাইম, বাংলালিংক গ্রাহক ও কর্পোরেট ক্ল্যায়েন্টদের সকল কর্মীদের জন্য স্বাস্থ্যসেবায় মেম্বারশিপ প্যাকেজ দিচ্ছে।

ডকটাইম ডিজিটাল স্বাস্থ্যসেবার চ্যাম্পিয়ন হতে চায় এবং বাংলাদেশের সকল মানুষ ও ব্যবসার জন্য একটি স্বাস্থ্যকর পরিবেশ তৈরি করতে চায়। তাদের স্বাস্থ্যসেবা পরিকল্পনার মধ্যে রয়েছে ডাক্তারদের সাথে আনলিমিটেড ভিডিও কনসালটেন্সি সুবিধা, বাড়িতে গিয়ে ডায়াগনস্টিক টেস্ট এবং সাশ্রয়ী মূল্যে ওষুধ সরবরাহ, অ্যাপের মাধ্যমে ওষুধ গ্রহণের রিমাইন্ডার, স্বাস্থ্য রেকর্ড এবং স্বাস্থ্য টিপস সরবরাহ।

আগামীতে ডকটাইম এই প্যাকেজের সাথে ঐচ্ছিক স্বাস্থ্য বীমা সেবা অন্তর্ভুক্ত করবে। বাংলালিংক ব্যবহারকারীরা তাদের ব্যালেন্স ব্যবহার করে “MyBl” অ্যাপের মাধ্যমে এই সকল পরিষেবা নিতে পারেন। উন্নত প্রযুক্তি ও সেবার মাধ্যমে দেশের মানুষের সুস্বাস্থ্য নিশ্চিত করার যে লক্ষ্য নির্ধারণ করা হয়েছে তা ডকটাইম ও বাংলালিংকের যৌথ প্রয়াসে অর্জিত হবে।

ডকটাইম লিমিটেডের অপারেশনস ডিরেক্টর কে এম মিজবাহ উল আহসান এবং বাংলালিংক ডিজিটাল সার্ভিসেসের ডিজিটাল বিজনেস ডিরেক্টর আহমেদ সাকিব এই বিষয়ে চুক্তিতে স্বাক্ষর করেন। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডকটাইম লিমিটেডের হেড অব মার্কেটিং অ্যান্ড সেলস মোঃ মেহেদী সারোয়ার এবং বাংলালিংক ডিজিটাল সার্ভিসেসের হেড অব ডিজিটাল সার্ভিসেস রাশেদ মোসলেম। ডিজিটাল সার্ভিস টিম ছাড়াও; আরিফ আল মান্নান; আলা উদ্দিন; এম সাইফ উর রহমান; নুজহাত শাহজাদী প্রমুখ উপস্থিত ছিলেন।

ডকটাইম লিমিটেড,বাংলালিংক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend