দেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্ক হিসেবে ওকলা’র স্বীকৃতি পেলো বাংলালিংক

দেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্ক হিসেবে ওকলা’র স্বীকৃতি পেলো বাংলালিংক
দেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্ক হিসেবে ওকলা’র স্বীকৃতি পেলো বাংলালিংক

বাংলালিংক-কে দ্বিতীয় বারের মতো দেশের ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্কের স্বীকৃতি দিয়েছে ওকলা। সম্প্রতি ২০২০ সালের তৃতীয় ও চতুর্থ প্রান্তিকের ওকলা® স্পিডটেস্ট® অ্যাওয়ার্ড রিপোর্ট প্রকাশ করেছে প্রতিষ্ঠানটি। এই রিপোর্ট অনুযায়ী, ১৪.১৬ স্পিডস্কোর নিয়ে দেশের অপারেটরগুলির মধ্যে ইন্টারনেটের গতিতে শীর্ষে রয়েছে বাংলালিংক। গত বছরের প্রথম দুই প্রান্তিকেও ফাসটেস্ট নেটওয়ার্কের জন্য এই স্বীকৃতি পেয়েছিলো বাংলালিংক।

ওকলা-এর ‘স্পিডটেস্ট অ্যাপ’ ব্যবহারকারীদের কাছ থেকে প্রাপ্ত ফলাফলের ভিত্তিতে এই পুরস্কার দেওয়া হয়। ‘স্পিডটেস্ট অ্যাপ’-এর মাধ্যমে প্রতিদিন কয়েক মিলিয়ন ফলাফল সংগ্রহ করে থাকে ওকলা। বিশ্বব্যাপী মোবাইল নেটওয়ার্কের মান, কার্যক্ষমতা ও ব্যবহারযোগ্যতা সঠিকভাবে নির্ণয় ও বিশ্লেষণের জন্য বিশেষভাবে সমাদৃত প্রতিষ্ঠানটি।

গ্রাহকদের অত্যাধুনিক ডিজিটাল সেবা প্রদানের লক্ষ্যে বাংলালিংক ২০১৮ সালে সর্বোচ্চ পরিমাণ স্পেকট্রাম ক্রয় করে দেশব্যাপী শক্তিশালী ফোরজি নেটওয়ার্ক সম্প্রসারণের প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, “মহামারির মাঝেও পরপর দুইবার এই মর্যাদাপূর্ণ স্বীকৃতি আমাদের জন্য অসাধারণ এক অর্জন। এটি গ্রাহকদের দ্রুতগতির ইন্টারনেট সেবা প্রদানের জন্য আমাদের নিরন্তর প্রচেষ্টাকে প্রতিফলিত করেএর মাধ্যমে বোঝা যায়, ২০২০ সালে মহামারির বিভিন্ন চ্যালেঞ্জ সত্ত্বেও আমরা সঠিক পদক্ষেপ নিয়ে গ্রাহকদেরকে মানসম্মত সেবাদানে সফল হয়েছি। বাংলালিংক-এর দ্রুততম ফোরজি ইন্টারনেট গ্রাহকদের বিভিন্ন দৈনন্দিন চাহিদা পূরণ করতে সাহায্য করছে।”

মানসম্মত ডিজিটাল সেবা নিশ্চিত করে গ্রাহকদের জীবনযাত্রার মনোন্নয়নে প্রতিজ্ঞাবদ্ধ বাংলালিংক।

ওকলা স্পিডটেস্ট রিপোর্ট ডাউনলোড করতে ভিজিট করুন:

https://www.speedtest.net/awards/bangladesh/

ফাসটেস্ট মোবাইল নেটওয়ার্ক,বাংলালিংক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়