ঢাকা | সোমবার, ১৫ জুলাই ২০২৪, ৩১ আষাঢ় ১৪৩১ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

সবচেয়ে প্রিমিয়াম আইফোনই আসছেনা আগামী মাসে !

সবচেয়ে প্রিমিয়াম আইফোনই আসছেনা আগামী মাসে !
সবচেয়ে প্রিমিয়াম আইফোনই আসছেনা আগামী মাসে !

আপনি যদি অ্যাপল এর আসন্ন আইফোন সিরিজের সবচেয়ে প্রিমিয়াম মডেলের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন, তবে এই খবরটি আপনাকে হতাশ করতে পারে। আসলে সম্প্রতি একটি রিপোর্টে দাবি করা হয়েছে যে, আইফোন ১৫ প্রো ম্যাক্স আগামী মাসে বাজারে ছাড়া হবে না।সাপ্লাই চেইনের সমস্যার কারণে অ্যাপল এই সিদ্ধান্ত নিতে পারে। উল্লেখ্য, ইতিমধ্যেই সামনে এসেছে যে, আইফোন ১৫ প্রো ম্যাক্স নতুন টাইটানিয়াম ফ্রেম, পেরিস্কোপ জুম ক্যামেরা, নতুন এ১৭ বায়োনিক চিপসেট এবং ১৫০ ওয়াট চার্জিং সাপোর্ট সহ লঞ্চ হতে পারে। তবে উপরের দাবি সত্যি হলে ডিভাইসটি হাতে পেতে অপেক্ষা করতে হবে।

দেরিতে শুরু হতে পারে আইফোন ১৫ প্রো ম্যাক্স এর সেল

এদিকে ৯টু৫ম্যাক এর আরেকটি রিপোর্টে বলা হয়েছে যে, সিরিজের অন্যান্য ফোনের সাথে আইফোন ১৫ প্রো ম্যাক্স লঞ্চ হলেও এর ডেলিভারি দেরিতে শুরু হবে। এই বিলম্বের কারণ হল, সনি নির্দিষ্ট সময়ের মধ্যে ফোনটির প্রয়োজনীয় ইমেজ সেন্সর সরবরাহ করতে পারছে না।

আইফোন ১৫ লঞ্চের সময় এবং প্রি-অর্ডারের তারিখ

টিপস্টারদের দাবি অনুযায়ী, ১২ সেপ্টেম্বর বা ১৩ সেপ্টেম্বর অ্যাপলের এবারের ইভেন্ট অনুষ্ঠিত হবে। কারণ সংস্থাটি তাদের কর্মীদের এই তারিখগুলিতে ছুটি না নিতে বলেছে। ফলে ওই দু’দিনের কোনো একদিনে আইফোন ১৫ সিরিজ লঞ্চ হবে। অ্যাপলের আসন্ন ইভেন্টে আইফোন ১৫, আইফোন ১৫ প্লাস, আইফোন ১৫ প্রো এবং আইফোন ১৫ প্রো ম্যাক্স (যা আইফোন ১৫ আলট্রা হিসাবে চালু করা যেতে পারে) লঞ্চ হবে। এছাড়া নতুন অ্যাপল ওয়াচও আসতে পারে। আর এদের প্রি-অর্ডার ১৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে পারে।

সবচেয়ে প্রিমিয়াম আইফোন,আইফোন ১৫ প্রো ম্যাক্স,টাইটানিয়াম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend