ঢাকা | বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ |
২৭ °সে
|
বাংলা কনভার্টার
walton

পাওনা আদায়ে কঠোর বিটিআরসি, ছাড় পাচ্ছে না বিটিসিএল—টেলিটকও

পাওনা আদায়ে কঠোর বিটিআরসি, ছাড় পাচ্ছে না বিটিসিএল—টেলিটকও
পাওনা আদায়ে কঠোর বিটিআরসি, ছাড় পাচ্ছে না বিটিসিএল—টেলিটকও

লাইসেন্স, রেভিনিউ শেয়ারিং ও তরঙ্গ ফি বাবদ বকেয়া সব পাওনা পরিশোধ এবং বিটিআরসির সামাজিক দায়বদ্ধতা তহবিলে অর্থ প্রদানসহ সার্বিক বিষয় নিয়ে মোবাইল ফোন অপারেটর টেলিটকের সঙ্গে বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) বৈঠক করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগ।

একই দিন বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) সঙ্গে সেবায় নতুনত্ব আনা, বিটিসিএলের 'আলাপ' অ্যাপে নতুন ফিচার সংযোজন এবং গ্রাহক সন্তুষ্টির লক্ষ্যে সেবার মানোন্নয়নসহ বিটিআরসি'র বকেয়া পাওনা পরিশোধের বিষয়ে বৈঠক অনুষ্ঠিত হয়।

কমিশনের অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের কমিশনার ড. মুশফিক মান্নান চৌধুরীর সভাপতিত্বে আয়োজিত বৈঠকে উপস্থিত ছিলেন টেলিটক বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এ কে এম হাবিবুর রহমান ও বাংলাদেশ টেলিকমিউনিকেশন কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক মো. আনোয়ার হোসেন।

বৈঠকে টেলিটককে ভ্যাট ও ট্যাক্স ছাড়া বিটিআরসির পাওনা ১ হাজার ৮৪৮ কোটি ৬৩ লাখ টাকা দ্রুত সময়ের মধ্যে পরিশোধ এবং পাওনা সংশ্লিষ্ট সব তথ্য পাঠানোর নির্দেশনা দেওয়া হয়। বৈঠকে টেলিটক দ্রুত সময়ের মধ্যে বকেয়া পাওনা পরিশোধ করবে বলে কমিশনকে জানিয়েছে। অপরদিকে বিটিসিএলকে আইসিক্স, এনটিটিএন, আইপিটিএসপি এবং পিএসটিএন সংক্রান্ত সব ডাটা বিটিআরসির কাছে পাঠানোসহ উদ্ভাবনী পণ্য উন্নয়ন, গ্রাহক সন্তুষ্টি নিশ্চিতে উদ্যোগ গ্রহণসহ বিটিআরসির সব পাওনা পরিশোধের বিষয়ে তাগাদা দেওয়া হয়।

বৈঠকে অন্যদের মধ্যে কমিশনের অর্থ, হিসাব ও রাজস্ব বিভাগের পরিচালক আফতাব মো. রাশেদুল ওয়াদুদসহ বিভাগের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাওনা আদায়,বিটিআরসি,বিটিসিএল,টেলিটক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend