ঢাকা | শুক্রবার, ১৮ জুন ২০২১, ৪ আষাঢ় ১৪২৮ |
২৭ °সে
|
বাংলা কনভার্টার

চিকিৎসকদের ছয় মাস বিনামূল্যে ৩৩ জিবি করে ডাটা দেবে রবি

চিকিৎসকদের ছয় মাস বিনামূল্যে ৩৩ জিবি করে ডাটা দেবে রবি
চিকিৎসকদের ছয় মাস বিনামূল্যে ৩৩ জিবি করে ডাটা দেবে রবি

করোনা মহামারী মোকাবিলার অগ্রণী সৈনিক চিকিৎসকদের সম্মানে স্বাস্থ্যসেবা অধিদপ্তরের (ডিজিএইচএস) নিবন্ধিত চিকিৎসকদের জন্য আকর্ষণীয় ডাটা অফার নিয়ে আসলো রবি। অফারটির আওতায় রবি ও এয়ারটেলের নেটওয়ার্কে আগামী ছয় মাসের জন্য প্রতি মাসে বিনামূল্যে ৩৩ জিবি ডাটা উপভোগ করতে পারবেন চিকিৎসকরা।

রবি-এয়ারটেল সংযোগ ব্যবহারকারী চিকিৎসকরা স্বয়ংক্রিয়ভাবে অফারটি উপভোগ করবেন। অন্য অপারেটরের সংযোগ ব্যবহার করা চিকিৎসকরা মোবাইল নম্বর পোর্টেবিলিটি (এমএনপি) সেবার মাধ্যমে অথবা নতুন রবি বা এয়ারটেল সংযোগ কিনে অফারটি উপভোগ করতে পারবেন।

ইউএসএসডি কোড *২১২*৯০০০# ডায়াল করে অফারটি চালু করতে নির্ধারিত চিকিৎসকদের এসএমএস দিয়ে জানানো হবে। যেসব চিকিৎসকরা নতুন রবি-এয়ারটেল সংযোগ অথবা এমএনপি সেবা পেতে চান তারা প্রয়োজনীয় সহায়তার জন্য ০১৮১৯৪০০৪০০ নম্বরে ডায়াল করতে পারবেন। চিকিৎসকদের সুবিধাজনক স্থানে সেবা পৌঁছে দিতে প্রস্তুত রবি’র প্রতিনিধিরা।

জাতির জন্য ত্যাগ স্বীকার করা সকল স্বাস্থ্যকর্মীদের শ্রদ্ধা জানাতে জনসাধারণকে উৎসাহিত করার লক্ষ্যে #থ্যাঙ্কইউলাইফসেভারস নামে একটি ক্যাম্পেইন চালু করেছে রবি। এই হ্যাশট্যাগটি ব্যবহার করে যে কেউ চিকিৎসকদের প্রতি কৃতজ্ঞতার গল্পগুলো শেয়ার করতে পারেন। এই গল্পগুলো কোভিড-১৯ এর সাথে লড়াইয়ে তাদের অনুপ্রেরণা হয়ে থাকবে।

বিনামূল্য,রবি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়