শিরোনাম

বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প | বুধবার, জানুয়ারী 17, 2018 - ল্যাপটপের সঙ্গে রাউটার ফ্রি! | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘অপো এশিয়ায় সর্বাধিক বিক্রীত স্মার্টফোন’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - চীনে চালু হচ্ছে গুগলের এআই ল্যাব | বুধবার, জানুয়ারী 17, 2018 - বৈদ্যুতিক গাড়িতে ১১০০ কোটি ডলার বিনিয়োগে ফোর্ডের আগ্রহ প্রকাশ | বুধবার, জানুয়ারী 17, 2018 - উইন্ডোজ ৮.১ এর বিদায় | বুধবার, জানুয়ারী 17, 2018 - স্যামসাংকে টপকে গেলো অ্যাপল | বুধবার, জানুয়ারী 17, 2018 - উপকূলীয় এলাকায় চোখের ছানি সারাবে স্ট্যান্ডার্ড চার্টার্ড-ফ্রেন্ডশিপ | বুধবার, জানুয়ারী 17, 2018 - ইশিখনে শুরু হচ্ছে ফ্রিল্যান্সিং কোর্স | বুধবার, জানুয়ারী 17, 2018 - ‘পাঠাও’-এর ম্যাপ ও জিপিএস সিস্টেমে ত্রুটি ;ভোগান্তিতে গ্রাহক |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / দারাজের বৈশাখী মেলায় ৬০ হাজারেরও বেশি পণ্যে মূল্য ছাড়
দারাজের বৈশাখী মেলায় ৬০ হাজারেরও বেশি পণ্যে মূল্য ছাড়

দারাজের বৈশাখী মেলায় ৬০ হাজারেরও বেশি পণ্যে মূল্য ছাড়

daraz-boishakhiবাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স সাইট, দারাজ বাংলাদেশ আয়োজন করতে যাচ্ছে বছরের সবচেয়ে বড় বৈশাখী মেলা। ৩০ মার্চ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত চলবে আয়োজনটি। এবারের মেলার প্রতিপাদ্য বিষয়টি হল ‘অনলাইন শপিং করো, অর্থনীতি শক্ত করো’।

৬০ হাজারেরও বেশি পণ্য এবার daraz.com.bd ওয়েবসাইটে তালিকাভুক্ত থাকবে যার ওপর পাওয়া যাবে ৭০% পর্যন্ত ছাড়। আকর্ষণীয় মূল্যছাড় থাকবে পুরুষদের ফ্যাশন, নারীদের ফ্যাশন, কসমেটিকস পণ্য, স্পোর্টস ও ফিটনেস, খেলনা, নিত্য প্রয়োজনীয় সামগ্রী, এপ্লায়েন্স, মোবাইল, টেলিভিশন, কম্পিউটারসহ বিভিন্ন ইলেকট্রনিক পণ্যে। পুরো ১৬ দিন ধরে দারাজ এবার গ্রাহকদের অনলাইনে বৈশাখী কেনাকাটার সুবর্ণ সুযোগ দিচ্ছে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর বেনজামিন দি ফুশিয়ের এই বৈশাখে সকলকে daraz.com.bd ওয়েবসাইটে আমন্ত্রণ জানান এবং বলেন, আমি জানি পহেলা বৈশাখ বাঙ্গালীদের জন্য কতটা অর্থবহ এবং ঐতিহ্যপূর্ণ। কিন্ত এ যুগে এমন একটি ঐতিহ্য কেন কেবল অফলাইনে উদযাপিত হবে! অন্যতম প্রধান ই-কমার্স প্ল্যাটফর্ম হিসেবে আমরা এই উৎসবের আনন্দ অনলাইনেও ছড়িয়ে দিতে চাই।

এই মেলাটি অন্য যেকোন মেলা থেকে কেন অন্যরকম তা ব্যাখ্যা করে দারাজ গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা জনাথন ডোয়ার বলেন, ই-কমার্স নিয়ে আমাদের আন্তর্জাতিক অভিজ্ঞতা এবং বিস্তর জ্ঞান রয়েছে। মানসম্পন্ন পণ্য বিক্রির পাশাপাশি, গ্রাহকদের সন্তুষ্টির প্রতি নজর রাখাই আমাদের মূল প্রয়াস। আমরা বিশ্বাস করি অদূর ভবিষ্যতে ই-কমার্সই হবে বাংলাদেশের অর্থনীতির অন্যতম চালিকাশক্তি। সেই লক্ষেই আমরা সকলকে আহ্বান করব ই- কমার্স এর সুবিধাগুলো গ্রহন করতে। নতুন বছর আপনার জন্য হোক অনলাইনে কেনাকাটাকে আপন করে নেয়ার বছর।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top