শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / অর্থনীতি / রিভ অ্যান্টিভাইরাস বাজারজাত করবে টেক রিপাবলিক
রিভ অ্যান্টিভাইরাস বাজারজাত করবে টেক রিপাবলিক

রিভ অ্যান্টিভাইরাস বাজারজাত করবে টেক রিপাবলিক

Reve

রিভ অ্যান্টিভাইরাস বাজারজাতকরণের দায়িত্ব পেল বাংলাদেশী প্রযুক্তি প্রতিষ্ঠান টেক রিপাবলিক। হার্ডওয়্যার ও সফটওয়্যার বাজারজাতকরণের পাশাপাশি কর্পোরেট প্রতিষ্ঠানসমূহে আইটি সমাধানদাতা হিসেবেও টেক রিপাবলিক সমাদৃত। অনলাইনেwww.reveantivirus.com ওয়েবসাইটের পাশাপাশি চলতি মাস থেকেই দেশের সকল অভিজাত কম্পিউটার ও কম্পিউটার সামগ্রীর দোকান থেকে রিভ অ্যান্টিভাইরাস ক্রয় করা যাবে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

রিভ অ্যান্টিভাইরাস বাজারজাতকরণ প্রসঙ্গে টেক রিপাবলিক-এর ব্যবস্থাপনা পরিচালক এইচ এম ফয়েজ মোরশেদ বলেন, “রিভ সিস্টেমস ইতোমধ্যেই বাংলাদেশ এবং আন্তর্জাতিক প্রযুক্তি শিল্পে পরিচিত এক নাম। বাংলাদেশের বাজারে রিভ অ্যান্টিভাইরাস বাজারজাতকরণের দায়িত্ব নিতে পেরে আমরা ভীষণভাবে আনন্দিত। বাংলাদেশের মানুষের সাইবার নিরাপত্তা দিয়ে রিভ অ্যান্টিভাইরাসের অনন্য সব বৈশিষ্ট্য দারুণ ভূমিকা রাখবে বলে আমরা আশাবাদী।”

রিভ অ্যান্টিভাইরাস-এর সিইও সঞ্জিত চ্যাটার্জি জানান, “বর্তমান সময়ে কম-বেশি সবার একাধিক ডিভাইস, তাই রিভ অ্যান্টিভাইরাসও দিচ্ছে প্রতিটি প্যাকেজে ন্যূনতম দু’টি করে লাইসেন্স। অ্যান্টি-থেফট সেবাসহ সর্বাধুনিক এই নিরাপত্তা প্রোগ্রামে আরও রয়েছে মোবাইল অ্যাপ থেকেই নিজের সকল ডিভাইস সার্বক্ষণিক মনিটর করার ব্যবস্থা।”

যুক্তরাষ্ট্রভিত্তিক আন্তর্জাতিক নিরাপত্তা পণ্যের মান যাচাইকারী প্রতিষ্ঠান ‘অপসোয়াত’ সনদ অর্জনকারী রিভ অ্যান্টিভাইরাস পাওয়া যাবে তিনটি ভার্সনে- অ্যান্টিভাইরাস, ইন্টারনেট সিকিউরিটি ও টোটাল সিকিউরিটি। এছাড়াও মোবাইল ফোন ব্যবহারকারীদের জন্য রয়েছে অ্যান্ড্রয়েড, আইওএস ও উইন্ডোজ মোবাইল ভার্সন। গুণগত মানের সেবার পাশাপাশি রিভ অ্যান্টিভাইরাসের সব ভার্সনের জন্যই থাকছেwww.reveantivirus.com ওয়েবসাইট থেকে ২৪*৭ লাইভ চ্যাটসহ গ্রাহকসেবা।

প্রসঙ্গত, রিভ অ্যান্টিভাইরাস বাজারে এনেছে বাংলাদেশী বহুজাতিক প্রতিষ্ঠান রিভ সিস্টেমস । ২০০৩ সালে যাত্রা শুরু করা প্রতিষ্ঠানটির বিভিন্ন পণ্য ও সেবা বিশ্বের ৭৮টি দেশে ব্যবহৃত হচ্ছে। সিংগাপুরে প্রধান কার্যালয়ের পাশাপাশি বাংলাদেশ ও ভারতে রয়েছে রিভ-এর সফটওয়্যার উন্নয়ন কেন্দ্র। এছাড়াও শাখা কার্যালয় রয়েছে রাশিয়া, যুক্তরাষ্ট্র, হং কং ও যুক্তরাজ্যে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top