ঢাকা | শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮ |
২৪ °সে
|
বাংলা কনভার্টার
walton

যেকোনো ব্র্যান্ডের মোটরসাইকেল বদলে সাশ্রয়ী মূল্যে নিন নতুন বাজাজ মোটরসাইকেল!

যেকোনো ব্র্যান্ডের মোটরসাইকেল বদলে সাশ্রয়ী মূল্যে নিন নতুন বাজাজ মোটরসাইকেল!
যেকোনো ব্র্যান্ডের মোটরসাইকেল বদলে সাশ্রয়ী মূল্যে নিন নতুন বাজাজ মোটরসাইকেল!

প্রথমবারের মতো বাজাজ নিয়ে আসছে "ঢাকা এক্সচেঞ্জ উইক"। যেকোনো ব্র্যান্ডের মোটরসাইকেল বদলে সাশ্রয়ী মূল্যে নিন নতুন বাজাজ মোটরসাইকেল! ঢাকা ও আশেপাশের নির্দিষ্ট ১৬টি শোরুমে ৫-১১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই এক্সচেঞ্জ অফার।

এই এক্সচেঞ্জ অফারে গ্রাহকরা তাদের যেকোনো ব্র্যান্ড-এর পুরাতন মোটরসাইকলেটি এক্সচেঞ্জ করে অল্প কিছু টাকা যোগ করে খুব সহজইে নতুন বাজাজ মোটরসাইকেলের মালিক হতে পারবেন।

এক্সচেঞ্জ প্রোগ্রামে সংশ্লিষ্ট এলাকার স্বনামধন্য মোটরসাইকেল রিসেলারগন উপস্থিত থাকবেন এবং পুরাতন মোটরসাইকেলটি মালিকদের থেকে ন্যায্যমূল্যে ক্রয় করবনে। এ ক্ষেত্রে পুরাতন মোটরসাইকেল বিক্রয় বাবদ পাওয়া টাকা নতুন বাজাজ মোটরসাইকেল ক্রয় এর ডাউনপেমেন্ট হিসেবে গণ্য হবে এবং বাকি টাকা ক্রেতা বাজাজ মোটরসাইকেলটি ডেলিভারি নেওয়ার সময় পরিশোধ করবেন। ক্রেতাকে অবশ্যই নির্দিষ্ট ডিলারের শোরুম থেকেই বাজাজ মোটরসাইকেল ক্রয় করতে হবে।

এক্সচেঞ্জ-এর জন্য পুরোনো মোটরসাইকেলের মালিককে, মালিকানা সংক্রান্ত মোটরসাইকেলে প্রয়োজনীয় কাগজপত্র, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি এবং ড্রাইভিং লাইসেন্স এর ফটোকপি সাথে নিয়ে আসার জন্য অনুরোধ করা হচ্ছে।

নতুন বাজাজ মোটরসাইকেল ক্রয় করতে ক্রেতাদের জন্য সহজ শর্তে ঋণ সুবিধাতো থাকছেই। এছাড়াও নতুন বাজাজ মোটর সাইকেলকিনলেই পাচ্ছেন আকর্ষণীয় ফ্রি গিফট।

ঢাকা ও ঢাকার আশেপাশের - সাভার, গাজীপুর, টাঙ্গাইল, মানিকগঞ্জ, ও নারায়ণগঞ্জ জেলা উত্তরা মোটর্স এর অনুমোদিত নির্দিষ্ট শোরুমে সাত দিনের জন্যচলবে বাজাজ "ঢাকা এক্সচেঞ্জ উইক"। বিস্তারিত জানতে ভিজিট করুন facebook.com/BajajBangladesh/

বাজাজ,মোটরসাইকেল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়