ঢাকা | শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ১২ অগ্রহায়ণ ১৪২৮ |
২৫ °সে
|
বাংলা কনভার্টার
walton

ই-কমার্স প্রতারকরা শাস্তি পাবেন, টাকা পাওয়া গেলে ফেরত দেবো: প্রধানমন্ত্রী

ই-কমার্স প্রতারকরা শাস্তি পাবেন,  টাকা পাওয়া গেলে ফেরত দেবো: প্রধানমন্ত্রী
প্রধানমন্ত্রী শেখ হাসিনা

ই-কমার্সের নামে জনগণের কাছ থেকে হাতিয়ে নেওয়া টাকা ফেরত পাওয়া গেলে সেটা গ্রাহকদের ফেরত দেওয়া হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সোমবার জাতিসংঘের সাধারণ অধিবেশনে যোগদান শেষে দেশে ফিরে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে এ কথা বলেন সরকারপ্রধান শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেন, এ ব্যাপারে সরকারের পক্ষ থেকে যেটুকু করার সেটুকু করেছি। তবে এরকম হায় হায় কোম্পানি যখন সৃষ্টি হয়... সেটা যদি শুরুতেই ধরিয়ে দিতে পারতেন তবে কোম্পানিগুলো মানুষের সঙ্গে প্রতারণা করতে পারতো না।

তিনি বলেন, টাকাগুলো যারা নিয়েছে তারা সেগুলো কোথায় পাচার করেছে তদন্ত হচ্ছে। কোকো টাকা পাচার করেছিল। আমরা কিন্তু কিছুটা হলেও ফেরত আনতে পেরেছি। অর্থাৎ খালেদা জিয়ার ছেলের টাকা ফেরত আনতে পেরেছি। এরকম বহু আছে। চেষ্টা করে যাচ্ছি। করোনা এসে কিছুটা সমস্যা করেছে। না হলে আরও অনেকের টাকাই আনতে পারতাম।

সরকারপ্রধান আরও বলেন, ‘এই যে মানুষের দুঃসময়ের সুযোগ নিয়ে কিছু মানুষ টাকা বানানোর যে প্রতারণা করেছে, এটার উপযুক্ত শাস্তি অবশ্যই হবে। আমরা বসে নেই। এদের ধরা হয়েছে। দুই-একজনকে গ্রেফতার করা হয়েছে। একবার যখন ধরা হয়েছে তখন টাকা কোথায় রাখলো সেটাও বের করা হবে।

ই-কমার্স প্রতারক,প্রধানমন্ত্রী,শেখ হাসিনা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়