ঢাকা | সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১ |
৩০ °সে
|
বাংলা কনভার্টার
walton

স্যামসাং আনল ৬ জিবি র‍্যাম-সহ ৫জি ফোন ! দাম ও ফিচার জেনে নিন

স্যামসাং আনল ৬ জিবি র‍্যাম-সহ ৫জি ফোন ! দাম ও ফিচার জেনে নিন
স্যামসাং আনল ৬ জিবি র‍্যাম-সহ ৫জি ফোন ! দাম ও ফিচার জেনে নিন

স্যামসাং গত বছরের ডিসেম্বরে গ্যালাক্সি এ১৪ ৫জি লঞ্চ করেছিল। এছাড়াও, এখন কোম্পানিটি এই হ্যান্ডসেটের একটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করেছে। এই নতুন ভেরিয়েন্টটি ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ -সহ আসে। তবে,গ্যালাক্সি এ১৫ ৫জি এর ৬/১২৮জিবি , ৮/১২৮জিবি এবং ৮/২৫৬জিবি ভেরিয়েন্ট ইতিমধ্যেই বিক্রির জন্য বাজারে ছাড়া হয়েছে।

র‍্যাম এবং স্টোরেজ ছাড়াও ডিভাইসটির স্পেসিফিকেশনে কোনও পরিবর্তন করা হয়নি। স্যামসাং তার নতুন ৫জি ফোনের দাম ৩১,২৯৯ টাকা রেখেছে। ফোনটি ২৭ মার্চ ২০২৪ তারিখ থেকে অফলাইন স্টোরে পাওয়া যাচ্ছে। আপনি স্যামসাং -এর অফিসিয়াল রিটেল স্টোর থেকে ফোনটি কিনতে পারেন।

স্যামসাং -এর নতুন মিড-বাজেট 5G মোবাইল ইউজারদের একটি Infinity U নচ -সহ একটি 6.5 ইঞ্চি ফুল HD প্লাস ডিসপ্লে অফার করে৷ এটি ইউজারদের একটি 90Hz রিফ্রেশ রেট, 800nits সর্বোচ্চ উজ্জ্বলতা এবং 1080 x 2340 পিক্সেল রেজোলিউশন অফার করে।

অপারেটিং সিস্টেমের ক্ষেত্রে এই স্মার্টফোনটি Android 13 ভিত্তিক One UI -তে চলে। কোম্পানি ভবিষ্যতে ইউজারদের নিরাপত্তা এবং অ্যান্ড্রয়েড আপডেট প্রদান করবে। মোবাইলে আরও ভালো পারফরম্যান্সের জন্য, কোম্পানি অক্টা কোর 2.2 গিগাহার্জের উপর ভিত্তি করে ডাইমেনশন 6100+ চিপসেট প্রদান করেছে যা ইউজারদের গেমিং -সহ অন্যান্য সমস্ত অপারেশনে আরও ভালো অভিজ্ঞতা দেয়।

ক্যামেরা ফিচার্সের বিষয় বললে, নতুন স্যামসাং Galaxy A15 5G ডিভাইসটি একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ -সহ আসে যেখানে ইউজাররা একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা লেন্স, একটি 5 মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং একটি 2 মেগাপিক্সেলের সেন্সর পাবেন। এছাড়াও, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য স্মার্টফোনটিতে একটি 13 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

ব্যাটারির ক্ষেত্রে স্যামসাং Galaxy A15 5G -তে রয়েছে দীর্ঘস্থায়ী 5000 mAh ব্যাটারি। ব্যাটারি দ্রুত চার্জ করার জন্য ডিভাইসটিতে 25W দ্রুত চার্জিং প্রযুক্তি রয়েছে। স্যামসাং Galaxy A15 5G -তে ডুয়াল সিম 5G সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, ব্লুটুথ, ওয়াই-ফাই, ইউএসবি টাইপ সাপোর্টের মতো অনেকগুলি ফিচার্স রয়েছে।

স্যামসাং,৫জি,Galaxy A15 5G,গ্যালাক্সি এ১৫ ৫জি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention