শিরোনাম :

বিটিআরসি-তে ‘বঙ্গবন্ধু কর্নার’ স্খাপন

বিটিআরসি-তে ‘বঙ্গবন্ধু কর্নার’ স্খাপন
বিটিআরসি-তে ‘বঙ্গবন্ধু কর্নার’ স্খাপন

বঙ্গবন্ধু শেখ মুজিবুবর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু কর্নার’ স্থাপন করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। বৃহস্পতিবার রাজধানীর রমনায় বিটিআরসি কার্যালয়ের লাইব্রেরিতে এই কর্নারের উদ্বোধন করেন কমিশন চেয়ারম্যান শ্যাম সুন্দর সিকদার।

এ সময় কমিশনের ভাইস চেয়ারম্যান সুব্রত মৈত্র, স্পেকট্রাম বিভাগের কমিশনার প্রকৌশলী এ কে এম শহীদুজ্জামান, ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন বিভাগের কমিশনার প্রকৌশলী মোঃ মহিউদ্দিন আহমেদ, লিগ্যাল অ্যান্ড লাইসেন্সিং বিভাগের কমিশনার আবু সৈয়দ দিলজার হুসেইন উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রশাসন বিভাগের মহাপরিচালক মোঃ দেলোয়ার হোসাইন, স্পেকট্রাম বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ শহীদুল আলম,ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশন বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ এহসানুল কবির, সিস্টেম অ্যান্ড সার্ভিসেস বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ নাসিম পারভেজ, লিগ্যাল অ্যান্ড লাইসেন্সিং বিভাগের মহাপরিচালক আশীষ কুমার কুণ্ডু, অর্থ-হিসাব ও রাজস্ব বিভাগের মহাপরিচালক প্রকৌশলী মোঃ মেসবাহুজ্জামান, কমিশন সচিব মোঃ জহিরুল ইসলাম এবং প্রশাসন বিভাগের পরিচালক মোঃ এয়াকুব আলী ভূঁইয়া উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন।

নতুন এই কর্নারে বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবন, কর্ম, আদর্শ এবং রাজনৈতিক, সামাজিক ও আন্তর্জাতিক পরিমন্ডলের নানামুখী কার্যক্রম ও স্বাধীনতা আন্দোলন সংগ্রাম নিয়ে বিভিন্ন লেখকের ১০৬টি বই রয়েছে।

বিটিআরসি-তে ‘বঙ্গবন্ধু কর্নার’ স্খাপন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়