ঢাকা | মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ |
২৯ °সে
|
বাংলা কনভার্টার
walton

বিটিআরসির গণশুনানি ৮ মে

বিটিআরসির গণশুনানি ৮ মে
বিটিআরসির গণশুনানি ৮ মে

টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম সংশ্লিষ্ট বিষয়ে গণশুনানির আয়োজন করেছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। সংশ্লিষ্ট সরকারি-আধা সরকারি-স্বায়ত্তশাসিত সংস্থা, টেলিযোগাযোগ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান, গ্রাহক, বাংলাদেশের ভোক্তা সংঘ, পেশাজীবীসহ আগ্রহী ব্যক্তিদের জন্য আগামী ৮ মে সকাল ১১টায় ঢাকায় আগারগাঁওয়ে বিটিআরসি ভবনে টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম শীর্ষক গণশুনানি অনুষ্ঠিত হবে।

শনিবার বিটিআরসি এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, যারা সশরীরে উপস্থিত হতে পারবেন না তাদের জন্য অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে অংশ নেওয়ার ব্যবস্থা করা হবে। গণশুনানিতে অংশ নিতে ইচ্ছুক ব্যক্তিদের অনলাইন নিবন্ধন করা আবশ্যক।

টেলিযোগাযোগ সেবা ও নিয়ন্ত্রক সংস্থার কার্যক্রম সংশ্লিষ্ট বিষয়ে কোনো ব্যক্তি, প্রতিষ্ঠানের বক্তব্য বা প্রশ্ন বা উপদেশ আগামী ২৫ এপ্রিলের মধ্যে এই ওয়েব লিঙ্কের মাধ্যমে সংশ্লিষ্ট ফর্ম পূরণ করে নিবন্ধন করতে হবে।
সময়ের সীমাবদ্ধতা বিবেচনায় শুধুমাত্র বিষয় সংশ্লিষ্ট যৌক্তিক প্রশ্ন, বক্তব্য, উপদেশ দানকারীদের একটি ই-মেইল বা এসএমএস এর মাধ্যমে অংশ নেওয়ার বিষয়টি নিশ্চিত করা হবে এবং সরাসরি বিটিআরসি ভবনে ও অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে অনুষ্ঠিতব্য গণশুনানি অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য প্রয়োজনীয় তথ্য (আইডি/পাসওয়ার্ড ইত্যাদি) সরবরাহ করা হবে।

বিটিআরসি,গণশুনানি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Transcend
Vention