শিরোনাম

বৃহস্পতিবার, জুন 22, 2017 - পাকিস্তানের টাওয়ার কোম্পানি অধিগ্রহণ করছে ইডটকো | বৃহস্পতিবার, জুন 22, 2017 - নোকিয়া ৯ স্মার্টফোনে ৬জিবি এবং ৮জিবি র‌্যাম | বৃহস্পতিবার, জুন 22, 2017 - চীন বানাল বিশ্বের সবচেয়ে দ্রুতগতির সুপার কম্পিউটার | বৃহস্পতিবার, জুন 22, 2017 - পদত্যাগ করলেন উবার প্রধান | বৃহস্পতিবার, জুন 22, 2017 - আসছে উড়ন্ত গাড়ি | বৃহস্পতিবার, জুন 22, 2017 - রাজধানীতে ভিক্ষাতে প্রযুক্তির ছোয়া | বৃহস্পতিবার, জুন 22, 2017 - স্মার্টফোন থেকে মুছে যাওয়া ছবি ফিরে পেতে করনীয় | বুধবার, জুন 21, 2017 - সাকিব আল হাসান ও হুয়াওয়ে ভক্তদের চীন সফর | বুধবার, জুন 21, 2017 - নির্ভরযোগ্য ইন্টারনেটের উন্নততর মানের সূচনা | বুধবার, জুন 21, 2017 - জিপিহাউজে টেলিনর ইয়ুথ ফোরাম নিয়ে রোড শো অনুষ্ঠিত |
প্রথম পাতা / ওয়েব / অনলাইনে টিকেট কেনার নতুন ঠিকানা shohoz.com
অনলাইনে টিকেট কেনার নতুন ঠিকানা shohoz.com

অনলাইনে টিকেট কেনার নতুন ঠিকানা shohoz.com

প্রতিদিনের অর্থনীতির একটি গুরুত্বপূর্ণ অংশ হলো ভ্রমণ-যোগাযোগ ব্যবস্থা। প্রতিদিন বাংলাদেশে প্রায় ৫ লক্ষাধিক যাত্রী বিভিন্ন গন্তব্যের উদ্দেশ্যে বাস যোগে ভ্রমণ করেন এবং এই সংখ্যা ক্রমাগত বৃদ্ধি পাচ্ছে। আর এই অবস্থায় বাস ভ্রমণের ব্যবস্থা করা কিংবা টিকেট সংগ্রহ করার ঝক্কি কতটা, তা সহজেই অনুমেয়। মূল্যবান সময় এবং অর্থ, দুটোরই অপচয় হচ্ছে এই টিকেট সংগ্রহ করতে গিয়ে। একারণেই প্রয়োজন এই ঝামেলা থেকে মুক্তির একটি সহজ কোনো সমাধান। আর ঠিক এখানেই সহজ.কম এর আগমন। আপনার ভ্রমণকে আরও সহজ ও আরামদায়ক করতেই এলো shohoz.com

sohoz

এ বিষয়ে shohoz.com এর সি ই ও এবং প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম কাদির বলেন, “টিকেট বুকিং নিয়ে যাত্রীরা সবসময়ই চিন্তিত থাকেন আর শহরের ট্রাফিক জ্যাম পেরিয়ে, নানা রকম ঝামেলা অতিক্রম করে তাঁদের বাস কাউন্টারে যেতে হচ্ছে শুধুমাত্র টিকেট সংগ্রহের জন্যে। আর সেখানে গিয়েও তাঁরা হয়তো দেখছেন, প্রয়োজনীয় সময়ের টিকেটটিই নেই। টিকেট বুকিং নিয়ে এই ঝামেলাগুলো দূর করতেই আবির্ভাব shohoz.com -এর।” মালিহা হার্ভার্ড বিজনেস স্কুল থেকে এম বি এ ডিগ্রী অর্জন করেন। এশিয়ার বিভিন্ন দেশে নোকিয়া, ভিস্টা প্রিন্ট সহ অন্যান্য সংস্থায় দীর্ঘদিন ডিজিটাল সার্ভিস নিয়ে কাজের অভিজ্ঞতায় সমৃদ্ধ তিনি।

গ্রাহক সেবার জন্যে shohoz.com এর অনলাইন এবং অফলাইন, দুটি সুবিধাই রয়েছে। আপনি অনলাইনেই আপনার কাঙ্ক্ষিত টিকেটটি বুক করতে পারেন। আবার কল সেন্টারে ০৯৬১৩১০১০১০ নম্বরে ফোন করেও বুকিং নিশ্চিত করতে পারেন। আর এক্ষেত্রে পেমেন্ট হতে পারে ক্যাশ, মোবাইল ব্যাংকিং অথবা ক্রেডিট কার্ডের মাধ্যমে। প্রয়োজনীয় টিকেট সরবরাহ করা হয় এসএমএস-এর মাধ্যমে অথবা নামমাত্র সার্ভিস চার্জে সরাসরি গ্রাহকের কাছে-পেপার টিকেট এর মাধ্যমে। একদিকে shohoz.com যেমন দীর্ঘ দূরত্বের যাত্রীদের যাত্রা সহজ করছে আবার অন্যদিকে বাস অপারেটরদের উন্নতির সুযোগও সৃষ্টি করছে। সহযোগী বাস অপারেটরদের একটি অনলাইন বুকিং সিস্টেম দিয়ে সহযোগিতা করা হচ্ছে। আর এতে অপারেটররা খুব সহজেই তাঁদের বুকিং-এর হিসেব রাখতে পারছেন। একই সাথে ভুল কিংবা ডাবল বুকিং এর মতো অনাকাঙ্ক্ষিত ঘটনাও এড়ানো যাচ্ছে খুব সহজেই।

নাবিল পরিবহন এর স্বত্বাধিকারী মোঃ শাফিক বলেন, “ shohoz.com এর কার্যক্রমে আমরা খুবই সন্তুষ্ট। সহজ.কম আমাদের নতুন নতুন যাত্রীদের কাছে পৌঁছুতে সাহায্য করছে আর একই সাথে বর্তমান গ্রাহকদের কাছে সেবা পৌঁছে দেবার কাজকে করেছে আরও সহজ। আমরা সামনের দিনগুলোতে shohoz.com এর সাথে আরও সম্পৃক্ত হয়ে কাজ করতে পারব বলে আশা রাখছি।” shohoz.com ভ্রমণ-যোগাযোগ মাধ্যমের সবচেয়ে জটিলতম কাজ-বাস টিকেট বুকিং নিয়ে যাত্রা শুরু করেছে তয়ে এখানেই শেষ নয়। shohoz.com এর সিইও এবং প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক মালিহা এম কাদির বলেন, “এক ছাদের নিচে ভ্রমণের সব রকম মাধ্যমের টিকেট বুকিং সুবিধা দেয়ার লক্ষ্যে আমরা কাজ করছি। আমাদের পথচলা মাত্র শুরু হলো, আমরা সামনে এগিয়ে যেতে চাই আরও অনেক দূর। ”

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top