শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / স্থানীয় খবর / অনলাইন ফটো কনটেষ্ট এর প্রদশর্নী শুরু ২২ মে
অনলাইন ফটো কনটেষ্ট এর প্রদশর্নী শুরু ২২ মে

অনলাইন ফটো কনটেষ্ট এর প্রদশর্নী শুরু ২২ মে

তিনদিন ব্যাপী অনলাইন ফটো কনটেষ্ট  Smart – HP Temple of the mind এর ছবি প্রদর্শনী অনুষ্ঠিত হবে আগামী ২২-২৪ মে । বাংলাদেশের  অনলাইন সেবা প্রতিষ্ঠান অরেঞ্জ বিডি লিমিটেড পরিচালিত ফটোগ্রাফি ই কর্মাস সাইট ৭১ pix (www.71pix.com) এবং সোশ্যাল মিডিয়া ভিওিক আলোকচিত্র গ্রুপ Photography in our Dream  এর উদ্যোগে মাসব্যাপী একটি অনলাইন ফটো কনটেষ্ট এর আয়োজন করা হয়েছিল। উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহন কারীদের সহস্রাধিক ছবির মধ্যে থেকে ১৮০ টি ছবি প্রদর্শনীর জন্য নির্বাচন করা হয়েছে ।

২১ মে দৃক গ্যালারিতে ফটো এক্সিবিশন এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বিশিষ্ট আলোকচিত্রশিল্পী আনোয়ার হোসেন। এসময় তিনি তরুন প্রজন্মের আলোকচিত্রশিল্পীদের নিয়ে এই ধরনের প্রদর্শনী আয়োজনের জন্য সকলের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন।

Online Photo Contest
টাইটেল স্পন্সর প্রতিনিধি স্মার্ট টেকনোলজিস এর মহাব্যবস্থাপক মুজাহিদ আল বেরুনী সুজন জানান , ‘স্মার্ট -এইচপি টেম্পল অব দ্যা মাইন্ড’ ফটো কনেটেষ্ট এর পৃষ্টপোষকতা করতে পেরে আমরা স্মার্ট টেকনোলজিস এবং এইচপি পরিবার অত্যন্ত গর্বিত বোধ করছি। কারন, বর্তমানে তথ্যপ্রযুক্তির যুগে সারাদেশের ফটোগ্রাফারদের অনলাইনে মাধ্যমে একটি প্লাটফর্ম তৈরী করে দেয়াই এই প্রতিযোগিতার মুল উদ্দেশ্য । এখানে সারাদেশের তৃণমুল পর্যায়ের এমন কিছু ফটোগ্রাফারদের ছবি রয়েছে , যাদের কাছে এত দিন এই ধরনের একটি প্রদশর্নীতে অংশগ্রহণ করা ছিল দীর্ঘদিনের স্বপ্ন। অনলাইনে এই ধরনের আয়োজন সারাদেশের ফটোগ্রাফারদের জন্য অনুপ্রেরণা হিসাবে কাজ করবে ।৭১ঢ়রী.পড়স  এর পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে যে, উক্ত চিত্র প্রদর্শনীতে বিক্রিত ছবির ২০ শতাংশ অর্থ নেপাল ভিকটিমদের দেয়া হবে।

৭১ঢ়রী.পড়স এর প্রধান আল-আশরাফুল কবির জুয়েল জানান, যে লক্ষ্য নিয়ে এই প্রদশর্নীর আয়োজন তা হলো ফটোগ্রাফি শিল্প একদিন দেশের অন্যতম লাভজনক শিল্পে পরিনত হবে যার পরিধি দেশ ছাড়িয়ে বহিবিশ্বে ছড়িয়ে পড়বে যা বাংলাদেশের নাম আরো উজ্জল করবে ।

চযড়ঃড়মৎধঢ়যু রহ ড়ঁৎ উৎবধস এর প্রতিষ্ঠাতা এল, কে, এম ইকবাল সোহেল উক্ত প্রদর্শনীতে বিপুল পরিমান দশনার্থীদের উপস্থিতির আশা ব্যক্ত করেন।

উল্লেখ্য, আগামী ২৪ শে মে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় তথ্যমন্ত্রী জনাব হাসানুল হক ইনু প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠানে উপস্থিত থেকে ফটোগ্রাফাদের হাতে ক্রেষ্ট হস্তাস্তর করবেন ।

প্রসঙ্গত, ধানমন্ডির দৃক গ্যালারিতে প্রতিদিন দুপুর ২ টা হতে ৮ টা পর্যন্ত প্রদর্শনী চলবে

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top