শিরোনাম

বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - কৃত্রিম বুদ্ধিমত্তায় পরিচালিত হবে জীবন | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - বিশবছর পূর্তি উদযাপন করলো এরিকসন বাংলাদেশ | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - ফেসবুক হ্যাক হওয়া থেকে বাঁচতে পারেন যে উপায়ে | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - স্মার্টফোনে আসছে আরও শক্তিশালী জুম ক্যামেরা | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - বাজারে এল স্যামসাং এর নতুন ফোন | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - প্রথম“সিরামিক এক্সপো বাংলাদেশ– ২০১৭” শুরু হচ্ছে ৩০ নভেম্বর | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - এইচটিসি আনলো নতুন ভিআর হেডসেট | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - ঢাকায় যাত্রা শুরু করলো ‘রোবট রেস্টুরেন্ট’ | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - ৭৫ শতাংশ কার্বন নির্গমন কমাবে মাইক্রোসফট | বুধবার, নভেম্বর 15, 2017 - বাংলালিংক নিয়ে এলো ব্যবসায়ীক পরিকল্পনার প্রতিযোগিতা “বাংলালিংক ইনোভেটর” |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / অনুষ্ঠিত হলো ভিউসনিক এর ডিলার মিট’১৬ প্রোগ্রাম
অনুষ্ঠিত হলো ভিউসনিক এর ডিলার মিট’১৬ প্রোগ্রাম

অনুষ্ঠিত হলো ভিউসনিক এর ডিলার মিট’১৬ প্রোগ্রাম

image

গত ৫ই ডিসেম্বর সন্ধ্যায় ঢাকার এক অভিজাত হোটেলে অনাড়ম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠিত হলো ভিউসনিক ডিলার মিট’ ২০১৬। দেশের স্বনামধন্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ইউসিসি এর আয়োজনে অনুষ্ঠিত এই ডিলারমিট প্রোগ্রামে ঢাকা সহ দেশের বিভিন্ন জেলা থেকে ভিউসনিক পন্যের পরিবেশকরা উপস্থিত হন। অনুষ্ঠানে ভিউসনিক এর বিভিন্ন প্রোডাক্ট ডিসপ্লে করা হয় এবং পণ্যগুলোর গুনাগুন সম্পর্কে বিস্তারিত তুলে ধরা হয়।

মূল পর্বের শুরুতেই ইউসিসি’র সম্মানিত সিইও জনাব সারওয়ার মাহমুদ খান অনুষ্ঠানে আগত অতিথিদের আন্তরিক শুভেচ্ছা জানান ও পাশা পাশি ভিউসনিক পন্যের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বিস্তারিত আলোচনা করেন। এ সময় অনুষ্ঠানে আগত বিভিন্ন ব্যবসায়িক প্রতিষ্ঠানের মালিক ও প্রতিনিধিরা বিভিন্ন প্রশ্ন করলে, সকল প্রশ্নের উত্তর দেন।

এর পর মঞ্চে আসেন ভিউসনিক এর এশিয়া প্যাসিফিক রিজিওনের সেলস্ ডিরেক্টর মিঃ ভিনসেন্ট লিউই যিনি ভিউসনিক করপোরেশন লিঃ এর উপর একটি সুন্দর পরিবেশনা উপস্থাপন করেন। তিনি তুলে ধরেন কিভাবে ভিউসনিক ভিজুয়াল স্যলুশন এর ক্ষেত্রে বিশ্বে সু পরিচিতি লাভ করেছে। এর পর মঞ্চে আসেন ইউসিসি এর সিনিয়র ম্যানেজার (প্রোডাক্ট) মিঃ জয়নুস সালেকীন ফাহাদ সাহেব যিনি ভিউসনিক পন্যের সারাদেশ ব্যাপী প্রসার ঘটানোর ক্ষেত্রে প্রয়োজনীয় পদক্ষেপ গুলো তুলে ধরেন পাশাপাশি কিভাবে গ্রাহকদের সর্বোচ্চ সার্ভিস প্রদানের মাধ্যমে ভিউসনিক এর পন্য বাংলাদেশের মানুষের কাছে আরো জনপ্রিয় করা যায় তা নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

পরবর্তীতে ভিউসনিক পণ্যের বিভিন্ন জোনের মাস্টার ডিলার, কি একাউন্টস্ ও অথরাইজড রিটেইলারদের সার্টিফিকেট প্রদান এর মাধ্যমে সম্মানিত করা হয়।

উল্লেখ্য ইউসিসি সম্প্রতি ভিউসনিক এর ১৮.৫ ইঞ্চি থেকে ৩৭ ইঞ্চি স্ক্রীন পর্যন্ত বিভিন্ন মডেলের মনিটর সহ আরও বিভিন্ন প্রকার ভিজুয়াল ডিসপ্লে ও প্রজেক্টর বাংলাদেশের বাজারে বাজারজাত করা শুরু করেছে। এর মধ্যে রয়েছে গেমিং সিরিজ, এন্টারটেইমেন্ট সিরিজ ও প্রফেশনাল সিরিজ মনিটর। যার মধ্যে উল্লেখযোগ্য ৩২ ইঞ্চি কার্ভ মনিটর, ২৭ ইঞ্চি ৪ক মনিটর। এছাড়াও রয়েছে এল এফ ডি (লার্জ ফরমেট ডিসপ্লে), ইন্টারএক্ট্রিভ ডিসপ্লে, হাই রেজুলেশন প্রজেক্টর, ই-পোষ্টর সহ টোটাল বিজনেস স্যলুশন ব্যবস্থা। সবশেষে আমন্ত্রিত অতিথিদের মধ্য থেকে লটারীর মাধ্যমে ভিউসনিক ২২ ইঞ্চি মনিটর সহ আকর্ষনীয় পুরস্কার প্রদান করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top