শিরোনাম

বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - এলো টোটেলিংক এর হাই স্পীড ওয়াইফাই রাউটার | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - সবুর খান ডব্লিউবিএএফ-এর বাংলাদেশ হাই কমিশনার নিযুক্ত | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - সিন্দাবাদ ডট কম-এর সাথে যুক্ত হলো মাই আউটসোর্সিং লিমিটেড | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - জাকারবার্গকে হারিয়ে দিলেন প্রিয়া | বৃহস্পতিবার, ফেব্রুয়ারী 22, 2018 - যা থাকছে সনির ফ্ল‍্যাগশিপ ফোনে | বুধবার, ফেব্রুয়ারী 21, 2018 - আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে বাংলায় কাইজালা উন্মোচন করল মাইক্রোসফট | বুধবার, ফেব্রুয়ারী 21, 2018 - ওয়ালটনের ফোরজি ফোনে ক্যাশব্যাক | বুধবার, ফেব্রুয়ারী 21, 2018 - বইমেলায় ড. হাসান বাবুর নতুন বই ‘একটি স্বপ্ন একটি দেশ, ডিজিটাল বাংলাদেশ’ | বুধবার, ফেব্রুয়ারী 21, 2018 - খুলনায় বাংলালিংক এর ফোরজি চালু | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বন্ধ হচ্ছে উইকিপিডিয়ার ডেটা ছাড়া তথ্যসেবা |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / আজ থেকে গ্রাহকের হাতে অগ্রিম বুকিং করা নোভা টুআই
আজ থেকে গ্রাহকের হাতে অগ্রিম বুকিং করা নোভা টুআই

আজ থেকে গ্রাহকের হাতে অগ্রিম বুকিং করা নোভা টুআই

nova-2iউৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে অগ্রিম বুকিং দেয়া গ্রাহকদের হাতে সম্প্রতি নতুন নোভা টুআই হ্যান্ডসেট তুলে দিলো হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ। পারফরমেন্স ও পাওয়ারের অপূর্ব সমন্বয় হুয়াওয়ে নোভা ২ আই স্মার্টফোনে প্রথমবারের মতো রয়েছে সামনে ও পেছনে ডুয়াল লেন্স ক্যামেরা।
গত ২৬ অক্টোবর, ২০১৭ তারিখ দেশের বাজারে আনুষ্ঠানিক উন্মোচনের দিন থেকে অগ্রিম বুকিং দেয়ার সুযোগ চালু করে হুয়াওয়ে। শুরুর পর মাত্র সাতদিনে শেষ হয়ে যায় নতুন হ্যান্ডসেটটি, যা অগ্রিম বুকিং-এর ক্ষেত্রে একটি রেকর্ড। আনুষ্ঠানিকভাবে হ্যান্ডসেট হস্তান্তরের দিন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেস ডিপার্টমেন্টের কান্ট্রি ডিরেক্টর অ্যারন। উপচে পড়া ভিড়ের মধ্যে সন্মানিত ক্রেতাসাধারন তাদের আকাক্সিক্ষত নোভা টুআই হাতে পেয়েছেন। হ্যান্ডসেট হাতে পেতে বসুন্ধরা সিটি শপিংমলের বিশাল লাইনে অপেক্ষমান ছিলেন ক্রেতারা।
প্রথম ডিভাইস হিসেবে নোভা ২ আই’তে ব্যবহার করা হয়েছে হুয়াওয়ে ফুলভিউ ডিসপ্লে প্রযুক্তি। এর পাশাপাশি, উচ্চমানসম্পন্ন ৫.৯ ইঞ্চি ডিসপ্লের ১৮:৯ আনুপাতিক মাপ দিবে প্রশস্ত স্ক্রিনের অভিজ্ঞতা।
স্মার্টফোন ব্যবহারকারীদের ডিজিটাল লাইফস্টাইলের সুন্দর মুহূর্তগুলো ফ্রেমবন্দী করে রাখতে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে এ স্মার্টফোনটি। পাশাপাশি, ফোনটির চমকপ্রদ ডিসপ্লের ব্যবহারকারীদের দিবে সামাজিক যোগাযোগের মাধ্যমে কানেক্টেড থাকার দুর্দান্ত অভিজ্ঞতা।
এ নিয়ে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেস ডিপার্টমেন্টের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দীন চৌধুরী বলেন, ‘নতুন অভিজ্ঞতা উপভোগ করতে আগ্রহী দেশের তরুণ প্রজন্ম, আর তাদের এ চাহিদাকে বিবেচনায় রেখে আমরা নোভা টুআইতে অভিনব চারটি দুর্দান্ত ক্যামেরা পাশাপাশি প্রশস্ত ডিসপ্লে যুক্ত করেছি। শক্তিশালী হার্ডওয়্যার ও উন্নত সফটওয়্যারের সমন্বয়ে নোভা টুআই দেশের বাজারে হৈচৈ ফেলবে তা মোটামুটি অনুমেয় ছিলো। গ্রাহকদের ভালোবাসায় আরো একবার সিক্ত হলো হুয়াওয়ে, আর এটাই আমাদের জন্য বিরাট সফলতা।”
উল্লেখ্য, ৮-কোর কিরিন, ৬৫৯ চিপসেট, ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রমের এ স্মার্টফোনটির হার্ডওয়্যার ও সফটওয়্যারের দুর্দান্ত সমন্বয়ের সাথে ৩,৩৪০ এমএএইচ ব্যাটারি নিশ্চিত করবে ফোন ব্যবহারের দীর্ঘস্থায়ীত্ব। গ্রাহকদের জন্য আজ থেকে হুয়াওয়ে এক্সপেরিয়েন্স স্টোরসহ দেশব্যাপী ৬৪টি জেলার হুয়াওয়ে ব্র্যান্ড শপগুলোতে পাওয়া যাবে নোভা টুআই। ফোনটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে মাত্র ২৬,৯৯০ টাকা।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top