শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / অর্থনীতি / মোবাইল ব্যাংকিং / আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক- শিওরক্যাশের মধ্যে চুক্তি
আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক- শিওরক্যাশের মধ্যে চুক্তি

আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক- শিওরক্যাশের মধ্যে চুক্তি

বাংলাদেশ আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্রাঞ্চ সমূহের মাধ্যমে মোবাইল ব্যাংকিং এবং পেমেন্ট সেবা প্রদানের লক্ষ্যে সম্প্রতি আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক এবং শিওরক্যাশের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

এ চুক্তির আওতায় আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক শিওরক্যাশের মোবাইল ফোন ভিত্তিক অটোমেটেড পেমেণ্ট প্লাটফর্ম ব্যবহার করে তাদের ক্ষুদ্র ঋণ ও অন্যান্য সেবা কার্যক্রম পরিচালনা করবে এবং প্রত্যন্ত অঞ্চলে ছড়িয়ে থাকা ৬০ লক্ষ আনসার ভিডিপির বেতন-ভাতা ও খরচাদি সরাসরি তাদের ব্যাংক একাউন্টে পাঠিয়ে দেওয়া হবে।

Ansar-VDP-signing-surecash-corporateস্বাক্ষর অনুষ্ঠানে আনসার-ভিডিপির ডিরেক্টর জেনারেল মেজর জেনারেল মোঃ নাজিম উদ্দিন, আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ শামস্-উল ইসলাম, জেনারেল ম্যানেজার মোঃ মইন উদ্দীন ও মোঃ জালালউদ্দিন, এসপি ও মোঃ শিব্বির আহমেদ এবং শিওরক্যাশের প্রধান নির্বাহী কর্মকর্তা ডঃ শাহাদাতখান, চেয়ারম্যান মোঃ ফয়েজুল্লাহ খান, প্রধান ব্যাবসা কর্মকর্তা মোঃ আবু তালেব, এডভাইজর এ এ এম জাকারিয়া সহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ডিরেক্টর জেনারেল মেজর জেনারেল মোঃ নাজিম উদ্দিন প্রত্যাশা ব্যক্ত করে বলেন, এই উদ্যোগের মাধ্যমে আনসার ভিডিপির ব্যাংকিং কার্যক্রম আরও আধুনিকায়ন এবং যুগোপযোগী হবে। সারাদেশের আনসার ও ভিডিপি সদস্যগণ আর্থিকভাবে লাভবান হবে।

শিওরক্যাশ বর্তমানে ৬টি ব্যাংকের সাথে চুক্তিবদ্ধ হয়ে কাজ করছে এবং এই সেবার মাধ্যমে গ্রাহকরা সারাদেশে টাকা পাঠানো, রেমিটেন্সের টাকা উঠানো, মোবাইল রিচার্জ, বিল দেয়া এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বেতন দেয়ার সুযোগ পাবে এবং ৩৩ হাজার এর অধিক এজেন্টের সহায়তায় ব্যাংক অ্যাকাউন্ট খুলতে বা টাকা জমা করতে বা তুলতে পারবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top