শিরোনাম

মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ চালু করলো রবি | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - রাজধানীতে টেকনোর আরও নতুন দুইটি ব্র্যান্ড শপের শুভ উদ্বোধন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - মোবাইল ইন্টারনেট গতিতে বাংলাদেশের অবস্থান ১২০তম | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - জরুরি সেবা ৯৯৯ এর উদ্বোধন করলেন জয় | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - নতুন অ্যাপ ‘ফাইলস গো’ চালু করেছে গুগল | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বাজারে এলো শাওমির নতুন দুই ফোন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বিশ্ব বিখ্যাত পাঁচ রাঁধুনি রোবট | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - সনি’র দুর্দান্ত এক আপকামিং ফোনের তথ্য ফাঁস | সোমবার, ডিসেম্বর 11, 2017 - বিসিএস এর ২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ঈদের শপিংয়ে ভার্চুয়াল শপিং মল অথবা ডট কম
ঈদের শপিংয়ে ভার্চুয়াল শপিং মল অথবা ডট কম

ঈদের শপিংয়ে ভার্চুয়াল শপিং মল অথবা ডট কম

ঈদ মানেই আনন্দ-উচ্ছ্বাস। ঈদ মানেই কেনাকাটা। সব ধরণের গ্রাহকের ঈদ শপিংকে ভাবনায় রেখে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে প্রাণ-আরএফএল  গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান, দেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীল অনলাইন শপিং মল অথবা ডট কম (www.othoba.com)।

ঈদের যাবতীয় শপিং আইটেম যেমন জেন্টস ও লেডিজ ফ্যাশন ও লাইফ স্টাইল পণ্যসামগ্রী, ইলেকট্রনিক্স, মোবাইল, হোম ডেকোরেশনসহ বিভিন্ন ক্যাটাগরির প্রায় ১০ হাজার নতুন পণ্য ওয়েবসাইটে উপস্থাপন করেছে অথবা ডট কম।

ছেলেদের পোশাকের ক্ষেত্রে রয়েছে এক্সক্লুসিভ ডিজাইনের পাঞ্জাবী, হাল ফ্যাশনের টিশার্ট, পোলো শার্ট, শার্ট, জিন্স, ও গ্যাবার্ডিন প্যান্ট। ছেলেদের জুতোর কালেকশনে রয়েছে হাজারেরও অধিক ডিজাইনের স্লিপার, স্নিকার, লেদার বুট, সু সহ স্টাইলিশ সব জুতো। মেয়েদের ট্রেন্ডি পোশাকের তালিকায় আছে ভিশাল, সিমায়া, রাসলীলা, ভিনয়, ভাসানি সহ আরও বিভিন্ন নামজাদা ফ্যাশনের সব সালোয়ার-কামিজ স্যুট।

othobaঐতিহ্যবাহী পোষাকের মধ্যে রয়েছে সুতি, সিল্ক, কাতান আর জর্জেটের এক্সক্লুসিভ সব শাড়ি। গহনার কালেকশনে রয়েছে আকর্ষণীয় মেটাল, মুক্তা, পুতি এবং স্টোন এর ডিজাইন লেটেস্ট কালেকশন। এছাড়াও মেয়েদের জুতোর কালেকশনে রয়েছে প্রায় হাজার খানেক ডিজাইনের স্লিপার থেকে শুরু করে লেটেস্ট ডিজাইনের ফ্ল্যাট, সেমিহিল ও হাইহিল জুতো, যা ক্রেতাকে পছন্দের পণ্যটি কেনার ক্ষেত্রে একধরণের দ্বিধার মধ্যেই ফেলে দিবে। এর সাথে থাকছে ঈদের প্রস্তুতির জন্য নামাজের টুপি, জায়নামায, সুগন্ধি, আতর ও বিশেষ শাড়ি ও লুঙ্গি সেট।

এখানে আছে ছেলেদের কন্ট্রাস্ট ডিজাইন, বাটন প্লেটেড, এপ্লিক ডিজাইন কিংবা এম্ব্রয়ডারী কাজ করা ঈদ এক্সক্লুসিভ সব কটন পাঞ্জাবির বিশাল কালেকশন, যা কেনা যাবে ৬৫০ থেকে ২৪৫০ টাকায়। মেয়েদের আনস্টিচড কিংবা রেডিমেড থ্রিপিস, কেনা যাবে ৪৫০ থেকে ৮ হাজার টাকায়, পোলো টি-শার্ট ২৪০ থেকে ৭০০ টাকায়, ছেলেদের জুতা ৮৫০ থেকে ৩০০০ টাকা। এ ছাড়াও শাড়ির কালেকশন রয়েছে ৯৯৯ থেকে ৭ হাজার টাকার মধ্যে।

ঈদ উপলক্ষে গ্রাহকদের জন্য ওয়েবসাইটে বিশাল পণ্যসামগ্রী প্রদর্শনের পাশাপাশি অথবা ডট কম দিচ্ছে বিভিন্ন ছাড় ও ক্যাশব্যাক অফার। এখানে কেনাকাটা করে বিকাশ পেমেন্ট করলেই ক্রেতারা পাচ্ছেন ২০% ক্যাশব্যাক। আর ঈদ উপলক্ষ্যে বিভিন্ন ক্যাটাগরীর পণ্যে পাচ্ছেন ৫% থেকে শুরু করে সর্বোচ্চ ৬৫% পর্যন্ত ছাড়। এ ছাড়াও আছে বাংলাদেশের যে কোন জায়গায় ক্যাশঅন ডেলিভারী সুবিধা সহ দ্রুততম সময়ে প্রোডাক্ট ডেলিভারীর সুবিধা।

এই ব্যস্ততম সময়ে Othoba.com থেকে দেশের যেকোনো প্রান্তে বসে যে কোন গ্রাহক ঈদের কেনাকাটা অনায়াসেই সেরে নিতে পারেন ঘরে বসেই। এছাড়াও অথবা ডট কমে ক্রয়কৃত পণ্যে কোনো সমস্যা বা কোন অভিযোগ থাকলে ক্রেতা খুব সহজেই পণ্য পরিবর্তন করে নিতে পারবেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top