শিরোনাম

সোমবার, জানুয়ারী 16, 2017 - নতুন নম্বর সিরিজ ০১৩ পাচ্ছে না জিপি | সোমবার, জানুয়ারী 16, 2017 - সিওরক্যাশের মাধ্যমে টাকা লেনদেন করতে পারবে পেইজা গ্রাহকেরা | সোমবার, জানুয়ারী 16, 2017 - সব শিক্ষাপ্রতিষ্ঠানে ফ্রি ওয়াই-ফাই দেওয়া হবে : পলক | সোমবার, জানুয়ারী 16, 2017 - ডিজিটাল শিক্ষা বিস্তারে কাজ করবে টেন মিনিট স্কুল | সোমবার, জানুয়ারী 16, 2017 - ডিজিটাল এন্টারপ্রেনারশিপ ইকোসিস্টেম সম্পর্কিত কর্মশালা অনুষ্ঠিত | বুধবার, জানুয়ারী 11, 2017 - আফতাব-উল-ইসলাম বাংলাদেশ ব্যাংকের নতুন পরিচালক | বুধবার, জানুয়ারী 11, 2017 - কিশোর-কিশোরীদের মেধা বিকাশে আসছে কানেক্ট ডটবাংলা | বুধবার, জানুয়ারী 11, 2017 - ডয়েচে ভেলের বিজ্ঞান ও প্রযুক্তিভিত্তিক অনুষ্ঠান আরটিভিতে | বুধবার, জানুয়ারী 11, 2017 - ‘র‍্যাংকসটেলের ইন্টারনেটের জন্য চ্যালেঞ্জের মুখে পড়বে বিটিসিএল’ | বুধবার, জানুয়ারী 11, 2017 - এবার ভিডিওতে বিজ্ঞাপন আনছে ফেসবুক |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / ঈদে পর্যটকদের জন্য বিশেষ ছাড় দিচ্ছে ঘুরবো
ঈদে পর্যটকদের জন্য বিশেষ ছাড় দিচ্ছে ঘুরবো

ঈদে পর্যটকদের জন্য বিশেষ ছাড় দিচ্ছে ঘুরবো

pg1

ভ্রমণপিপাসু ও পযর্টকদের হোটেল বুকিং সেবাকে আরও সহজ ও সাশ্রয়ী করতে যাত্রা শুরু করেছে হোটেল বুকিং ওয়েব সাইট ঘুরবো (www.ghurbo.com)। যাত্রা শুরুর পর গ্রাহকদের কাছ থেকে ভালো সাড়া পেয়েছে দেশের অন্যতম বুকিংয়ের উদ্ভাবনী এই পোর্টাল। তাই গ্রাহকদের বাড়তি সুবিধা দিতে ঈদের ভ্রমণে পর্যটকদের আকর্ষণীয় ছাড় দিচ্ছে ঘুরবো। একই সঙ্গে ঘুরবো গ্রাহককে ঈদের ভিড়ের মধ্যে হোটেল পাওয়ার নিশ্চয়তা দেবে। অন্তত পর্যটনের এই ভরা মৌসুমে কক্সবাজার কিংবা অন্য কোথাও বেড়াতে গিয়ে আপনাকে পথে পথে হোটেলের জন্য ঘুরতে হবে না। কিংবা চড়া দামে হোটেল বুক করতে হবে না। ‘ঘুরবো’র সাথে চুক্তিবদ্ধ হোটেল গ্রাহক সেবা দিতে বদ্ধপরিকর।
পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঘুরবো ডট কম পর্যটকদের দিচ্ছে আকর্ষণীয় ঈদ অফার। হোটেল সি গাল কক্সবাজারে রেগুলার হিল সাইড রুমে ২ জনের ২ রাত ৩ দিনের প্যাকেজ, ওয়েলকাম ড্রিংক, বুফে ব্রেকফাস্ট, ঈদ স্পেশাল লা ও ডিনার, সুইমিং পুল, ফ্রি এয়ারপোর্ট ট্র্যান্সফারসহ মূল্য ১৪ হাজার ৫০০ টাকা। এছাড়াও সি গাল কক্সবাজারে পাচ্ছেন বিভিন্ন মূল্যের আরও ৪টি ঈদ প্যাকেজ। হোটেল সি গাল কক্সবাজারের ঈদ প্যাকেজ মেয়াদ ৬ জুলাই থেকে ১৫ জুলাই।
ডিভাইন ইকো রিসোর্টের প্রাইভেট বীচে মনের মানুষকে নিয়ে কাটান রোম্যান্টিক সন্ধ্যা। ডিভাইন ইকো রিসোর্ট কক্সবাজার কাপল এসি রুমে ২ জনের ২ রাত ৩ দিনের প্যাকেজ, ওয়েলকাম ড্রিংক, ব্রেকফাস্ট, লা , ডিনারসহ মূল্য ৭৫০০ টাকা। এই ঈদ প্যাকেজের মেয়াদ ৬ জুলাই থেকে ১৫ জুলাই।
হোটেল প্রাইম পার্ক কক্সবাজার প্রিমিয়াম এসি রুমে ২ জনের ২ রাত ৩ দিনের প্যাকেজ, ওয়েলকাম ড্রিংক, ফ্রুট বাস্কেট, বুফে ব্রেকফাস্ট, ডিনার, ফ্রি এয়ারপোর্ট ট্র্যান্সফারসহ মূল্য ৭ হাজার ৫০০ টাকা। প্যাকেজ ছাড়াও হোটেল প্রাইম পার্ক কক্সবাজারে ঈদের সময় যে কোন রুমে পাচ্ছেন ২০ শতাংশ ছাড়। এই ঈদ প্যাকেজের মেয়াদ ৬ জুলাই থেকে ১৫ জুলাই।
কক্সবাজার ছাড়াও ঢাকায় আছে আকর্ষণীয় ঈদ অফার। ঢাকার নাম করা ফোর স্টার হোটেল প্লাটিনাম রেসিডেন্স উত্তরায় ১ রাতের খরচে ২ রাতের প্যাকেজ ৭ হাজার ৭৭৭ টাকা। প্যাকেজে আরও আছে ব্রেকফাস্ট, লা , ডিনার, বিকেলের চা/ কফি, লেট চেক আউট সুবিধা। ফোর স্টার হোটেল প্লাটিনাম সুইটস ও প্লাটিনাম গ্র্যান্ড বনানীতে পাচ্ছেন ১ রাতের খরচে ২ রাতের প্যাকেজ ৯ হাজার ৯৯৯ টাকা। প্যাকেজে আরও আছে ব্রেকফাস্ট, লা , ডিনার, বিকেলের চা/কফি, ৩০ মিনিট ফ্রি ফুট মাসাজ, এয়ারপোর্ট ট্র্যান্সফার, লেট চেক আউট ইত্যাদি সুবিধা। এই ঈদ প্যাকেজের মেয়াদ ১ জুলাই থেকে ১৫ জুলাই।
বিস্তারিত জানতে ভিজিট করুন www.ghurbo.com এই সাইটে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top