শিরোনাম

বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - গাড়ি চালাতে এবার থেকে আর কোনও চাবির প্রয়োজন নেই! | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিজয়ী কাস্টমারদের হাতে তুলে দেওয়া হয়েছে সিম্ফনি ঈদ অফার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - বিশ্বব্যাপী সাইবার হামলায় ৬ মাসেই ক্ষতি ৪০০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - এইচটিসি স্মার্টফোন ব্যবসা কিনতে গুগলকে গুনতে হবে ১১০ কোটি ডলার | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - টাকা না পেলে টেলিটক মারা যাবে : ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড পরিদর্শনে হিটাচি এক্সক্লুসিভ টিম | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী’র ‘অ্যাসোসিও ডিজিটাল গভর্নমেন্ট অ্যাওয়ার্ড’ গ্রহণ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এয়ারটেল’র ‘ইয়োলো ফেস্ট’ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - প্রতিষ্ঠানের নিরাপত্তায় নতুন দেশি অ্যাপ | বৃহস্পতিবার, সেপ্টেম্বর 21, 2017 - ড্যাফোডিলে ‘সমন্বিত শিক্ষণ পদ্ধতিতে গুগল ক্লাসরুমের ব্যবহার’ শীর্ষক লেকচার সেমিনার অনুষ্ঠিত |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / ‘উইন্টার ল্যাপটপ ফেয়ার ২০১৫’ উপলক্ষ্যে গ্লোবাল ব্র্যান্ডের আয়োজন
‘উইন্টার ল্যাপটপ ফেয়ার ২০১৫’ উপলক্ষ্যে গ্লোবাল ব্র্যান্ডের আয়োজন

‘উইন্টার ল্যাপটপ ফেয়ার ২০১৫’ উপলক্ষ্যে গ্লোবাল ব্র্যান্ডের আয়োজন

আগামী বৃহস্পতিবার থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া ‘ উইন্টার ল্যাপটপ ফেয়ার ২০১৫’তে বিশ্বখ্যাত ‘আসুস’ ও ‘লেনেভো’ ব্র্যান্ডের ল্যাপটপ এবং রাপু, গোল্ডেনফিল্ড, এডাটা, পান্ডা, টোটোলিংক ও হান্টকি ব্র্যান্ডের কম্পিউটার এক্স্যেসোরিজ নিয়ে অংশগ্রহন করছে বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের অন্যতম পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড। মেলা উপলক্ষ্যে গ্লোবাল ব্র্যান্ডের পক্ষ্য থেকে সকল পণ্যে মিলবে বিশেষ মূল্য ছাড়।asus-ultra-thin-laptop-(1)

৩দিন ব্যাপি এই মেলার অন্যতম পৃষ্ঠপোষক হিসেবে থাকছে বিশ্বখ্যাত আইটি পণ্য নির্মাতা আসুস এবং লেনোভো। মেলা উপলক্ষ্যে আসুস ও লেনেভোর পক্ষ থেকে রয়েছে বিশেষ অফার। আসুসের রয়েছে আকর্ষণীয় “উইন্টার জ্যাকেট অফার”। যে কোন আসুস ল্যাপটপ কিনে ক্রেতারা পাবেন স্টাইলিশ উইন্টার জ্যাকেট।

asus-ultra-thin-laptop-(2)লেনেভোর পক্ষ্য থেকে রয়েছে ‘অস্থির অফার’ শীর্ষক বিশেষ অফার। যে কোন লেনোভো ল্যাপটপ কিনলেই ক্রেতারা পাবেন স্ক্র্যাচ কার্ড। আর এই স্ক্র্যাচ কার্ড ঘষেই তারা পাবেন নিশ্চিত উপহার সাথে অবিশ্বাস্য ছাড়। উপহার হিসেবে ক্রেতারা জিতে নিতে পারবে ব্রাভিয়া এল.ই.ডি টিভি, স্মার্ট ফোন, ট্যাব, মোবাইল ফোন, প্রিন্টার, টি-শার্ট, স্পীকার, মাউস, পেনড্রাইভ সহ নানা আকর্ষনীয় পুরস্কার।এছাড়াও সকল লেনোভো ল্যাপটপের সাথে পান্ডা অ্যান্টিভাইরাস ফ্রি।

এছাড়াও মেলায় থাকছে গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের নিজস্ব প্যাভিলিয়ন। এই প্যাভিলিয়নে থাকছে গ্লোবাল ব্র্যান্ডের অনুমোদিত ব্র্যান্ড রাপু, এডাটা, গোল্ডেনফিল্ড এবং হান্টকি। এদের রয়েছে মূল্য ছাড় অফার।

বিশ্বখ্যাত কোরিয়ান নেটোয়ার্কিং ব্র্যান্ড টোটোলিংকের রয়েছে গিফট অফার । ক্রেতারা টোটোলিংকের নেটোয়ার্কিং পণ্য কিনে পাবেন টি-শার্ট এবং সাথে আরো থাকছে বিশেষ মূল্য ছাড়।

গত ল্যাপটপ মেলার ন্যায় এবারও গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাবার আশা প্রকাশ করছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top