শিরোনাম

বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! | শুক্রবার, মার্চ 17, 2017 - বাংলাদেশে ইউসিসিকে একমাত্র পরিবেশক ঘোষনা করলো ট্রান্সসেন্ড | শুক্রবার, মার্চ 17, 2017 - এসএসডি-টেক এবং প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ সম্পন্ন | শুক্রবার, মার্চ 17, 2017 - মোবাইল অ্যাপস চালু করলো উরি ব্যাংক | শুক্রবার, মার্চ 17, 2017 - গার্ডিয়ান লাইফ এর জন্য মোবাইল অ্যাপ তৈরি করবে এসএসএল ওয়্যারলেস | বুধবার, মার্চ 15, 2017 - মাইক্রোম্যাক্সের নতুন দুইটি মডেলের স্মার্টফোন | বুধবার, মার্চ 15, 2017 - ডুয়াল ব্যাক ক্যামেরার হ্যালিও স্মার্টফোন আনল এডিসন গ্রুপ | বুধবার, মার্চ 15, 2017 - জিপি মিউজিকে ‘ভালোবাসার বাংলাদেশ’ | বুধবার, মার্চ 15, 2017 - কলসেন্টার এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত | বুধবার, মার্চ 15, 2017 - ইনোভেশন ফোরামের এন্টারপ্রাইজ পার্টনার হলো লিডসফট |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / ‘উইন্টার ল্যাপটপ ফেয়ার ২০১৫’ উপলক্ষ্যে গ্লোবাল ব্র্যান্ডের আয়োজন
‘উইন্টার ল্যাপটপ ফেয়ার ২০১৫’ উপলক্ষ্যে গ্লোবাল ব্র্যান্ডের আয়োজন

‘উইন্টার ল্যাপটপ ফেয়ার ২০১৫’ উপলক্ষ্যে গ্লোবাল ব্র্যান্ডের আয়োজন

আগামী বৃহস্পতিবার থেকে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া ‘ উইন্টার ল্যাপটপ ফেয়ার ২০১৫’তে বিশ্বখ্যাত ‘আসুস’ ও ‘লেনেভো’ ব্র্যান্ডের ল্যাপটপ এবং রাপু, গোল্ডেনফিল্ড, এডাটা, পান্ডা, টোটোলিংক ও হান্টকি ব্র্যান্ডের কম্পিউটার এক্স্যেসোরিজ নিয়ে অংশগ্রহন করছে বাংলাদেশের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি শিল্পের অন্যতম পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড। মেলা উপলক্ষ্যে গ্লোবাল ব্র্যান্ডের পক্ষ্য থেকে সকল পণ্যে মিলবে বিশেষ মূল্য ছাড়।asus-ultra-thin-laptop-(1)

৩দিন ব্যাপি এই মেলার অন্যতম পৃষ্ঠপোষক হিসেবে থাকছে বিশ্বখ্যাত আইটি পণ্য নির্মাতা আসুস এবং লেনোভো। মেলা উপলক্ষ্যে আসুস ও লেনেভোর পক্ষ থেকে রয়েছে বিশেষ অফার। আসুসের রয়েছে আকর্ষণীয় “উইন্টার জ্যাকেট অফার”। যে কোন আসুস ল্যাপটপ কিনে ক্রেতারা পাবেন স্টাইলিশ উইন্টার জ্যাকেট।

asus-ultra-thin-laptop-(2)লেনেভোর পক্ষ্য থেকে রয়েছে ‘অস্থির অফার’ শীর্ষক বিশেষ অফার। যে কোন লেনোভো ল্যাপটপ কিনলেই ক্রেতারা পাবেন স্ক্র্যাচ কার্ড। আর এই স্ক্র্যাচ কার্ড ঘষেই তারা পাবেন নিশ্চিত উপহার সাথে অবিশ্বাস্য ছাড়। উপহার হিসেবে ক্রেতারা জিতে নিতে পারবে ব্রাভিয়া এল.ই.ডি টিভি, স্মার্ট ফোন, ট্যাব, মোবাইল ফোন, প্রিন্টার, টি-শার্ট, স্পীকার, মাউস, পেনড্রাইভ সহ নানা আকর্ষনীয় পুরস্কার।এছাড়াও সকল লেনোভো ল্যাপটপের সাথে পান্ডা অ্যান্টিভাইরাস ফ্রি।

এছাড়াও মেলায় থাকছে গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের নিজস্ব প্যাভিলিয়ন। এই প্যাভিলিয়নে থাকছে গ্লোবাল ব্র্যান্ডের অনুমোদিত ব্র্যান্ড রাপু, এডাটা, গোল্ডেনফিল্ড এবং হান্টকি। এদের রয়েছে মূল্য ছাড় অফার।

বিশ্বখ্যাত কোরিয়ান নেটোয়ার্কিং ব্র্যান্ড টোটোলিংকের রয়েছে গিফট অফার । ক্রেতারা টোটোলিংকের নেটোয়ার্কিং পণ্য কিনে পাবেন টি-শার্ট এবং সাথে আরো থাকছে বিশেষ মূল্য ছাড়।

গত ল্যাপটপ মেলার ন্যায় এবারও গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেড ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাবার আশা প্রকাশ করছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top