শিরোনাম

শনিবার, জুলাই 22, 2017 - সনির ২৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরার স্মার্টফোন | শনিবার, জুলাই 22, 2017 - ঢাকায় অনুষ্ঠিত হলো সিগেট ডিলার মিট | শনিবার, জুলাই 22, 2017 - অনলাইন কর্মসংস্থানে দ্বিতীয় বাংলাদেশ | শনিবার, জুলাই 22, 2017 - অলেফিন্সে পাওয়া যাচ্ছে ফুল হাইট টার্নস্টাইল গেট | শনিবার, জুলাই 22, 2017 - নিরাপত্তা বিষয়ক পণ্য ও সেবা নিয়ে এসেছে অলেফিন্স ট্রেড কর্পোরেশন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - উইপ্রোর সঙ্গে চুক্তির কথা স্বীকার করল গ্রামীণফোন | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - লেনোভোর নতুন আর্কষন – আইডিয়াপ্যাড ৩২০ | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - হজ্ব রোমিং প্যাকেজ চালু করল রবি | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - অনলাইন প্রশিক্ষণ সেবা চালু করলো ক্রিয়েটিভ-ই-স্কুল | বৃহস্পতিবার, জুলাই 20, 2017 - ল্যাপটপের চার্জ বাড়ানোর উপায় সমূহ |
প্রথম পাতা / ইভেন্ট / এখানেই ডট কমে পণ্য বিক্রি করলে ঈদের খুশি দ্বিগুণ!
এখানেই ডট কমে পণ্য বিক্রি করলে ঈদের খুশি দ্বিগুণ!

এখানেই ডট কমে পণ্য বিক্রি করলে ঈদের খুশি দ্বিগুণ!

Photo_1

অব্যবহৃত পণ্য বিক্রি করে এই ঈদে বাড়তি টাকা আয় করার সুযোগ আনল দেশের সেরা অনলাইন ক্লাসিফাইড সাইট এখানেই ডট কম এবং এর মাধমে সমাজের শিশুদের সাহায্য করারও সুযোগ থাকছে। শিশুদের মুখে হাসি ফোটাতে অভিনব পদক্ষেপ ‘সেল ফর অ্যা স্মাইল ক্যাম্পেইন’ শুরু করেছে এখানেই ডট কম।
ঈদ উপহার তুলে দেয়ার মাধ্যমে শিশুদের মুখে হাসি ফোটানোর পরিকল্পনা গ্রহণ করেছে দেশের শীর্ষস্থানীয় ক্লাসিফাইড এ সাইটটি। দেশের সকল এখানেই ডট কম ব্যবহারীদের উক্ত ক্যাম্পেইনে অংশ নেয়ার জন্য আহবান করেছে এখানেই ডট কম যাতে এবারের ঈদ শিশুদের জন্য স্মরণীয় হয়ে থাকে। ক্যাম্পেইনের আওতায় সন্মানিত বিক্রেতাগণ এখানেই ডট কমে বিজ্ঞাপণ দিয়ে এসকল শিশুদের সঙ্গে ঈদের খুশি ভাগাভাগি করতে পারবেন-এমন ব্যবস্থাই করা হয়েছে।

প্রতিটি বিক্রেতার দেয়া পোস্ট থেকে একটি নির্দিষ্ট পরিমান অর্থ ঈদের উপহার ক্রয় করার কাজে ব্যয় করা হবে। শিশুদের জন্য আমরা এবং উই ফাউন্ডেশন নামে দুটি এনজিও-এর মাধ্যমে শিশুদের হাতে উপহার তুলে দেবে এখানেই ডট কম। এখানেই ডট কমের ফেসবুক পেজ https://www.facebook.com/ekhanei-এ উক্ত ক্যাম্পেইন সম্পর্কে আরো বিস্তারিত জানা যাবে।

এখানেই ডট কম বিশ্বাস করে প্রতিটি শিশু দেশের ভবিষ্যৎ এবং প্রতিটি শিশুরই আছে সবার সঙ্গে মিলে সমানভাবে বেঁচে থাকার অধিকার। পবিত্র রমজান মাসে শিশুদের জন্য এধরনের পদক্ষেপ এখানেই.কম ব্যবহারকারী এবং শিশুদের মাঝে ঈদের খুশি ভাগাভাগি করার সুযোগ করে দিয়েছে।

ঈদ উপহার দেয়ার পাশাপাশি এ রমজান মাসে শিশুদের জন্য আমরা এবং উই ফাউন্ডেশনের সহযোগিতায় শিশুদের নিয়ে ইফতার আয়োজন করার পরিকল্পনা গ্রহণ করেছে এখানেই ডট কম।

এরকম মহৎ আয়োজনে এখানেই ডট কম ব্যবহারকারীরা বেশি বেশি বিজ্ঞাপণ পোস্ট করে শিশুদের ঈদ উদযাপনে সহযোগিতা করবে বলে আশা করছে এখানেই ডট কম।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top