শিরোনাম

বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - বাংলাদেশেই তৈরি হবে সকল ডিজিটাল ডিভাইস : মোস্তাফা জব্বার | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - যে কারণে অনলাইন অ্যাকাউন্টে কঠিন পাসওয়ার্ড দিবেন | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - ফিশিং জালিয়াতির শিকার হচ্ছেন জিমেইল ব্যবহারকারীরা | বৃহস্পতিবার, জানুয়ারী 19, 2017 - দেশের বাজারে লেনোভোর এইচডি ডিসপ্লের ল্যাপটপ | বুধবার, জানুয়ারী 18, 2017 - হিটাচি প্রজেক্টরে ম্যাজিক অফার | বুধবার, জানুয়ারী 18, 2017 - বাংলাদেশে ডি-লিংক কাস্টমার কেয়ার সেন্টারের অংশীদার কম্পিউটার সোর্স | বুধবার, জানুয়ারী 18, 2017 - অপ্পোর নতুন ২ স্মার্টফোনে গ্রামীণফোনের ফ্রি ইন্টারনেট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ওয়েস্টার্ন ডিজিটাল এর পার্টনার মিট | বুধবার, জানুয়ারী 18, 2017 - ইউটিউবের মাধ্যমে ছড়িয়ে পড়ছে পর্নগ্রাফি ভিডিও | বুধবার, জানুয়ারী 18, 2017 - আসছে স্বল্প মূল্যের অ্যান্ড্রয়েড ওয়ান ফোন |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / এলজি নিয়ে আসছে আলট্রা-ওয়াইড মনিটর
এলজি নিয়ে আসছে আলট্রা-ওয়াইড মনিটর

এলজি নিয়ে আসছে আলট্রা-ওয়াইড মনিটর

lg-ultrawideপৃথিবীর সবচেয়ে বড় আলট্রা-ওয়াইড মনিটর নিয়ে আসছে এলজি। আগামী মাসে এই মনিটর বাজারে ছাড়া হবে। ৩৮ ইঞ্চির কার্ভড স্ক্রিনের আলট্রা-ওয়াইড ২১ : ৯ মডেলসহ মোট তিনটি নতুন মনিটর আগামী তিন মাসে বাজারে ছাড়বে এলজি।

৩৮ ইঞ্চির মনিটরের পাশাপাশি রয়েছে দুটি ৩৪ ইঞ্চি আলট্রা-ওয়াইড স্ক্রিনের মনিটর। এর মধ্যে একটি কার্ভড এবং আরেকটি ফ্ল্যাটস্ক্রিন। এ খবর জানিয়েছে প্রযুক্তিবিষয়ক ওয়েবসাইট দ্য ভার্জ।

ফ্ল্যাট স্ক্রিনের মনিটরের সঙ্গে বিল্ট-ইন ‘গুগল কাস্ট’ দেওয়া থাকবে। গুগল কাস্ট বা ক্রোম কাস্ট হচ্ছে গুগলের ছোট আকৃতির ডঙ্গল। এই ডিভাইসের মাধ্যমে টিভিতে হাই ডেফিনেশনের অডিও/ভিডিও কনটেন্ট চালানো যায়। এ ছাড়া ওয়াই-ফাই ইন্টারনেট সংযোগের মাধ্যমে অন্যান্য ডিভাইস থেকেও টিভিতে কনটেন্ট চালানো যায়।

এলজির এই মনিটরগুলোর মধ্যে সবচেয়ে বড় মনিটরটির নাম রাখা হয়েছে ৩৮ইউসি৯৯। এটি ফোরকে মানের ভিডিও কনটেন্ট চালাতে সক্ষম। এ ছাড়া ৩৮৪০ x ১৬০০ পিক্সেল রেজ্যুলেশনের আলট্রা-ওয়াইড ইমেজ তৈরি করা যাবে।

পৃথিবীর সর্ববৃহৎ বাঁকানো স্ক্রিনের আলট্রা-ওয়াইড স্ক্রিন হওয়ার পাশাপাশি মনিটরটিতে রয়েছে ইউএসবি-সি পোর্ট। এর সঙ্গে থাকছে দুটি ব্লুটুথ স্পিকার। ৩৮ ইঞ্চি মডেলের মনিটরটির দাম রাখা হয়েছে এক হাজার ৪৯৯ মার্কিন ডলার। আগামী মাসের মাঝামাঝি মনিটরটি বাজারে ছাড়া হতে পারে।

এ ছাড়া ৩৪ ইঞ্চি কার্ভড মনিটরটির নাম রাখা হয়েছে ৩৪ইউসি৭৯জি। এর দাম রাখা হয়েছে ৫৯৯ মার্কিন ডলার। আগামী নভেম্বরে বাজারে ছাড়া হতে পারে এটি। আর বিল্ট-ইন গুগল কাস্টসহ ৩৪ ইঞ্চি ফ্ল্যাট মনিটরের নাম রাখা হয়েছে ৩৪ইউএম৭৯জি। এর দাম পড়বে ৬৯৯ মার্কিন ডলার। আগামী অক্টোবরে বাজারে ছাড়া হবে এটি।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top