শিরোনাম

শনিবার, নভেম্বর 18, 2017 - এখন হোয়্যাটসঅ্যাপে ডিলিট হয়ে যাওয়া মেসেজও পড়তে পারবেন | শনিবার, নভেম্বর 18, 2017 - বাজারে এসেছে গুগল এর পিক্সেল ২এক্সএল | শনিবার, নভেম্বর 18, 2017 - উন্মুক্ত হলো ওয়ানপ্লাস ৫টি | শনিবার, নভেম্বর 18, 2017 - আইটি প্রশিক্ষণে আয় করে ফি পরিশোধের সুযোগ | শনিবার, নভেম্বর 18, 2017 - চার দেশের মাইক্রোসফটের ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পেলেন সোনিয়া বশির | শনিবার, নভেম্বর 18, 2017 - “বাংলালিংক নেক্সট টিউবার”-এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত | শনিবার, নভেম্বর 18, 2017 - স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধিতে একত্রে কাজ করবে স্বাস্থ্য অধিদপ্তর ও এটুআই | শনিবার, নভেম্বর 18, 2017 - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে রবি’র ক্যারিয়ার কার্নিভাল | শনিবার, নভেম্বর 18, 2017 - ‘শান্তি’র জন্য প্রযুক্তি পরিচয়ের প্রতিযোগিতা অনুষ্ঠিত | শনিবার, নভেম্বর 18, 2017 - নতুন ফিচার নিয়ে ফুডপান্ডা |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / এসিআই ইলেকট্রনিক্স এখন অনলাইনে
এসিআই ইলেকট্রনিক্স এখন অনলাইনে

এসিআই ইলেকট্রনিক্স এখন অনলাইনে

aciবাংলাদেশের শীর্ষ লাইফস্টাইল ই-কমার্স প্ল্যাটফর্ম বাগডুম ডট কম এবং অন্যতম স্বনামধন্য প্রতিষ্ঠান অ্যাডভান্সড কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ (এসিআই) লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এর মাধ্যমে এখন থেকে এসিআই ইলেকট্রনিক্স এর সকল ইলেকট্রনিক্স পণ্য বাগডুম ডট কম-এ পাওয়া যাবে।

রাজধানীর তেজগাঁওয়ের নিনাকাব্যতে এসিআই লিমিটেড-এর প্রধান কার্যালয়ে সম্প্রতি এই চুক্তি স্বাক্ষরিত হয়। এতে উপস্থিত ছিলেন বাগডুম ডট কম-এর সিইও, মিরাজুল হক, এসিআই লিমিটেড-এর এক্সিকিউটিভ ডিরেক্টর, সৈয়দ আলমগীর ও হেড অব বিজনেস, মোহাম্মদ হামিদুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। এসিআই ইলেকট্রনিক্স, এসিআই কনজ্যুমার ব্র্যান্ডের একটি বিভাগ যা, বিশ্বমানের ইলেকট্রনিক্স কোম্পানি প্যানাসনিককে বাংলাদেশী গ্রাহকদের কাছে নিয়ে আসছে। বাগডুম ও এসিআই লিমিটেড এর এই চুক্তির অধীনে এসিআই কনজ্যুমার ইলেকট্রনিক্স-এর সকল ইলেকট্রনিক্স অ্যাপ্লায়েন্স এবং আইটেম এখন ক্রেতারা নিমেষেই অনলাইনে কিনতে পারবেন বাগডুম ডটকম থেকে।

এসিআই লিমিটেড-এর এক্সিকিউটিভ ডিরেক্টর সৈয়দ আলমগীর বলেন, “বাগডুম-এর উন্নত নেটওয়ার্কের মাধ্যমে তাদের এই ই-কমার্স  প্ল্যার্টফর্মে গ্রাহকরা এখন অনুমোদিত প্যানাসনিক ব্র্যান্ড এর পণ্যসমূহ আরও সুবিধাজনক পদ্ধতিতে মাত্র এক ক্লিকেই পাবেন।”

এ বিষয়ে বাগডুম ডট কম-এর সিইও মিরাজুল হক বলেন, “বাংলাদেশের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান এসিআই ইলেকট্রনিক্স-এর সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিই অনেক গর্বিত। এই অংশীদারিত্ব বিস্তর পরিসরে, বাগডুম এর ক্রেতাগণ, যারা গুণগত মানের সাথে সেরা মূল্যের পণ্য খোঁজেন, তাদের চাহিদা মেটাতে পারবে। আমরা আশা করি, ক্রমবর্ধমান এই ই-কমার্স বাজার প্রতিষ্ঠায় এই অংশীদারিত্ব এক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।”

প্যানাসনিক-এর বিভিন্ন পণ্য, যেমন এয়ার কন্ডিশনার, রেফ্রিজারেটর, হোম অ্যাপ্লায়েন্স, কিচেন অ্যাপ্লায়েন্স, বিউটি ও স্কিন কেয়ার পণ্য এবং এলইডি টেলিভিশনসহ এভি পণ্যসমূহ এখন বাগডুম-এ পাওয়া যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top