শিরোনাম

শুক্রবার, অক্টোবর 20, 2017 - ইন্টেলের ৮ জেন কোর প্রসেসর বাইনারি লজিকে | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - গুগল ফটোসে যে ভাবে ব্যক্তিগত ছবি ও ভিডিও লুকাবেন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - মধ্যবিত্তের কথা ভেবে সস্তায় মাইক্রোম্যাক্সের নতুন ফোন | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - নতুন ফিচারের ক্যামেরা নিয়ে উন্মুক্ত হলো নোকিয়া ৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - পেপালের ‘জুম’ উদ্বোধন করলেন সজীব ওয়াজেদ জয় | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - ম্যাক্সেল এর বিভিন্ন পণ্য নিয়ে আইসিটি এক্সপোতে মেট্রো কভারেজ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - সিঙ্গাপুরের মাস্টারকার্ড গ্লোবাল রিস্ক লিডারশিপ কনফারেন্স অনুষ্ঠিত | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - শুরু হলো এমসিসিআই অগ্রগামী ২০১৭ | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - বিএমই দিচ্ছে আইসিটি এক্সপো উপলক্ষে তোশিবা পণ্যে বিশেষ অফার! | বৃহস্পতিবার, অক্টোবর 19, 2017 - আইসিটি এক্সপো তে আসুসের সর্বাধুনিক প্রযুক্তির নোটবুক |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / সিইএস ২০১৬ তে স্যামসাং জিতে নিলো ১০০টির ও বেশি পুরষ্কার
সিইএস ২০১৬ তে স্যামসাং জিতে নিলো ১০০টির ও বেশি পুরষ্কার

সিইএস ২০১৬ তে স্যামসাং জিতে নিলো ১০০টির ও বেশি পুরষ্কার

samsung-ces-2016-award-corpকনজ্যুমার ইলেক্ট্রনিক্স, সেমি কন্ডাক্টর ও টেলিযোগাযোগ শিল্পে সংস্কারক হিসেবে বিশ্বের শীর্ষস্থানীয় কনজ্যুমার ইলেকট্রনিক্স স্যামসাং ইলেকট্রনিক্স নেতৃত্ব দিয়ে আসছে। স্যামসাং ইলেক্ট্রনিক্স লাস ভেগাসে অনুষ্ঠিত কনজ্যুমার ইলেকট্রনিক্স শো সিইএস-২০১৬ তে বিভিন্ন বিভাগে ১০০টির ও বেশি পুরষ্কার জিতে নিয়েছে। স্যামসাং হোম এন্টারটেইনমেন্ট, হোম অ্যাপ্লায়েন্স, মোবাইল এবং ইন্টারনেট অব থিংস এর মতো গুরুত্বপূর্ণ বিভাগে এই পুরষ্কারগুলো জিতে নেয়। এই শো টি হচ্ছে কনজ্যুমার টেকনোলজিস এর ব্যবসায়িক উন্নয়নের জন্য কর্মরত কোম্পানীগুলোর একটি বৈশ্বিক সম্মেলন। সিইএস এ অংশগ্রহণকারী প্রতিষ্ঠান ও প্রকাশনা সংস্থাগুলো বরাবরের মতো এবারও কনজ্যুমার ইলেকট্রনিক্স বিভাগে হোম এন্টারটেইনমেন্ট, মোবাইল এবং হোম অ্যাপ্লায়েন্স বিভাগে স্যামসাংকে নেতৃত্বদানকারী সংগঠন হিসেবে স্বীকৃতি দিয়েছে।

স্যামসাং সিইএস ২০১৬ তে যে সকল পুরষ্কার জিতে নেয় তার মধ্যে রয়েছে বেস্ট ইনোভেশন টিভি অ্যাওয়ার্ড সহ ৩৮ টি ইনোভেশন অ্যাওয়ার্ড। প্রায় ৩৬০০ কোম্পানীর অংশগ্রহণে অনুষ্ঠিত ইভেন্টটিতে স্যামসাংকে তাদের বিভিন্ন অবদানের জন্য বেশ কিছু মিডিয়া ও ইন্ডাস্ট্রি অ্যাওয়ার্ডে ভূষিত করা হয়।

স্যামসাং ইলেকট্রনিক্স উত্তর আমেরিকার প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রেসিডেন্ট গ্রেগরি লী বলেন, “স্যামসাং সবসময় গ্রাহকদেরকে আবিষ্কারের মাধ্যমে নতুন কিছু দেওয়ার চেষ্টা করে যা তাদের কর্মব্যস্ত জীবনকে বন্ধু, পরিবার ও সহকর্মীদের সাথে যুক্ত রাখতে সাহায্য কওে এবং এগুলো প্রয়োগের ক্ষেত্রে ও গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে।” তিনি আরও বলেন, “ সিটিএ এবং ইন্ডাস্ট্রি উভয়ের কাছ থেকে সম্মান জনক এই স্বীকৃতি পাওয়ায় আমরা গর্বিত। গ্রাহকদের প্রাত্যাহিক জীবনের অংশ হিসেবে আমাদের পণ্যের প্রদর্শনের জন্য আমরা অপেক্ষা করছি। ”

samsung-ces-2016-award2

স্যামসাংয়ের ২০১৬ সালের অ্যাওয়ার্ড জয়ী পণ্য গুলো হচ্ছে:

♦ বিশ্বের প্রথম বেজেল বিহীন কার্ভড টিভি স্যামসাং কেএস৯৫০০ সিরিজ কার্ভড এসইউএইচডি টিভি জিতে নিয়েছে রিভিউড ডট কম এডিটরস চয়েস অ্যাওয়ার্ড, এইচডি গুরুস টপ পিক অ্যাওয়ার্ড এবং টেক রাডারের বেস্ট সিইএস অ্যাওয়ার্ড।

♦ফ্যামিলি হাব যুক্ত স্যামসাংয়ের ৪ ডোর ফ্লেক্স রেফ্রিজারেটরটি ৮টির ও বেশি পুরষ্কার জিতে নিয়েছে যার মধ্যে রয়েছে রিভিউড ডট কম এডিটরস চয়েস অ্যাওয়ার্ড, মেন’স হেলথ বেস্ট অব সিইএস, সেরা স্মার্ট হোম ডিভাইস হিসেবে টম’স গাইড বেস্ট অব সিইএস এবং ম্যাশেবলের বেস্ট টেক অব সিইএস অ্যাওয়ার্ড।

♦ অ্যাড ওয়াশ যুক্ত স্যামসাংয়ের ফ্রন্ট লোড ওয়াশার রিভিউড ডট কম এডিটরস চয়েস অ্যাওয়ার্ড লাভ করে।

♦ স্যমসাংয়ের গ্যালাক্সি প্রো এস ডিজিটাল ট্রেন্ডস টপ টেক অব সিইএস, টেক রাডারের বেস্ট সিইএস অ্যাওয়ার্ড, এনগ্যাজেটসের বেস্ট অব সিইএস ফাইনালিস্ট,ট্যবলেট ক্যাটাগরীতে পিসিম্যাগসের বেস্ট অব সিইএস এবং টেকনো বাফেলোর বেস্ট অব সিইএস অ্যাওয়ার্ড সহ ১০টিরও বেশি অ্যাওয়ার্ড জিতে নিয়েছে।

♦ স্যামসাং এর নতুন আল্ট্রা-লাইটওয়েট নোটবুক নাইন কে টেকনো বাফেলোর বেস্ট অব সিইএস অ্যাওয়ার্ড এবং পকেট-লিন্টস বেস্ট ল্যাপটপ ও ট্যবলেট অব সিইএস লিস্ট এ ভূষিত করা হয়।

♦ স্যামসাংয়ের ক্ষুদ্রাকৃতির পোর্টেবল এসএসডি টি৩ টেকলিশিয়াস বেস্ট অব সিইএস অ্যাওয়ার্ড পায়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top