শিরোনাম

শুক্রবার, জানুয়ারী 19, 2018 - মোবাইল সেবার মাধ্যমে বাংলাদেশ অর্জন করবে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - ক্যাসপারস্কি ল্যাবের আয়োজনে নবনির্বাচিত কমিটির সদস্যদের সংবর্ধনা | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - হুয়াওয়ে নোভা টুআই এর সঙ্গে ২ বছরের ওয়ারেন্টি | শুক্রবার, জানুয়ারী 19, 2018 - এরা ইনফোটেক ও পল্লী সঞ্চয় ব্যাংকের মধ্যে চুক্তি স্বাক্ষর | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - ওয়ান প্লাসের নতুন পাওয়ার ব্যাংক | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্প্যাম মেসেজ ঠেকাতে হোয়াটসঅ্যাপের নতুন ফিচার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - যাত্রা শুরু করলো ওয়ালটনের কম্পিউটার কারখানা | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - নতুন স্মার্টফোন আনল হুয়াওয়ে অনার | বৃহস্পতিবার, জানুয়ারী 18, 2018 - স্বল্প মূল্যের গ্যালাক্সি সিরিজের ফোন ‘অন৭ প্রাইম’ | বুধবার, জানুয়ারী 17, 2018 - একত্রে কাজ করবে এটুআই এবং একটি বাড়ি একটি খামার প্রকল্প |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / কলড্রপ হলে মিলবে ক্ষতিপূরণ
কলড্রপ হলে মিলবে ক্ষতিপূরণ

কলড্রপ হলে মিলবে ক্ষতিপূরণ

প্রতিবার ফোনে কথা বলার সময় কলড্রপ হলেই মোবাইল ফোনের গ্রাহকেরা ক্ষতিপূরণ হিসেবে ১ মিনিট ফেরত পাবেন বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। শুক্রবার সামাজিক সাইট ফেসবুকে নিজের পেজে পোস্ট করে এ তথ্য জানিয়েছেন তিনি।

tarana-halim-corporateপোস্টে তিনি জানিয়েছেন, ‘মোবাইল ফোনের গ্রাহকেরা এখন থেকে প্রতি কলড্রপে এক (০১) মিনিট করে ক্ষতিপূরণ পাবেন। গ্রাহক সন্তুষ্টি ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রধান লক্ষ্য।’

ওই পোস্টে তারানা হালিম আরও জানিয়েছেন, আমি সকল অপারেটরদের সিইও দের বৈঠক করেছিলাম আপনারা সবাই জানেন। তাদেরকে সময় বেঁধে দিয়েছিলাম তাদের নেটওয়ার্কের মান এবং গ্রাহক সেবার মান উন্নয়ন করার। পাশাপাশি আমাদের টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) বলেছিলাম কল ড্রপ নিয়ে কার্যকরি সিদ্ধান্তে পৌঁছাতে। এই সকল কার্যক্রমের সমন্বয়েই আজকের এই সিদ্ধান্ত নেয়া হলো। গ্রাহক সেবা এবং সন্তুষ্টিই আমাদের ডাক ও টেলিযোগাযোগ বিভাগের প্রধান উদ্দেশ্য। সকলকে পাশে থাকার জন্য ধন্যবাদ।’

বর্তমানে তিনিমালয়েশিয়া ও সিংগাপুরে সফররত আছেন তারানা হালিম। গত ৬ জানুয়ারি সরকারের দুই বছর পূর্তি উপলক্ষে ডাক ও টেলিযোগাযোগ বিভাগের এক সংবাদ সম্মেলনে তারানা হালিম জানিয়েছিলেন, চলতি বছরের মধ্যে কলড্রপের জন্য গ্রাহকদের ক্ষতিপূরণ বাস্তবায়িত হবে।

এর আগে গত বছরের অগাস্টে মোবাইল ফোন অপারেটরদের প্রধান নির্বাহী কর্মকর্তাদের সঙ্গে এক বৈঠকে দ্রুত কলড্রপ সমস্যার সমাধান করতে অপারেটরদের নির্দেশনা দেন তারানা। এ সময় তিনি বিটিআরসিকে কলড্রপ সমস্যার সমাধান না হলে গ্রাহকদের ক্ষতিপূরণ পাওয়ার বিষয়ে সিদ্ধান্ত নিতে বলেন।

প্রসঙ্গত, ২০১৪ সালে গ্রামীণফোনসহ তিনটি অপারেটর কলড্রপে ক্ষতিপূরণের সুবিধা চালু করলেও পরে তা বন্ধ কর দেয়। এ বিষয়ে অপারেটররা বলেছিল এটা পরীক্ষামূলক প্রচারণা ছিল। বর্তমানে দেশে ৬ অপারেটরের ১৩ কোটি ৪০ লাখের মতো সিম চালু আছে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top