শিরোনাম

মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিটিআইটি ফেয়ার-২০১৭ কম্পিউটার মেলা শুরু বৃহস্পতিবার | মঙ্গলবার, মার্চ 28, 2017 - চালু হল ঘড়ি বিক্রয়ের ই-কমার্স প্রতিষ্ঠান টাকশাল | মঙ্গলবার, মার্চ 28, 2017 - আরও দ্রুত ডাউনলোড অপেরা মিনিতে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - স্মার্ট স্টুডেন্টস অ্যাপ বানালো ডিআইইউ’র শিক্ষার্থীরা | মঙ্গলবার, মার্চ 28, 2017 - সিইবিআইটি মেলায় ডিজিটাল রূপান্তরের অংশীদার হুয়াওয়ে | মঙ্গলবার, মার্চ 28, 2017 - বাংলাদেশে উন্মুক্ত হলো অপো সেলফি এক্সপার্ট এফ৩ প্লাস | শনিবার, মার্চ 25, 2017 - ঢাকায় রোজেন বারগার টেকনোলজিষ্টের পার্টনার্স নাইট | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - উভয় পাশ স্ক্যান সুবিধার স্ক্যানার আনলো ইপসন | বৃহস্পতিবার, মার্চ 23, 2017 - প্রপার্টি ভাড়া ও কেনা-বেচায় বিপ্রপার্টি ডটকম | বুধবার, মার্চ 22, 2017 - স্বল্পমূল্যের ল্যাপটপ কিনতে সাবধান ! |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / কাস্টমার বেনিফিট চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যানো এবং এনআরবি ব্যাংক
কাস্টমার বেনিফিট চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যানো এবং এনআরবি ব্যাংক

কাস্টমার বেনিফিট চুক্তি স্বাক্ষর করেছে ব্র্যানো এবং এনআরবি ব্যাংক

চতুর্থ প্রজন্মের অন্যতম প্রতিষ্ঠিত ব্যাংক, এনআরবি ব্যাংক লিমিটেড তাদের গ্রাহক এবং সকল কর্মচারীদের জন্য দেশের অন্যতম ই-কমার্স প্রতিষ্ঠান ব্র্যানো ডট কমের সাথে ৮ই জুন ২০১৫ তে একটি ব্যবসায়িক চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির মাধ্যমে ব্র্যানো তার পণ্য একটি নির্দিষ্ট ছাড়ের মাধ্যমে এনআরবি ব্যাংক লিমিটেডের সকল কর্মচারী এবং গ্রাহকদের কাছে পৌছে দিতে পারবে।

এনআরবি ব্যাংক লিমিটেড-এর হেড অফ রিটেইল ব্যাংকিং জনাব রাহাত সামস এবং ব্র্যানো ডট কমের চীফ এক্সিকিউটিভ অফিসার রাজীব রায় নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে উক্ত চুক্তিতে স্বাক্ষর প্রদান করেন।

branoo-nrbgb

এই চুক্তির মাধ্যমে ব্র্যানো তার পণ্য একটি নির্দিষ্ট ছাড়ের মাধ্যমে এনআরবি ব্যাংক লিমিটেডের সকল কর্মচারী এবং গ্রাহকদের কাছে পৌছে দিতে পারবে। এনআরবি ব্যাংক লিমিটেডে তার সকল কর্মচারী এবং গ্রাহকদের সকল রকমের বেনিফিট প্রদানের লক্ষ্যে দৃঢ় প্রত্যয়ী। এর মাধ্যমে এনআরবি ব্যাংক লিমিটেড তার সকল কর্মচারী এবং গ্রাহকদের আরও উন্নত অফার দেবার লক্ষ্যে প্রতিনিয়ত চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ই-কমার্স প্রতিষ্ঠান হিসাবে ব্র্যানো ডট কম বাংলাদেশে আত্মপ্রকাশ করার পর থেকেই দেশের অন্যতম অনলাইন শপিংমল হিসেবে অনেক সুনাম অর্জন করেছে। মূলত ব্র্যান্ডেড ভেজালমুক্ত কসমেটিকস এবং পারফিউম দিয়ে যাত্রা শুরু করে এখন ডিজাইনার শাড়ী, সালোয়ার কামিজ, উন্নতমানের ঘড়ি সহ লাইফ স্টাইলের সকল ধরণের অসাধারন কিছু কালেকশন পাবেন ব্র্যানো ডট কমে। ব্র্যানো তার সকল ধরনের ব্র্যান্ডেড কসমেটিকস এবং পারফিউম দুবাই হতে সরাসরি আমদানি করে এবং ন্যায্য মূল্যে তার গ্রাহকদের কাছে পৌছে দেয়। উন্নতমানের কাস্টমার সেবা এবং ভেজালমুক্ত ও আসল পণ্যের জন্য ব্র্যানো ইতিমধ্যে বাংলাদেশের অনলাইনে কেনাকাটার একটি বিশ্বত নাম হিসেবে পরিচিতি লাভ করেছে। এনআরবি ব্যাংক লিমিটেডের সকল কর্মচারী এবং গ্রাহকগন তাদের ডেভিড ও ক্রেডিট কার্ডের মাধ্যমে ব্র্যানো ডট কম হতে কেনাকাটা করলে ১০% ক্যাশব্যাক পাবেন।

উক্ত অনুষ্ঠানে এনআরবি ব্যাংক লিমিটেডের হেড অফ রিটেইল ব্যাংকিং রাহাত সামস্, হেড অফ এনআরবি বিজনেস আসাদুজ্জামান খান, এবং ব্র্যানো ডট কম হতে রনি বনিক এক্সিউটিভ, এইচআর ও এডমিন ছাড়াও উভয় প্রতিষ্ঠানের আরও অনেক উচ্চপদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top