শিরোনাম

বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - কৃত্রিম বুদ্ধিমত্তায় পরিচালিত হবে জীবন | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - বিশবছর পূর্তি উদযাপন করলো এরিকসন বাংলাদেশ | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - ফেসবুক হ্যাক হওয়া থেকে বাঁচতে পারেন যে উপায়ে | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - স্মার্টফোনে আসছে আরও শক্তিশালী জুম ক্যামেরা | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - বাজারে এল স্যামসাং এর নতুন ফোন | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - প্রথম“সিরামিক এক্সপো বাংলাদেশ– ২০১৭” শুরু হচ্ছে ৩০ নভেম্বর | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - এইচটিসি আনলো নতুন ভিআর হেডসেট | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - ঢাকায় যাত্রা শুরু করলো ‘রোবট রেস্টুরেন্ট’ | বৃহস্পতিবার, নভেম্বর 16, 2017 - ৭৫ শতাংশ কার্বন নির্গমন কমাবে মাইক্রোসফট | বুধবার, নভেম্বর 15, 2017 - বাংলালিংক নিয়ে এলো ব্যবসায়ীক পরিকল্পনার প্রতিযোগিতা “বাংলালিংক ইনোভেটর” |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / গ্লোবালব্র্যান্ডের আয়োজনে সিপি-প্লাসের নতুন পণ্য উন্মোচন
গ্লোবালব্র্যান্ডের আয়োজনে সিপি-প্লাসের নতুন পণ্য উন্মোচন

গ্লোবালব্র্যান্ডের আয়োজনে সিপি-প্লাসের নতুন পণ্য উন্মোচন

gb

জার্মানির বিশ্বখ্যাত “সিকিউরিটি এন্ড সারভিলিয়্যান্স” ব্র্যান্ড সিপি প্লাস এর বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবালব্র্যান্ড প্রাইভেট লিমিটেড ৪র্থ ডিসেম্বর, আরাজ রেস্টুরেন্ট এন্ড ব্যাক্সকুয়েটে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করে।

সিপি প্লাস, দক্ষিণ এশিয়ার ১নম্বর নিরাপত্তা সেবাপ্রদানকারী কম্পানী। এর বিবিধ নিরাপত্তা প্রযুক্তি এবং পণ্যগুলো পৃথিবীতে লক্ষ লক্ষ জায়গায় সেবা প্রদান করে যাচ্ছে। যার মধ্যে সেনাবাহিনী, সরকারী প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ স্থাপনাসমূহ, যানবাহন, হোটেল, হাসপাতাল, শিক্ষা প্রতিষ্ঠান এবং বাসস্থান অর্ন্তভূক্ত।

অনুষ্ঠানের শুরুতেই গ্লোবালব্র্যান্ডের এমডি জনাব রফিকুল আনোয়ার ও গ্লোবাল ব্র্যান্ডের ডিরেক্টর জনাব জসিমউদ্দিন খন্দকার তাদের মূল্যবান বক্তব্য তুলে ধরেন। অতপর সিপি-প্লাস এর মার্কেটিং ম্যানেজার জনাব অকশয় আরোরা ও গ্লোবালব্রান্ডের সিপি-প্লাস পণ্যের প্রোডাক্ট ম্যানেজার জনাব আবু সালেহ মুহাম্মদ জুবায়ের পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে সকলের নিকট সিপি-প্লাসের  সুবিস্তর বর্ণনা দেন এবং প্রেজেন্টেশনের শেষ পর্যায়ে কয়েকটি চমৎকার প্রশ্নের উত্তর দিয়ে ভাগ্যবান কয়েকজন অতিথি পুরস্কার জিতে নেন।

প্রশ্ন উত্তর পর্বের পর সিপি-প্লাস বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার জনাব ইয়াসিন আরাফাত তার সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।
বক্তব্য শেষে এক জমকালো নাটকীয়তার মাধ্যমে নতুন পণ্যগুলো উন্মোচন করা হয় এবং গ্লোবালব্র্যান্ডের চেয়ারম্যান জনাব আব্দুল ফাত্তাহকে স্টেজ এ আমন্ত্রণ করা হয় নতুন প্রোডাক্ট নিয়ে বিস্তারিত আলোচনা করার জন্য।

উক্ত এই অনুষ্ঠানের মাধ্যামে সিপি-প্লাস এর উপস্থিত মাননীয় অতিথি এবং স্বনামধণ্য ব্যবসায়ীদের মাঝে নিজেদের প্রযুক্তিগুলোকে সকলের নিকট প্রদর্শনী করে। মূলত সিপি প্লাসের লক্ষ হচ্ছে, উন্নত আর এন্ড ডি এর মাধ্যমে ভোক্তাদের সর্বাধুনিক প্রযুক্তিগুলোকে সর্বোৎকৃষ্ট দামের মধ্যে পৌছেঁ দেয়া।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top