শিরোনাম

সোমবার, ডিসেম্বর 18, 2017 - বাংলাদেশ কম্পিউটার সমিতির নির্বাচন ১০ মার্চ | সোমবার, ডিসেম্বর 18, 2017 - ইন্দোনেশিয়ার ইউএসএম বিশ্ববিদ্যালয়ে ঊদ্যোক্তা বিষয়ে বক্তব্য দিলেন মোঃ সবুর খান | সোমবার, ডিসেম্বর 18, 2017 - মোবাইল ডেটা ব্যবহারে এগিয়ে গ্রামীণফোন | সোমবার, ডিসেম্বর 18, 2017 - বিদেশ থেকে এখন ৮টি মোবাইল ফোন আনা যাবে | রবিবার, ডিসেম্বর 17, 2017 - গুগল-ফেসবুকের বিজ্ঞাপনে ডলার পাচার-রাজস্ব হারাচ্ছে সরকার | রবিবার, ডিসেম্বর 17, 2017 - রাইড শেয়ারিং সার্ভিস ‘ডাকো’র প্রথম যাত্রী আশরাফুল | রবিবার, ডিসেম্বর 17, 2017 - বাংলাদেশে এলো মোবাইল এ্যাপস ‘ফ্ল্যাশট্যাগ’ | রবিবার, ডিসেম্বর 17, 2017 - আগামী বছর ঢাকায় আন্তর্জাতিক পর্যটন মেলা : রাশেদ খান মেনন | রবিবার, ডিসেম্বর 17, 2017 - ‘ল্যাপটপ ফর অল’ ক্যাম্পেইন বাস্তবায়নে এটুআই ও সিঙ্গারের মধ্যে সমঝোতা স্মারক | শুক্রবার, ডিসেম্বর 15, 2017 - শুরু হলো আসুস আরওজি জেফ্রাস গেমিং ল্যাপটপের প্রি-বুকিং |
প্রথম পাতা / স্থানীয় খবর / এলজির কমার্শিয়াল ডিসপ্লে পণ্যের মোড়ক উন্মোচিত
এলজির কমার্শিয়াল ডিসপ্লে পণ্যের মোড়ক উন্মোচিত

এলজির কমার্শিয়াল ডিসপ্লে পণ্যের মোড়ক উন্মোচিত

lgবাংলাদেশের প্রথমসারির আইটি পণ্য আমদানীকারক এবং সেবা প্রদানকারী প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের আয়োজনে সাউথ কোরিয়ার বিশ্বখ্যাত ব্র্যান্ড এলজি ইলেকট্রনিক্সের নতুন বেশ কিছু পণ্যের মোড়ক উন্মোচিত করে। ১১ই জুলাই ঢাকার রেডিসন ব্লুওয়াটার গার্ডেন,ঢাকা হোটেলে জাঁকজমক পরিবেশে আনন্দঘন অনুষ্ঠানের মাধ্যমে এই ঘোষণা দেয়া হয়।
জাঁকজমকর্পূণ এই অনুষ্ঠানের শুরুতেই গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর জনাব রফিকুল আনোয়ার তার মূল্যবান বক্তব্য তুলে ধরেন। তিনি বলেন কিভাবে এলজি ইলেকট্রনিক্স এর সাথে তাদের পথ চলা এবং র্দীঘ পার্টনারশীপের কথা। তারপর এলজি ইলেকট্রনিক্স এর ম্যানেজিং ডিরেক্টর এডওয়ার্ড কিম এলজির বিভিন্ন পণ্য সর্ম্পকে বলেন এবং নতুন পণ্যের মোড়ক উন্মোচিত করেন।সর্বশেষে গ্লোবাল ব্র্যান্ডের পক্ষ থেকে ডিরেক্টর জনাব জসিম উদ্দিন খন্দকার তাঁর মূল্যবান সমাপনি বক্তব্য প্রদান করেন এবং এলজি ইলেকট্রনিক্সের সাথে র্দীঘ পার্টনারশীপের সর্ম্পক আরও র্দীঘ হোক তার আশা ব্যক্ত করেন।
এলজি ইলেকট্রনিক্স এর একাউন্ট ম্যানেজার মিঃ জোসেফসুহ্ ও রিজিওনাল জেনারেল ম্যানেজার ব্রায়ান ইয়াং পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশনের মাধ্যমে সকলের নিকট এলজি ইলেকট্রনিক্স এর পণ্যে ও সুবিস্তারিত বর্ণনা দেন এবং প্রেজেন্টেশনের শেষ পর্যায়ে কয়েকটি চমৎকার প্রশ্নউত্তর পর্বের মাধ্যমে ভাগ্যবানদশজন অতিথির হাতে পুরস্কার তুলে দেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত এলজি ইলেকট্রনিক্স এর একাউন্ট ম্যানেজার মিঃ জোসেফসুহ, জেনারেল ম্যানেজার ব্রায়ান ইয়ং, গ্লোবাল ব্র্যান্ড এলজির এসিসটেন্ট জেনারেল ম্যানেজার এ এস এম পারভেজ, স্বনামধন্য ব্যবসায়ীগণ, র্পাটনার ও মিডিয়ার বিশিষ্ট ব্যক্তিবৃন্দ।

উল্লেখ্য উক্ত অনুষ্ঠানেএলজির ইন্টারেকটিভ আল্ট্রা এইচডি পিক্চার ডিসপ্লে, আল্ট্রা স্ট্রেচ সাইনেজ, এলজি গ্রাম ল্যাপটপ, কার্ভড আল্ট্রাওয়াইড মনিটর এবং আরও বেশকিছু পণ্য উন্মোচন করা হয়।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top