শিরোনাম

বৃহস্পতিবার, মে 25, 2017 - ফেসবুকে ভিডিও আপলোডে পুরস্কার | বুধবার, মে 24, 2017 - গ্রাহকের হাতে পণ্য তুলে দিতে সর্বাপেক্ষা জনপ্রিয় মাধ্যম বিক্রয় ডট কম | বুধবার, মে 24, 2017 - জেডটিই এবং বাংলালিংক নিয়ে এলো বিশ্বের সবচেয়ে বড় ভার্চুয়াল এসডিএম | বুধবার, মে 24, 2017 - ৩৩১০ সহ নকিয়ার তিনটি স্মার্টফোন জুন থেকে দেশের বাজারে পাওয়া যাবে | বুধবার, মে 24, 2017 - ফেইসবুকের দেখা, না দেখা | বুধবার, মে 24, 2017 - চলতি বসরে সবচেয়ে বেশি বিক্রি হওয়া স্মার্টফোনসমূহ | বুধবার, মে 24, 2017 - জাতীয় ইন্টারনেট সপ্তাহ শুরু | বুধবার, মে 24, 2017 - ডাক্তারদের জন্য ই-প্রেসক্রিপশান সফটওয়্যার | মঙ্গলবার, মে 23, 2017 - বেসিস নির্বাচন :লটারিতে বাদ পড়েছেন মোস্তাফা জব্বার, রাসেল ও ফারহানা | মঙ্গলবার, মে 23, 2017 - গাজীপুরে স্যামসাং এর ৫০তম ব্র্যান্ড শপ উদ্বোধন |
প্রথম পাতা / অফার/মূল্যছাড় / চট্টগ্রামে আসুসের নতুন আয়োজন ‘আসুস উইক’
চট্টগ্রামে আসুসের নতুন আয়োজন ‘আসুস উইক’

চট্টগ্রামে আসুসের নতুন আয়োজন ‘আসুস উইক’

বিশ্বখ্যাত প্রযুক্তি প্রতিষ্ঠান আসুসের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড ৩ ফেব্রুয়ারি থেকে সাত দিন ব্যাপি চট্টগ্রামে ‘আসুস উইক’ শীর্ষক একটি কর্মসূচির আয়োজন করেছে।

ASUS-Week-corporateএর আওতায় রয়েছে ‘আসুস ক্যাম্পাস এক্সপ্রেস’ শীর্ষক ইউনিভার্সিটি রোড-শো, ‘আসুস ট্রেনিং ক্যাম্প ’ শীর্ষক সেলস ট্রেনিং এবং আরো রয়েছে ‘আসুস উইক স্ক্র্যাচ এন্ড উইন ’ শীর্ষক অফার।
৩ ফেব্রুয়ারি “ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভার্সিটি চিটাগং” -এর ক্যাম্পাসে আয়োজন করা হয়েছে ‘আসুস ক্যাম্পাস এক্সপ্রেস’ শীর্ষক ইউনিভার্সিটি ক্যাম্পাস রোড শো।

দিন ব্যাপি এই আয়োজনে আসুসের নোটবুক এবং ট্যাবলেট পিসি প্রদর্শনীর জন্য থাকবে প্যাভিলিয়ন।এতে ছাত্রছাত্রী ও আগত দর্শণার্থীদের জন্য থাকবে আসুস পণ্য পরিচিতি, প্যাজল গেম ,ফেসব্যুকিং এবং ক্যুইজ প্রতিযোগিতার মাধ্যমে উপহার জিতে নেয়ার সুযোগ।উপহার হিসেবে রয়েছে টি-শার্ট, আসুস ব্যাচ এবং রিস্ট ব্যান্ড।
৩ ফেব্রুয়ারি থেকে সাত দিন ব্যপি এই আয়োজনে আরো আছে ‘আসুস উইক স্ক্র্যাচ এন্ড উইন’ শীর্ষক অফার । এই অফারের আওতায় আসুস ল্যাপটপ ক্রয়ে ক্রেতারা পাচ্ছেন একটি স্ক্র্যাচ কার্ড। স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ল্যাপটপ , স্মার্টফোন, রাউটার এবং টি-শার্ট সহ অরো আকর্ষণীয় সব উপহার। এই অফার শূধুমাত্র নির্দিষ্ট কিছু পার্টনার হাউজের জন্য প্রযোজ্য থাকবে ।

এছাড়াও ৪ ফেব্রুয়ারি পার্টনার হাউজের বিক্রয়প্রতিনিধিদের নিয়ে ‘আসুস ট্রেনিং ক্যাম্প ’ শীর্ষক একটি সেলস ট্রেনিং প্রোগ্রামের আয়োজন করা হয়েছে ।
মূলতঃ ক্রেতাদের আসুস পণ্য সম্পর্কে পরিচিতি প্রদান এবং আসুস পণ্য ক্রয়ে অনুপ্রাণিত করাই ছিল এই প্রচারণামূলক কার্যক্রমের মুল উদ্দেশ্য।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top