শিরোনাম

মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ডিজিটাল পেমেন্ট সার্ভিস ইউপের যাত্রা শুরু | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হুয়াওয়ে মেট ১০ এ যা আছে | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - শাওমির নতুন ফোন রেডমি ৫এ | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - ফাঁস হয়ে গেল নোকিয়া ৯ এর গোপন সমস্ত তথ্য | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - হ্যাকারদের লক্ষ্য বাংলাদেশসহ অন্যান্য এশিয়ার দেশগুলোর ব্যাংকগুলো | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - এডিএন ইডু সার্ভিসেস এর উদ্দেগে এজাইল বিষয়ক কর্মশলা অনুষ্ঠিত | মঙ্গলবার, অক্টোবর 17, 2017 - প্রথম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ডসে গ্রামীণফোনের ব্যাপক সাফল্য | সোমবার, অক্টোবর 16, 2017 - গুগলের এই এয়ারপড হেডফোন যখন ট্রান্সলেটর | সোমবার, অক্টোবর 16, 2017 - কম্পিউটার গেমের আসক্তিতে হতে পারে ভয়াবহ পরিণতি | সোমবার, অক্টোবর 16, 2017 - ওটিসি ড্রাগ বিষয়ে সচেতনতা জরুরি |
প্রথম পাতা / স্থানীয় খবর / রবি ট্র্যাকার ব্যবহারে পাওয়া গেল চুরি যাওয়া গাড়ি
রবি ট্র্যাকার ব্যবহারে পাওয়া গেল চুরি যাওয়া গাড়ি

রবি ট্র্যাকার ব্যবহারে পাওয়া গেল চুরি যাওয়া গাড়ি

rt

রবি’র ভেহিক্যাল ট্র্যাকিং সার্ভিস’র (ভিটিএস) গ্রাহক মো: মান্নান খান রবি ট্র্যাকার সার্ভিস ব্যবহার করে ফিরে পেয়েছেন তার চুরি যাওয়া গাড়ি। গত ১৯ এপ্রিল ২০১৭ সন্ধ্যা সোয়া ৭টার দিকে কুষ্টিয়া থেকে মান্নান খান’র গাড়িটি ছিনতাই হয়। তিনি সাথে সাথে তার গাড়িটি কোথায় আছে তা জানার জন্য রবি’র ট্র্যাকার হেলপলাইনে যোগাযোগ করেন। গ্রাহক সনাক্তকরণ প্রক্রিয়া শেষে হেলপলাইনের এজেন্ট আব্দুল কাইয়ুম হাসান ও মো: বাহার উদ্দিন তাকে গাড়ির অবস্থান সম্পর্কে জানান। তখন মান্নান হেলপলাইন এজেন্টদের গাড়ির ইঞ্জিনটি বন্ধ করে দেয়ার অনুরোধ করেন। গ্রাহকের অনুরোধে তারা দূর থেকেই গাড়ির ইঞ্জিনটি বন্ধ করে দেন।
এরপর মান্নান তার একজন নিকট আত্মীয়কে যেখানে গাড়িটি আছে সেখানে পাঠান। কিছুক্ষণ পর গাড়িটি আবার চলতে শুরু করলে হেলপলাইনের এজেন্টরা তাকে তাৎক্ষণিকভাবে বিষয়টি জানান। তা শুনে মান্নান আবার ইঞ্জিনটি বন্ধ করে দেয়ার অনুরোধ করেন। কিন্তু হেলপলাইনের এজেন্টরা তাকে আর এ পদক্ষেপ না নেয়ার পরামর্শ দেন। কারণ এতে মহাসড়কে দুর্ঘটনার আশঙ্কা থাকে এবং ছিনতাইকারীরাও বুঝে যেতে পারে ভিটিএস ডিভাইসের মাধ্যমে গাড়িটির গতিবিধি পর্যবেক্ষণ করা হচ্ছে।
রবি হেল্প লাইন এজেন্টরা গাড়িটির গতিবিধি পর্যবেক্ষণ করতে থাকেন এবং মান্নানকে তা জানান। এভাবে রাত সাড়ে ১২টার দিকে হেল্পলাইন এজেন্টদের সহায়তায় ঝিনাইদহ থেকে গাড়িটি খুঁজে পান তিনি। রবি’র ট্রাকার সার্ভিস’র সাহায্যে তার চুরি হওয়া গাড়িটি ফেরত পাওয়ায় রবিকে ধন্যবাদ জানান মান্নান খান।
রবি’র সেলস অপারেশন, এম টেকনোলজি এন্ড সলিউশন’র ভাইস প্রেসিডেন্ট বলেন, “মান্নানের সাহেবের গাড়িটি খুঁজে দেয়ার কাজটি ছিল আমাদের দক্ষতা কাজে লাগানোর এক অনন্য সুযোগ। এ ঘটনায় এটা ¯পষ্ট যে রবি’র ভেহিক্যাল ট্র্যাকিং কীভাবে গ্রাহকদের গাড়িটি নিরাপদে রাখতে পারে। ডিজিটাল জীবনধারায় গ্রাহকরা স্বচ্ছন্দ্য হয়ে উঠছে, আর পাশাপাশি জনপ্রিয়তা পাচ্ছে এ ধরণের ডিজিটাল সেবা।”
অনলাইনে টিকেট কাটার প্লাটফর্ম বিডিটিকিটস ডটকম’র মতো বিভিন্ন ডিজিটাল সেবা প্রদান করছে রবি। ওই প্লাটফর্মটির মাধ্যমে গ্রাহকরা বাস, লঞ্চ ও সিনেমার টিকেট কিনতে পারেন। ডিজিটাল বিজ্ঞাপন সেবা মবিরিচের মাধ্যমে ব্যবসায়ীরা কাক্সিক্ষত গ্রাহকদের কাছে সঠিক পণ্য ও সেবার তথ্যটি পৌঁছে দিতে পারছেন। রিচার্জ প্লাস’র মাধ্যমে গ্রাহকরা সহজে ও স্বাচ্ছন্দে তাদের মোবাইল ফোন রিচার্জ করার সুযোগ পাচ্ছেন। এ ধরণের ডিজিটাল সেবাগুলো এই ডিজিটাল যুগে রবি’র শ্রেষ্টত্বেরই পরিচায়ক।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top