শিরোনাম

মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বন্ধ হচ্ছে উইকিপিডিয়ার ডেটা ছাড়া তথ্যসেবা | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বাজারে এলো সিউ কম্প্যাক্ট ডেস্কটপ নেটওয়ার্ক লেবেল প্রিন্টার | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - জুতা পরে হাঁটলেই চার্জ হবে ফোন | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - নতুন সংস্করণে আসুসের গেইমিং ল্যাপটপ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - টাটা নিয়ে আসছে ড্রাইভারলেস গাড়ি | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - চার মোবাইল অপারেটর পেল ফোরজি লাইসেন্স | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - স্যামসাংয়ের ক্ষতির কারন আইফোন ১০ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - নতুন কনফিগারেশনে আসছে নোকিয়া ৬ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - স্যামসাং গ্যালাক্সি জে২ এলো ফোর-জি রূপে | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - এখনই ফোরজি সেবা পাবেনা টেলিটক গ্রাহকরা |
প্রথম পাতা / প্রডাক্ট রিভিউ / জাভা সমর্থিত ফিচার ফোন আনলো ওয়ালটন
জাভা সমর্থিত ফিচার ফোন আনলো ওয়ালটন

জাভা সমর্থিত ফিচার ফোন আনলো ওয়ালটন

waltonজাভা সমর্থিত ফিচার ফোন এনেছে ওয়ালটন। স্মার্ট সুবিধায় সাজানো নতুন এই ফোনের মডেল ‘এস৩২’। এতে রয়েছে বিল্টইন ফেইসবুক এবং অপেরা মিনি। তাছাড়া, এজ থাকায় ইন্টারনেট ব্রাউজিং হবে সহজ ও গতিময়।
আকর্ষণীয় ডিজাইনের ফোনটি দাম মাত্র ১,৯৯০ টাকা। এটি মিলছে বেশ কয়েকটি ভিন্ন রঙে।
ওয়ালটনের সেল্যুলার ফোন গবেষণা ও উন্নয়ন বিভাগের ডেপুটি ডিরেক্টর আরিফুল হক রায়হান জানান, ‘এস৩২’ মডেলের ফিচার ফোনে রয়েছে ২.৮ ইঞ্চির উজ্জ্বল রেজুলেশনের পর্দা। ২.৫ডি কার্ভড (বাঁকানো) ডিসপ্লের থাকায় ফোনটি দেখতেও অত্যন্ত সুদৃশ্য।
তিনি জানান, ডুয়াল সিমের ফোনটির পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ২ মেগাপিক্সেল ক্যামেরা। সেলফির জন্য সামনে থাকছে ভিজিএ ক্যামেরা।
ফোনটির বিশেষ ফিচারের মধ্যে আছে এমপিথ্রি, এমপি ফোর, থ্রিজিপি ও এভিআই প্লেয়ার। রয়েছে বিল্ট-ইন অ্যান্টেনা ও রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও। যা চলবে ইয়ারফোন অথবা হেডফোন ছাড়াই। গ্রাহকের পছন্দমতো গান, ছবি বা ভিডিও সংরক্ষণে এই ফোনে ৩২ গিগাবাইট পর্যন্ত বর্ধিত মেমোরি ব্যবহার করা যাবে।
এই ফোনে ব্যবহৃত হয়েছে ১৫০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি। যা দেবে কাক্সিক্ষত পাওয়ার ব্যাকআপ। রয়েছে পাওয়ার সেভিং মোডও। চার্জ কমে এলে এই ফিচার ব্যবহার করে সারা যাবে জরুরি কাজ।
রাতের আঁধারে নিরাপদে চলার জন্য আছে উজ্জ্বল আলোর এলইডি টর্চ। কল বা মেসেজ নোটিফিকেশনে ব্যবহার করা যাবে টর্চ বা কি-প্যাড লাইটও।
বিরক্তিকর ও অনাকাক্সিক্ষত নাম্বার থেকে কল আসা বন্ধ করতে এই ফোনে রয়েছে ব্লাকলিস্টের সুবিধা। ব্লুটুথ থাকায় ফাইল আদান-প্রদান করা যাবে সহজেই। এতে আছে অটোমেটিক কল রেকর্ডিংয়ের সুবিধাও।
উল্লেখ্য, ওয়ালটন বর্তমানে বাজারজাত করছে ২৬ মডেলের ফিচার ফোন। এসব ফোনের দাম শুরু হয়েছে মাত্র ৭৫০ টাকা থেকে। সর্বোচ্চ দাম ১৯৯০ টাকা। সব ধরনের ওয়ালটন ফোনে থাকছে এক বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top