শিরোনাম

বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ৩ দিন বন্ধ থাকবে প্রথম সাবমেরিন ক্যাবল | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ডিসেম্বরের মধ্যে ফোর-জি চালু:তারানা হালিম | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ভিসা কার্ড ব্যবহারকারীদের জন্য বাগডুম ডটকম নিয়ে এলো দারুণ অফার | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - দীর্ঘস্থায়ী ব্যাটারী ব্যাকআপ দিবে আইটেল পি ১১ স্মার্টফোন | বুধবার, সেপ্টেম্বর 20, 2017 - ভিসা এবং এসএসএলকমার্জ শুরু করলো অনলাইন ধামাকার দ্বিতীয় রাউন্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - প্রতিশ্রুতিশীল প্রযুক্তি বিষয়ক স্টার্টআপের খোঁজে সিডস্টারস ওয়ার্ল্ড | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ফেইসবুকে কাউকে বন্ধু করার ক্ষেত্রে কয়েকটি বিষয় মাথায় রাখা জরুরি | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - ম্যার্শম্যালো এখনো শীর্ষে | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - দীর্ঘক্ষণ ব্যাটারি ব্যাকআপ দেবে ওয়ালটনের নতুন ফোন | মঙ্গলবার, সেপ্টেম্বর 19, 2017 - হ্যাকারের হানায় ঝুঁকিতে সিক্লিনার ব্যবহারকারীদের ডিভাইস |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / জিপি অ্যাক্সেলারেটরের চতুর্থ ব্যাচের জন্য আবেদন গ্রহণ শুরু
জিপি অ্যাক্সেলারেটরের চতুর্থ ব্যাচের জন্য আবেদন গ্রহণ শুরু

জিপি অ্যাক্সেলারেটরের চতুর্থ ব্যাচের জন্য আবেদন গ্রহণ শুরু

gpগ্রামীণফোন অ্যাক্সেলারেটর প্রোগ্রামের চতুর্থ ব্যাচের জন্য আবেদনপত্র গ্রহণ শুরু করেছে।এসডি এশিয়ার সহযোগিতায় বাংলাদেশের র্স্টাটআপগুলোকে দ্রুত এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয়ে সাজানো হয়েছে জিপি এক্সেলারেটর প্রোগ্রাম। দ্বিতীয় বছরের মত প্রোগ্রামটির অপারেটর র্পাটনার হিসেবে রয়েছে এসডি এশিয়া।
মিনিমাম ভায়াবল প্রোডাক্ট(এমভিপি) নিয়ে যে কোন প্রযুক্তি নির্ভির র্স্টাটআপ ৮ জুলাই ২০১৭ এর মধ্যে  www.grameenphoneaccelerator.com/apply এ গিয়ে আবেদন করতে পারবেন।
নির্বাচিত র্স্টাটআপরা প্রতেক্যেই পাবে ১২ লক্ষ টাকার মূলধন, ১০০০ ডলার সমমূল্যের অ্যামাজন ওয়বে র্সাভিস ক্রেডিট, জিপি হাউসে কাজ করার সুবিধা এবং ব্যবসা দ্রুততর করার জন্য প্রাসঙ্গিক শিল্পের সাথে পরিচিত হওয়ার সুবিধা।অনেকগুলি বিনিযোগকারী এক্সপোজার, প্রাসঙ্গিক শিল্পরে পেশাদার ব্যক্তির্বগ ব্যবসাকে দ্রুততর করার জন্য র্টাম শিট, মূল্যায়ন বা আর্থিক প্রণয়নে র্স্টাটআপদরে সহায়তা করব।ে এই স্থরিীকৃত, গোষ্ঠী ভত্তিকি প্রোগ্রাম
অংশগ্রহণকারী উদোক্তাদরে বনিয়িোগযোগ্য, মডেলিং একটি শক্তসর্মথ ব্যবসায়িক মডেল প্রণয়ন করার পথকে আরো সহজ করে তুলবে। এই প্রোগ্রামটি একটি গ্র্যান্ড ইভেন্টের সাথে শেষ হবে।

এসডি এশিয়ার সিইও ও প্রতিষ্ঠাতা মুস্তাফিজুর রহমান বলেন, “জিপি এ বাংলাদেশে এক্সেলেটর মডেলের প্রর্বতন করেছে এবং র্স্টাটআপদের জন্য স্থানীয় ও আর্ন্তজাতিক বিনিয়োগকারীদের কাছ থেকে লক্ষাধিক ডলার তুলতে সহযোগিতা করছে।তাই আমরা এমন নিবেদিত টিমকে খুজছি যারা এ প্রোগ্রামে তাদের শতভাগ দিতে ইচ্ছুক যাতে করে আমরা ডেমো ডে এর মাধ্যমে তাদের কোম্পানীর মূল্য-নির্ধারণ তৈরিতে সহযোগিতা করতে পারি।”

আগ্রহী র্স্টাটআপের কমপক্ষে দুইজন প্রতিষ্ঠাতাকে এ প্রোগ্রামের সকল সুবিধা গ্রহণের জন্য প্রোগ্রামের পুরো সময়ে থাকার জন্য প্রতিশ্রুতিবদ্ধ থাকতে হবে। আগ্রহী র্স্টাটআপ প্রতিষ্ঠাতাদের জন্য মে ও জুন মাসে বেশ কয়েকটি ইনফরমেশন সেশনের আয়জন করা হবে এবং কি আশা করা হচ্ছে সে সর্ম্পকে কিছু তথ্য প্রদান করা হবে। সকল ইভেন্টের বিস্তারিত বিবরণ প্রোগ্রামের ফেসবুক পেজ :https://www.facebook.com/gpaccelerator/ এবং ওয়বেসাইট : www.grameenphoneaccelerator.com এর মাধ্যমে পাওয়া যাবে।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top