শিরোনাম

সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - টেকনো আনলো নতুন সেলফি ফোন | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্যাফোডিলে এসিএম আইপিসি অনলাইন প্রিলিমিনারি প্রতিযোগিতার আঞ্চলিক পর্ব অনুষ্ঠিত | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - জংশেন ও হুন্দাই মোটরসাইকেল এখন বিক্রয় ডট কম-এ | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - আইবিএম আবারও বাংলাদেশে অফিস খুলতে চায় | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - রোহিঙ্গাদের কাছে মোবাইল বিক্রি নিষিদ্ধ করেছে সরকার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডাটা খরচ কমাতে আসছে টুইটারের নতুন সংস্করণ | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - লন্ডনে লাইসেন্স বাঁচানোর চেষ্টায় উবার | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ড্রোন যখন কৃষকের বন্ধু | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - আইফোন ৮ এর ভেতরে যা দেখা গেল | সোমবার, সেপ্টেম্বর 25, 2017 - ডি-লিংক এর স্পেশাল অফার |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / জিপি এবং স্যামসাং-এর চুক্তি স্বাক্ষর!
জিপি এবং স্যামসাং-এর চুক্তি স্বাক্ষর!

জিপি এবং স্যামসাং-এর চুক্তি স্বাক্ষর!

গ্রাহকদের প্রিমিয়াম অফার ও সেবা দিতে সম্প্রতি গ্রামীণফোন লিমিটেড এবং স্যামসাং বাংলাদেশ এর মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়।

আশা করা যাচ্ছে এই চুক্তির মাধ্যমে নিজ নিজ সম্পদের সর্বোত্তম ব্যবহার করে সম্মানিত গ্রাহকদের মানসম্পন্ন সেবা প্রদান করা সম্ভব হবে। চুক্তি অনুযায়ী, গ্রামীণফোন গ্রাহকদের জন্য স্যামসাং মোবাইল বাংলাদেশ বিশেষ স্মার্টফোন অফার তৈরি করবে, পাশাপাশি স্যামসাং এর স্মার্টফোন ক্রেতাদের জন্য গ্রামীণফোন বিশেষ অফার দেবে।

“স্যামসাং এর মত পৃথিবীর অন্যতম হ্যান্ডসেট প্রস্তুতকারক প্রতিষ্ঠানের সহযোগী হতে পেরে আমরা আনন্দিত। এখন থেকে আমাদের গ্রাহকরা একই সাথে গ্রামীণফোনের আকর্ষণীয় অফার এবং স্যামসাং এর উচ্চ মানের হ্যান্ডসেট এর সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রামীণফোনের থ্রিজি নেটওয়ার্ক এর মাধ্যমে স্যামসাং হ্যান্ডসেট ব্যবহার করে গ্রাহকরা সর্বোত্তম মানের ইন্টারনেট সুবিধা উপভোগ করতে পারবে।” বলেন  অ্যালান বনকে, চিফ মার্কেটিং অফিসার, গ্রামীণফোন।

GP_SAMSUNG_MOU

গ্রামীণফোনের সাথে সমঝোতা স্মারক স্বাক্ষর সম্পর্কে জনাব চুং সু মুন, কান্ট্রি ম্যানেজার, স্যামসাং বাংলাদেশ, বলেন- “স্যামসাং তার উন্নত প্রযুক্তি এবং গ্রামীণফোন তার দেশব্যাপী শক্তিশালী থ্রিজি নেটওয়ার্কের মাধ্যমে সর্বোচ্চ মানের গ্রাহক অভিজ্ঞতা দিতে একসাথে কাজ করছে। আমরা একসাথে কাজ করে সফলতার সাথে গ্রাহকদের মানসম্মত সেবা প্রদান এবং ব্যবসা প্রতিষ্ঠান মার্কেটে সমাধান ভিত্তিক পণ্য ও সেবা প্রদানের বিষয়ে আশাবাদী।”

এই চুক্তির মাধ্যমে, স্যামসাং স্মার্টফোন গ্রাহকরা গ্রামীণফোনের বিশেষায়িত অফার এবং বছরব্যাপী বিশেষ ভয়েস, ডাটা ও অন্যান্য ভ্যাল্যু অ্যাডেড সার্ভিস উপভোগ করতে পারবে যা শুধুমাত্র স্যামসাং স্মার্টফোন গ্রাহকদের জন্য প্রযোজ্য।

Comments

comments



One comment

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top