শিরোনাম

মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - দেশের সবচেয়ে বড় গেমিং প্লাটফর্ম ‘মাইপ্লে’ চালু করলো রবি | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - রাজধানীতে টেকনোর আরও নতুন দুইটি ব্র্যান্ড শপের শুভ উদ্বোধন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বৃহস্পতিবার থেকে রাজধানীতে ল্যাপটপ মেলা | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - মোবাইল ইন্টারনেট গতিতে বাংলাদেশের অবস্থান ১২০তম | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - জরুরি সেবা ৯৯৯ এর উদ্বোধন করলেন জয় | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - নতুন অ্যাপ ‘ফাইলস গো’ চালু করেছে গুগল | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বাজারে এলো শাওমির নতুন দুই ফোন | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - বিশ্ব বিখ্যাত পাঁচ রাঁধুনি রোবট | মঙ্গলবার, ডিসেম্বর 12, 2017 - সনি’র দুর্দান্ত এক আপকামিং ফোনের তথ্য ফাঁস | সোমবার, ডিসেম্বর 11, 2017 - বিসিএস এর ২৬তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত |
প্রথম পাতা / স্থানীয় খবর / জে.এ.এন অ্যাসোসিয়েটস দিবস উদযাপিত
জে.এ.এন অ্যাসোসিয়েটস দিবস উদযাপিত

জে.এ.এন অ্যাসোসিয়েটস দিবস উদযাপিত

গত ৩১ ডিসেম্বর জে.এ.এন অ্যাসোসিয়েটস দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে প্রতিষ্ঠানটির ধানমণ্ডি কার্যালয়ে দিনব্যাপী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির কর্মকর্তাবৃন্দ, ক্যানন পণ্যের ডিলার এবং রিসেলার, কর্পোরেট ক্লায়েন্ট এবং সাংবাদিকগণ অংশ গ্রহণ করেন।

JAN-Associates-Day-corporateএসময় একটি সভার আয়োজন করা হয়। জে.এ.এন অ্যাসোসিয়েটস এর ব্যবস্থাপক পরিচালক আব্দুল্লাহ এইচ. কাফি কর্মকর্তাদের সকলকে নতুন বছরের শুভেচ্ছা জ্ঞাপন করে বলেন, ‘যেকোন সফল প্রতিষ্ঠানের মূল শক্তি হচ্ছে তার কর্মচারীরা। জে.এ.এন অ্যাসোসিয়েটস এর কর্মকর্তাবৃন্দ দীর্ঘদিন ধরে অত্যন্ত দক্ষতা এবং নিষ্ঠার সাথে তাদের দায়িত্ব পালন করে আসছে। এর ফলশ্রুতিতে জে.এ.এন অ্যাসোসিয়েটস আজকে বাংলাদেশের প্রথম সারির একটি আইসিটি প্রতিষ্ঠান।’

তিনি আরও বলেন, ‘বাংলাদেশে আইসিটি সেক্টর খুবই সম্ভাবনাময় একটি সেক্টর। আমাদের তরুণ-তরুণীরা এখন আইসিটিকে নিয়ে সুন্দর জীবন গড়ে তোলার স্বপ্ন দেখছে। অদূর ভবিষ্যতে এদেশে আইসিটি পণ্যের চাহিদা আরো বৃদ্ধি পাবে। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশ রূপকল্প আইসিটি সেক্টরের উন্নয়নকে আরো বেগবান করেছে। আমরা ডিজিটাল বাংলাদেশের সাথে একাত্মতা ঘোষণা করছি এবং সরকারের সাথে মিলে ডিজিটাল বাংলাদেশের উন্নয়নে অবদান রাখতে চাই।’

সভাতে প্রতিষ্ঠানটির সকল কর্মকর্তাগণ অংশগ্রহণ করেন এবং ২০১৫ সালের কর্মকাণ্ড এবং কর্মকর্তাদের কাজ নিয়ে আলোচনা করেন। একই সাথে ২০১৬ সালে প্রতিষ্ঠানের কর্মপরিকল্পনা নিয়েও তারা আলোচনা করেন।

জে.এ.এন অ্যাসোসিয়েটস এর কর্পোরেট ক্লায়েন্টদের ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। এর আগে সকালে উদযাপিত হয় পিঠা উৎসব। ভাপা পিঠা, চিতই পিঠা সহ বিভিন্ন ধরণের পিঠা প্রস্তুত করা হয়। এর সাথে ছিল চটপটি ফুচকা এবং ঝালমুড়ি।

সভাতে জে.এ.এন অ্যাসোসিয়েটস এর দুজন কর্মকর্তা-আব্দুল্লাহ আল সাফি, সিনিয়র জেনারেল ম্যানেজার (আইডিবি) এবং কবির হোসেন, সিনিয়র জেনারেল ম্যানেজার (হেড অফিস)-কে তাদের অবদানের জন্যে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

সন্ধ্যায় ডিনার পার্টিতে জে.এ.এন অ্যাসোসিয়েটস এর সকল পরিচালক- নজরুল ইসলাম চৌধুরী, সুফিয়া আফতাব চৌধুরী, জেসমিন জাহান, ও ম্যানেজমেন্ট প্ল্যানিং প্রধান আজিম আব্দুল্লাহ কাফি- কর্পোরেট ক্লায়েন্ট, ডিলার, রিসেলার এবং সাংবাদিক গণ অংশগ্রহণ করেন এবং বিভিন্ন বিষয়ে আলোচনা করেন।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top