শিরোনাম

মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বন্ধ হচ্ছে উইকিপিডিয়ার ডেটা ছাড়া তথ্যসেবা | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - বাজারে এলো সিউ কম্প্যাক্ট ডেস্কটপ নেটওয়ার্ক লেবেল প্রিন্টার | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - জুতা পরে হাঁটলেই চার্জ হবে ফোন | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - নতুন সংস্করণে আসুসের গেইমিং ল্যাপটপ | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - টাটা নিয়ে আসছে ড্রাইভারলেস গাড়ি | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - চার মোবাইল অপারেটর পেল ফোরজি লাইসেন্স | মঙ্গলবার, ফেব্রুয়ারী 20, 2018 - স্যামসাংয়ের ক্ষতির কারন আইফোন ১০ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - নতুন কনফিগারেশনে আসছে নোকিয়া ৬ | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - স্যামসাং গ্যালাক্সি জে২ এলো ফোর-জি রূপে | সোমবার, ফেব্রুয়ারী 19, 2018 - এখনই ফোরজি সেবা পাবেনা টেলিটক গ্রাহকরা |
প্রথম পাতা / ওয়েব / ই-কমার্স / টিকেটশালা ডটকমে ট্যুর প্যাকেজ, হোটেল ও ফ্লাইটের টিকেটে ৫% ছাড়
টিকেটশালা ডটকমে ট্যুর প্যাকেজ, হোটেল ও ফ্লাইটের টিকেটে ৫% ছাড়

টিকেটশালা ডটকমে ট্যুর প্যাকেজ, হোটেল ও ফ্লাইটের টিকেটে ৫% ছাড়

ticketপর্যটকদের জন্য ভ্রমণ আরও সহজ ও সাশ্রয়ী করার লক্ষ্যে বিশেষ মূল্যছাড় ঘোষণা করেছে টিকেটশালা.কম (www.ticketshala.com)। পর্যটকরা এখন থেকে নিজেদের পছন্দ মতো দেশি/বিদেশি ট্যুর প্যাকেজ, হোটেল বুকিং ও বিভিন্ন এয়ারলাইন্সের টিকেটে ৫ শতাংশ ছাড় পাচ্ছেন টিকেটশালা.কমে।

বাংলাদেশ ও পৃথিবীর যেকোনো দেশে যেতে বিমানের টিকেট, হোটেল বুকিং ও ট্যুর প্যাকেজ টিকেটশালা.কমে অনলাইনে বুকিং ও পেমেন্ট করলেই  নগদ ৫ শতাংশ ছাড় পাওয়া যাবে। এছাড়া সাশ্রয়ী মূল্যে টিকেটশালা.কমে রয়েছে হানিমুন প্যাকেজ, কাপল প্যাকেজ, ফ্যামিলি বা কর্পোরেট ইভেন্ট প্যাকেজ। বিশেষ বিশেষ দিবস যেমন ভালোবাসা দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষেও টিকেটশালা.কমের রয়েছে আকর্ষণীয় প্যাকেজ।

টিকেটশালা.কম এর প্রধান নির্বাহী কর্মকর্তা কিশোয়ার পারভেজ বলেন, সাধারণত আমরা উন্নত সেবার পাশাপাশি, পণ্য ও সেবার মূল্য কম নিয়ে থাকি, এখন আমরা বিশেষ ছাড় ঘোষণা করেছি। অনলাইনে বুকিং ও পেমেন্টকে উৎসাহিত করার জন্য এই ছাড়। টিকেটশালা.কমের মাধ্যমে পর্যটকরা কম টাকায় আকর্ষণীয় ট্যুর প্যাকেজ, সবেচেয়ে ভালো হোটেলে থাকার সুবিধা ও বিমানের টিকেট কাটতে পারবেন।

দেশ ও দেশের বাইরে প্রায় ৫০০ হোটেলের সঙ্গে চুক্তি থাকার কারণে টিকেটশালা.কম সকল ধরনের ভ্রমণপিপাসু মানুষের জন্য হয়ে উঠছে একটি নির্ভরতার জায়গা। নামীদামী চার ও পাঁচ তারকা হোটেল ছাড়াও দেশের মধ্যে সাজেক, কক্সবাজার, সেন্টমার্টিন, কুয়াকাটা, সিলেট, সুন্দরবন, বান্দরবান, রাঙ্গামাটি ও খাগড়াছড়িসহ বাংলাদেশের দর্শনীয় যেকোনো স্থানে এবং দেশের বাইরে ইন্দোনেশিয়া, নেপাল, ভারত, থাইল্যান্ড, সিঙ্গাপুর, ভুটান ও মালয়েশিয়াসহ প্রায় সকল দেশেই নিয়মিত ট্যুর পরিচালনা করে থাকে টিকেটশালা.কম।

শুধু নির্দিষ্ট বুকিং বা টিকিট কাটার মধ্যেই সীমাবদ্ধ নয় টিকেটশালা.কম। ভ্রমণে গেলে যেকোনো প্রকার তথ্য যেমন কোথায় ঘুরবেন, কোথায় খাবেন ইত্যাদি সহযোগিতা করার জন্য টিকেটশালা.কম সদা প্রস্তুত। টিকেটশালা.কম ওয়েবসাইট ছাড়াও থাকছে ২৪ ঘণ্টা কল সেন্টার ও লাইভ চ্যাট সুবিধা। যে কোন প্রয়োজনে কল করতে পারেন ০৯৬৬৬৭৭০০৬৬ নম্বরে।

তাছাড়া সোশ্যাল মিডিয়া প্রেমীদের জন্যে আকর্ষণীয় অফার ও প্যাকেজ নিয়মিত দেয়া হয়  টিকেটশালা.কম-এর ফেসবুক পেজে (https://www.facebook.com/ticketshala)

 

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top