শিরোনাম

বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - বেসরকারি বিশ্ববিদ্যালয় র‌্যাংকিং নিয়ে ড্যাফোডিল ইউনিভার্সিটির সংবাদ সম্মেলন | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - বাংলাদেশে ডেলইএমসি এক্সপেরিয়েন্স সেন্টার চালু | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - চীনে স্কাইপ বন্ধ করে দেওয়া হয়েছে | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - আসছে দুই সিমের আইফোন | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - অ্যান্ড্রয়েড মোবাইলের জন্য অসাধারণ অ্যাপ ফেসবুক-এর | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইয়োন্ডার মিউজিক বাংলাদেশের এক নম্বর মিউজিক অ্যাপ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - উদিয়মান ব্রান্ড হিসেবে লিনেক্স পেল ‘গ্লোবাল ব্রান্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০১৭’ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেড ডিলার সেলিব্রেশন ২০১৭ | বৃহস্পতিবার, নভেম্বর 23, 2017 - এলো ডেলের নতুন ইন্সপাইরন এন৭৩৭০ ল্যাপটপ | বুধবার, নভেম্বর 22, 2017 - আবার স্মার্টফোনে ফিরছে ইন্টেল |
প্রথম পাতা / সাম্প্রতিক খবর / ফিচার পোস্ট / ‘টেন টেন মেগা সেল’ইভেন্ট নিয়ে এলো দারাজ বাংলাদেশ
‘টেন টেন মেগা সেল’ইভেন্ট নিয়ে এলো দারাজ বাংলাদেশ

‘টেন টেন মেগা সেল’ইভেন্ট নিয়ে এলো দারাজ বাংলাদেশ

daraz-ten-tenবাংলাদেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম Daraz.com.bdরকমারী আকর্ষনীয় ডিল দিয়ে“টেন টেনমেগা সেল” উদযাপন করতে যাচ্ছে। ৬ অক্টোবর থেকে শুরু  হয়ে  নয় দিনব্যাপী‘টেন টেনমেগা সেল’,চলবে একেবারে ১৪ইঅক্টোবরপর্যন্ত। পছন্দের পণ্যে সেরা ফ্ল্যাশসেল ও অবিশ্বাস্য মূল্যছাড় থাকবে এই মেগা সেলে। ওই সময়ের মধ্যে, প্রতিদিন মধ্যরাতে আনলক হবে বিশেষ বিশেষ ক্যাটাগোরি ও পণ্য। ৬ অক্টোবর আনলক হবে টিভি এবংহোম ও লিভিং ক্যাটাগোরি। ৭অক্টোবর খুলে যাবে ছেলেদের ফ্যাশন, মেয়েদের ফ্যাশন ও স্পোর্টস ক্যাটাগোরি। ৮ অক্টোবর খুলে যাবে আপ্ল্যায়েন্স এবং বেবি ও কিডসক্যাটাগোরি। ৯ অক্টোবর খুলে যাবে গ্রোসারি শপএবং স্বাস্থ্য ও সৌন্দর্য্য। আর মোবাইল ফোন এবং কম্পিউটিং ক্যাটাগোরিগুলো উন্মুক্ত হবে ১০অক্টোবর মধ্যরাতে। এছাড়াও এইমেগা সেলে থাকবেছোট-বড় অ্যাপ্লায়েন্স, রকমারী স্মার্টফোন, ইলেক্ট্রনিক পণ্য, কম্পিউটিং, ফ্যাশন, স্বাস্থ্য ও সৌন্দর্য্যসহ নানা ক্যাটাগোরির পণ্যে একশ’রও বেশি মেগা ডিল এবং সাথে থাকছে দারাজ স্পেশাল ডাবল টাকা ভাউচার।

মেগা সেলের উদযাপনকে আরও বেশি আনন্দময় করতে দারাজ বাংলাদেশ পুরো ক্যাম্পেইন জুড়ে গ্রাহকদের জন্য দেবে ফ্রি ডেলিভারি সুবিধা। ৮ থেকে ১৪ অক্টোবরের মধ্যে বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকবে ১৫% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক সুবিধা।এছাড়াও দারাজের পেমেন্ট পার্টনার ব্যাংকগুলোর কার্ডে পেমেন্ট করলে ক্রেতাদের জন্য থাকছে ইন্টারেস্ট বিহীন ইএমআই সুবিধা। পার্টনার ব্যাংকগুলো হল সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ডব্যাংক, ব্যাংক এশিয়া, ইউসিবি, এনআরবি ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, ব্র্যাক ব্র্যাংক ও ইস্টার্ন ব্যাংক লিমিটেড। এই ইএমআই সুবিধার কারণে এখন দারাজের অনলাইন শপিং আরও সাবলীল ও ক্রেতাবান্ধব।

এ উপলক্ষ্যে দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদাল হক বলেন, “এ বছর আমরা প্রথমবারের মত‘টেন টেন মেগা সেল’উদযাপন করতে যাচ্ছি, যেখানে আমরা আবার আমাদেরগ্রাহকদের জন্য সেরা ডিল নিয়ে হাজির হব। আমি সবাইকে দারাজ ওয়েবসাইট ভিজিট করতে এবং সেরা দামে পছন্দের পণ্য লুফে নিতে অনুরোধ করছি”।

Comments

comments



মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। Required fields are marked *

*

Scroll To Top